শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

বিশ্বনাথে শ্রমিক সুলতান হত্যা মামলায় স্ত্রী’সহ গ্রেফতার ২

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে  শ্রমিক সুলতান মিয়া হত্যাকান্ডের ঘটায় দায়েরকৃত মামলায় নিহতের প্রথম স্ত্রী রুজিনা বেগম (২৬) সহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (৮নভেম্বর) রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে ইটভাটার শ্রমিক সুহেল আহমদকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা।

উল্লেখ্য, গত ৩ নভেম্বর সকালে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামপাশা দক্ষিণ পাড়া গ্রামের ইসরাব আলীর বাড়ির সামনে (পেট্রোল পাম্পের উত্তর পার্শ্বে) বিশ্বনাথ-রামপাশা সড়কে ইটভাটার শ্রমিক সুলতান মিয়ার মস্তকবিহীন দেহ এবং সড়কের পাশের বাশঝাড়ে তার ক্ষত-বিক্ষত মাথা পাওয়া যায়। পুলিশ দ্বিখন্ডিত লাশটি উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত সুলতান মিয়া সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার দুর্বাকান্দা গ্রামের আলকাছ মিয়ার পুত্র  ও বিশ্বনাথের আজিজনগরস্থ এ.আর ব্রিকস্ ফিল্ডের ইট তৈরীর কারিগর।এঘটনায় নিহত সুলতাল মিয়ার ভাই লোমকান মিয়া বাদী হয়ে গত ৩ নভেম্বর রাতে অজ্ঞাতনামা আসামি করে বিশ্বনাথ থানায় হত্যা মামলা দায়ের করেন। হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে গত বুধবার এ.আর ব্রিকস্ ফিল্ডের শ্রমিক সুহেল আহমদকে গ্রেফতার করে পুলিশ। এরপর বৃহস্পতিবার নিহত সুলতার মিয়ার স্ত্রী রুজিনা বেগমকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার এস.আই মিজানুর রহমান। তিনি জানান- হত‌্যাকান্ডের রহস‌্য উদঘাটনে তদন্ত চলছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ