মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে পালালেন ফার্মেসী মালিকরা

বিশ্বনাথনিউজ২৪ :: ‘বিশ্বনাথে দন্ত চিকিৎসকদের রমরমা ব‌্যবসা’ শিরোনামে গত ২৫ অক্টোবর বিশ্বনাথ নিউজ ২৪ ডটকম-এ একটি সংবাদ প্রকাশিত হলে টনক নড়ে প্রশাসনে। অবশেষে আজ বুধবার দুপুরে উপজেলা সদরের ডেন্টাল চিকিৎসা প্রতিষ্ঠানগুলো ও ৩টি ডায়গনষ্টিক সেন্টারে পরিচালিত হয় ভ্রাম‌্যমান আদালতের অভিযান। এই অভিযানে দুটি দন্ত চিকিৎসালয় ও ৩টি ডায়াগনষ্টিক সেন্টারকে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এদিকে, ভ্রাম‌্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে কয়েকটি ডেন্টাল চিকিৎসা প্রতিষ্ঠান ও ফার্মেসীর মালিকরা তাদের প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যান।

অভিযানে নেতৃত্বে দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা। এসময় বিশ্বনাথ থানার এসআই সুলতান উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিল।

মোবাইল কোর্ট পরিচালনাকালে মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারী ক্লিনিক ও ল্যাবরেটরী (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ, ১৯৮২ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আওতায় উপজেলা সদরের নতুন বাজারস্থ আমিন ফার্মেসী এন্ড ডেন্টাল কেয়ারে ৮ হাজার টাকা, ডক্টরস ডেন্টাল সার্জারীতে ২ হাজার টাকা, সন্ধানী ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে ২ হাজার টাকা, উপজেলা সদরের পুরান বাজারস্থ মেডিচেক ডায়াগনস্টিক এন্ড হেল্থ কেয়ারে ৫ হাজার টাকা ও লাইফ এইডাইজড কম্পিউটার ডায়াগনষ্টিক কমপ্লেক্সে ২ হাজার টাকা জরিমানা আদায় আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সত্যতা স্বীকার করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ