বুধবার, ১৭ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক সংস্কারের আশ্বাস দেওয়ায় বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত‌্যাহার  » «   হুসেইন মুহাম্মদ এরশাদ আর নেই  » «   বিশ্বনাথে বন‌্যা পরিস্থিতি পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান-ইউএনও  » «   বিশ্বনাথে বন‌্যার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত : ব‌্যাপক ক্ষয়ক্ষতির আশংকা  » «   বিশ্বনাথে গরু চোর আটকে এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত  » «  

বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে পালালেন ফার্মেসী মালিকরা

বিশ্বনাথনিউজ২৪ :: ‘বিশ্বনাথে দন্ত চিকিৎসকদের রমরমা ব‌্যবসা’ শিরোনামে গত ২৫ অক্টোবর বিশ্বনাথ নিউজ ২৪ ডটকম-এ একটি সংবাদ প্রকাশিত হলে টনক নড়ে প্রশাসনে। অবশেষে আজ বুধবার দুপুরে উপজেলা সদরের ডেন্টাল চিকিৎসা প্রতিষ্ঠানগুলো ও ৩টি ডায়গনষ্টিক সেন্টারে পরিচালিত হয় ভ্রাম‌্যমান আদালতের অভিযান। এই অভিযানে দুটি দন্ত চিকিৎসালয় ও ৩টি ডায়াগনষ্টিক সেন্টারকে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এদিকে, ভ্রাম‌্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে কয়েকটি ডেন্টাল চিকিৎসা প্রতিষ্ঠান ও ফার্মেসীর মালিকরা তাদের প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যান।

অভিযানে নেতৃত্বে দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা। এসময় বিশ্বনাথ থানার এসআই সুলতান উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিল।

মোবাইল কোর্ট পরিচালনাকালে মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারী ক্লিনিক ও ল্যাবরেটরী (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ, ১৯৮২ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আওতায় উপজেলা সদরের নতুন বাজারস্থ আমিন ফার্মেসী এন্ড ডেন্টাল কেয়ারে ৮ হাজার টাকা, ডক্টরস ডেন্টাল সার্জারীতে ২ হাজার টাকা, সন্ধানী ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে ২ হাজার টাকা, উপজেলা সদরের পুরান বাজারস্থ মেডিচেক ডায়াগনস্টিক এন্ড হেল্থ কেয়ারে ৫ হাজার টাকা ও লাইফ এইডাইজড কম্পিউটার ডায়াগনষ্টিক কমপ্লেক্সে ২ হাজার টাকা জরিমানা আদায় আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সত্যতা স্বীকার করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ