বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ইয়াবা ব‌্যবসায়ী আটক  » «   বিশ্বনাথে ভ্রাম‌্যমান আদালতের অভিযান : ১০ প্রতিষ্ঠানকে জরিমানা  » «   বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ও ইফতার মাহফিল  » «   বিশ্বনাথে সংবাদ সম্মেলন : বিদ্যালয়ে ‘নৈশ প্রহরী’ নিয়োগ নিয়ে অপপ্রচারের অভিযোগ  » «   শেখ হাসিনা’র নেতৃত্বেই দেশ হয়েছে ক্ষুধা-দারিদ্র, জঙ্গি-সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত : শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে প্রাণনাশের হুমকি : আদালতে মামলা  » «   ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে ইসমাঈল আলী এন্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাষ্ট’র খাদ্য সামগ্রী বিতরণ  » «   শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «  

বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে পালালেন ফার্মেসী মালিকরা

বিশ্বনাথনিউজ২৪ :: ‘বিশ্বনাথে দন্ত চিকিৎসকদের রমরমা ব‌্যবসা’ শিরোনামে গত ২৫ অক্টোবর বিশ্বনাথ নিউজ ২৪ ডটকম-এ একটি সংবাদ প্রকাশিত হলে টনক নড়ে প্রশাসনে। অবশেষে আজ বুধবার দুপুরে উপজেলা সদরের ডেন্টাল চিকিৎসা প্রতিষ্ঠানগুলো ও ৩টি ডায়গনষ্টিক সেন্টারে পরিচালিত হয় ভ্রাম‌্যমান আদালতের অভিযান। এই অভিযানে দুটি দন্ত চিকিৎসালয় ও ৩টি ডায়াগনষ্টিক সেন্টারকে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এদিকে, ভ্রাম‌্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে কয়েকটি ডেন্টাল চিকিৎসা প্রতিষ্ঠান ও ফার্মেসীর মালিকরা তাদের প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যান।

অভিযানে নেতৃত্বে দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা। এসময় বিশ্বনাথ থানার এসআই সুলতান উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিল।

মোবাইল কোর্ট পরিচালনাকালে মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারী ক্লিনিক ও ল্যাবরেটরী (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ, ১৯৮২ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আওতায় উপজেলা সদরের নতুন বাজারস্থ আমিন ফার্মেসী এন্ড ডেন্টাল কেয়ারে ৮ হাজার টাকা, ডক্টরস ডেন্টাল সার্জারীতে ২ হাজার টাকা, সন্ধানী ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে ২ হাজার টাকা, উপজেলা সদরের পুরান বাজারস্থ মেডিচেক ডায়াগনস্টিক এন্ড হেল্থ কেয়ারে ৫ হাজার টাকা ও লাইফ এইডাইজড কম্পিউটার ডায়াগনষ্টিক কমপ্লেক্সে ২ হাজার টাকা জরিমানা আদায় আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সত্যতা স্বীকার করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ