মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ৫ জুয়াড়ি আটক  » «   বিশ্বনাথে মোটরসাইকেল দূর্ঘটনায় লিডিং ইউনিভার্সিটির ছাত্র নিহত  » «   বিশ্বনাথে পর্নোগ্রাফি ভিডিও রাখায় ৩টি মোবাইল সার্ভিসিং সেন্টারকে জরিমানা  » «   বিশ্বনাথে দু’পক্ষের মারামারিতে মৎস্য ব্যবসায়ী নিহত  » «   বিশ্বনাথে জঙ্গিবাদ সচেতনতায় দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথ থেকে স্কুলছাত্র নিখোঁজ  » «   আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের পশ্চিম ধলিপাড়া গ্রামের পানি নিষ্কাশনে ব্যবস্থা গ্রহনের দাবিতে স্মারকলিপি  » «   কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত ২ : আহত ২৫০  » «   বিশ্বনাথের সড়কগুলো সংস্কারের দাবীতে মানববন্ধন  » «   বিশ্বনাথে হেক্সাস’র সার্টিফিকেট বিতরণ  » «   বিশ্বনাথে প্রেগনেন্সি টেস্টে ভূল রিপোর্ট : অল্পের জন্য রক্ষা পেল গর্ভের সন্তান  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান অভিযানে সাড়ে ৯ হাজার জরিমানা আদায়  » «   বিশ্বনাথে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রাস্তার ঝোপঝার পরিস্কার  » «   বিশ্বনাথে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া  » «  

বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে পালালেন ফার্মেসী মালিকরা

বিশ্বনাথনিউজ২৪ :: ‘বিশ্বনাথে দন্ত চিকিৎসকদের রমরমা ব‌্যবসা’ শিরোনামে গত ২৫ অক্টোবর বিশ্বনাথ নিউজ ২৪ ডটকম-এ একটি সংবাদ প্রকাশিত হলে টনক নড়ে প্রশাসনে। অবশেষে আজ বুধবার দুপুরে উপজেলা সদরের ডেন্টাল চিকিৎসা প্রতিষ্ঠানগুলো ও ৩টি ডায়গনষ্টিক সেন্টারে পরিচালিত হয় ভ্রাম‌্যমান আদালতের অভিযান। এই অভিযানে দুটি দন্ত চিকিৎসালয় ও ৩টি ডায়াগনষ্টিক সেন্টারকে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এদিকে, ভ্রাম‌্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে কয়েকটি ডেন্টাল চিকিৎসা প্রতিষ্ঠান ও ফার্মেসীর মালিকরা তাদের প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যান।

অভিযানে নেতৃত্বে দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা। এসময় বিশ্বনাথ থানার এসআই সুলতান উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিল।

মোবাইল কোর্ট পরিচালনাকালে মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারী ক্লিনিক ও ল্যাবরেটরী (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ, ১৯৮২ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আওতায় উপজেলা সদরের নতুন বাজারস্থ আমিন ফার্মেসী এন্ড ডেন্টাল কেয়ারে ৮ হাজার টাকা, ডক্টরস ডেন্টাল সার্জারীতে ২ হাজার টাকা, সন্ধানী ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে ২ হাজার টাকা, উপজেলা সদরের পুরান বাজারস্থ মেডিচেক ডায়াগনস্টিক এন্ড হেল্থ কেয়ারে ৫ হাজার টাকা ও লাইফ এইডাইজড কম্পিউটার ডায়াগনষ্টিক কমপ্লেক্সে ২ হাজার টাকা জরিমানা আদায় আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সত্যতা স্বীকার করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ