শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়জুর রহমানের ইন্তেকাল  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি  » «   স্কাউটসরাই সোনার বাংলা বিনির্মানের প্রধান হাতিয়ার -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ আইন-শৃংখলা কমিটির সভা : শেল্টারদাতা’সহ মাদক সম্রাট সুহেল বাহিনীকে গ্রেপ্তারের দাবী  » «   খাজাঞ্চী স্টেশন স্পোটিং ক্লাব’র নতুন কমিটি গঠন  » «   বিশ্বনাথে ইয়াবা’সহ গ্রাবাসীর হাতে আটক ২  » «   বালাগঞ্জে শাহনূর চৌধুরী মেধাবৃত্তির সনদ প্রদান  » «   বিশ্বনাথে নদীর তীরে জোরপূর্ব মাটি কাটার অভিযোগ  » «   যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে বিশ্বনাথে ডাঃ প্রবীর কান্তি দে পিংকু সংবর্ধিত  » «  

বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে পালালেন ফার্মেসী মালিকরা

বিশ্বনাথনিউজ২৪ :: ‘বিশ্বনাথে দন্ত চিকিৎসকদের রমরমা ব‌্যবসা’ শিরোনামে গত ২৫ অক্টোবর বিশ্বনাথ নিউজ ২৪ ডটকম-এ একটি সংবাদ প্রকাশিত হলে টনক নড়ে প্রশাসনে। অবশেষে আজ বুধবার দুপুরে উপজেলা সদরের ডেন্টাল চিকিৎসা প্রতিষ্ঠানগুলো ও ৩টি ডায়গনষ্টিক সেন্টারে পরিচালিত হয় ভ্রাম‌্যমান আদালতের অভিযান। এই অভিযানে দুটি দন্ত চিকিৎসালয় ও ৩টি ডায়াগনষ্টিক সেন্টারকে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এদিকে, ভ্রাম‌্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে কয়েকটি ডেন্টাল চিকিৎসা প্রতিষ্ঠান ও ফার্মেসীর মালিকরা তাদের প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যান।

অভিযানে নেতৃত্বে দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা। এসময় বিশ্বনাথ থানার এসআই সুলতান উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিল।

মোবাইল কোর্ট পরিচালনাকালে মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারী ক্লিনিক ও ল্যাবরেটরী (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ, ১৯৮২ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর আওতায় উপজেলা সদরের নতুন বাজারস্থ আমিন ফার্মেসী এন্ড ডেন্টাল কেয়ারে ৮ হাজার টাকা, ডক্টরস ডেন্টাল সার্জারীতে ২ হাজার টাকা, সন্ধানী ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে ২ হাজার টাকা, উপজেলা সদরের পুরান বাজারস্থ মেডিচেক ডায়াগনস্টিক এন্ড হেল্থ কেয়ারে ৫ হাজার টাকা ও লাইফ এইডাইজড কম্পিউটার ডায়াগনষ্টিক কমপ্লেক্সে ২ হাজার টাকা জরিমানা আদায় আদায় করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সত্যতা স্বীকার করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ