সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজে নতুন ভবনের উদ্বোধন করলেন শফিক চৌধুরী  » «   বৈরাগী বাজারে পুলিশের উপর হামলাকারীদের গ্রেফতার দাবি : এলাকাবাসীর সভা  » «   বিশ্বনাথে দেড় হাজার লোককে অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চিকিৎসা  » «   বিশ্বনাথ ইউনিয়নের ১৯টি স্কুলের শিক্ষার্থীদের অংশ্রহনে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে রামসুন্দর স্কুল মাঠে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত  » «   সহযোগিতা অব্যাহত রাখতে মুহিবুর রহমানের আহবান  » «   বিশ্বনাথে এলাকাবাসীর বহুদিনের লালিত স্বপ্ন পূরণে ‘চাউলধনী স্কুল এন্ড কলেজ’র যাত্রা শুরু  » «   বিশ্বনাথের রামপাশায় ১৩তম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন  » «   বিশ্বনাথে লজ্জতুননেছা উচ্চ বিদ্যালয়ে স্কাউট’র ৪র্থ দীক্ষা ও তাবু জলসা ক্যাম্প অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «  

দেশের গণতন্ত্র নির্মূল করতে জাতীয় চার নেতাকে হত্যা করা হয় -শফিক চৌধুরী

ওসমানীনগর প্রতিনিধি : সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বাংলাদেশের গণতন্ত্রকে নির্মূল করে দিতে জেলের ভেতর জাতীয় চার নেতাকে পরিকল্পিত হত্যা করা হয়েছিল। আজও এদের দোসররা গণতন্ত্রকে হত্যা করতে নানাভাবে ষড়যন্ত্র করে যাচেছ। দেশ বিরুধী এসব দোসরদের সমাজ থেকে নিশ্চিহ্ন করতে হলে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। আগামী দিনের নৌকার বিজয়ে আওয়ামী পরিবারের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। মহাজোটের পক্ষ থেকে আমি মনোনয়ন পেলে নৌকা প্রতীক নিয়ে ঘরে ঘরে যেতে হবে। সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য হিসেবে আমার পূর্বের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আপনাদের সাথে নিয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাবো।
৩ নভেম্বর শনিবার দুপুর ২টায় উপজেলার তাজপুর বাজারে উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে জেল হত্যা দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
উপজেলা আ’লীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও উপজেলা স্বেচছাসেবক লীগ সভাপতি চঞ্চল পালের পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথি ছিলেন, সিলেট জেলা সেচছা সেবকলীগের সভাপতি আফসর আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েছ,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর আ’লীগ নেতা সৈয়দ নেছাওর আলী, আব্দুল হামিদ, কাজী হেলাল, বাবর খান, মো: মোজাহিদ আলী, ফেরদৌস খান, খালিছ মিয়া, কাজী আজাদ, জিলু মিয়া, সহিদ মিয়া, গণি মিয়া, বিভুল দত্ত, যুবলীগের সিনিয়র সহ সভাপতি জাবেদ আহমদ আম্বিয়া, অরুনোদয় পাল ঝলক, মঈন উদ্দিন মোহন, জেলা ছাত্রলীগ নেতা ইমরান আহমদ,উপজেলা শিশু কিশোর মেলা আহবায়ক সুলেমান খান,উপজেলা যুবলীগ নেতা মাহবুবুর রহমান, মঈনুদ্দিন মোহন, মিজানুল ইসলাম পিনু, বুলবুল ইসলাম,ফয়ছল আহমদ, মুকিত মিয়া, আলীগ নেতা ওয়াজিত উল্লা, চুনু মিয়া, খালিক মিয়া, মামুনুর রশিদ খলকু, বাবর মিয়া, জহির আহমদ, সুমন সুত্র ধর, বেলাল আহমদ,ছালাহ উদ্দিন ছালাই, মিজানুর রহমান, আমজাদ হোসেন, শিপন মিয়া, নজরুল ইসলাম, সালমান আহমদ, সারজন আহমদ, সোহান আহমদ, সায়েক আহমদ, জাহাঙ্গীর আহমদ, প্রমূখ।
উল্ল্যেখ্য আলোচনা সভার পূর্বে জাতীয় চার নেতার রুহের আত্মার মাগফেরাত কামনা করে স্থানীয় তাজপুর বাজার জামে মসজিদে মিলাদ মাহফিল শেষে দোয়া এবং সিলেট-ঢাকা মহাসড়কে একটি শোক র‌্যালী বের করা হয় হয়।#######

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ