শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

ওসমানীনগরে নিয়ন্ত্রণ হারিয়ে এনা বাস খাদে : নিহত ২

ওসমানীনগর প্রতিনিধি :: ওসমানীনগরের সিলেট-ঢাকা মহাসড়কের ঊনিশ মাইল নামক স্থানে এনা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই ২জন বাসযাত্রী নিহত হয়েছে বলে জানা গেছে। এতে আরো ৮জন যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত বাস যাত্রীদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, রোববার (২৮ অক্টোবর) রাত সোয়া ১টায় উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরের উনিশ মাইল নামক স্থানে ঢাকাগামী এনা পরিবহণের একটি বাস (নং-ঢাকা মেট্রো-ব- ১৪-৭৪৫২) নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই ২জন বাসযাত্রী নিহত হন। এ সংবাদ লেখা পর্যন্ত সংশ্লীষ্ট সূত্র নিহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি। দুর্ঘটনার পর হতাহত যাত্রীদের উদ্ধার করে তাজপুর ফায়ার ব্রিগেটের একটি ইউনিট। এসময় স্থানীয় ওসমানীনগর থানা পুলিশ, শেরপুর হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় লোকজন উদ্ধার কাজে সহায়তা করেন।
শেরপুর হাইওয়ে থানার ওসি বিমল চন্দ্র ভৌমিক বলেন, দুর্ঘটনা কবলিত বাসের যাত্রীদের মধ্যে ৪০ বছর বয়সি দুইজন মারা গেছেন। তাদের পরিচয় পাওয়া যায়নি। ঘাতক বাস আটক করা হয়েছে তবে চালক পলাতক রয়েছে,এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ