সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «   ইতালি যাওয়ার পথে বিশ্বনাথের আরো এক যুবক নিখোঁজ  » «   বিশ্বনাথ সমিতি অব নিউজার্সী ইউএসএ’র কমিটি গঠন  » «  

বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে শিশুকন্যাকে অপহরণকালে জনতার হাতে এক অপহরণকারি আটক হয়েছে।  সোমবার (১৫অক্টোবর) বেলা দেড়টার সময় উপজেলার মিয়াজানেরগাঁও গ্রামের রাস্তায় ওই অপহরণের ঘটনাটি ঘটে। আটককৃত অপহরণকারি হবিগঞ্জ জেলার ফতেহগাজী গ্রামের মৃত আব্দুল আলীর পুত্র নাজিম উদ্দিন (২২)। আর অপহৃত ওই শিশুকন্যা হচ্ছে বিশ্বনাথ উপজেলার ছত্রিশ নোয়াগাঁও গ্রামের মৃত আব্দুস ছোবহানের মেয়ে ও মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর ছাত্রী শাহেনা বেগম (৯)। খবর পেয়ে বিকেল ৪টার সময় মিয়াজানের গাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে জনতার হাত থেকে থানায় নিয়ে যায় পুলিশ।
প্রত্যেক্ষদর্শীরা জানান, বেলা দেড় টায় বিদ্যালয়ের বিরতীর সময় শাহেনা বেগম বাড়িতে রওয়ানা হলে পথিমধ্যে নাজিম উদ্দিনের সঙ্গে তার দেখা হয়। এসময় শাহেনা বেগমকে তার মায়ের কাছে নিয়ে যাওয়ার কথা বলে নাজিম উদ্দিন। এতে শাহানা রাজি হলে তাকে নিয়ে হাওরের রাস্তা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে নাজিম উদ্দিন। বিষয়টি স্থানীয় লোকজনের সন্ধেহ হলে তারা পিছন দিক থেকে ডাক দিয়ে নাজিম উদ্দিনকে দাঁড়ানোর জন্য বলেন। এতে নাজিম উদ্দিন শিশুটিকে নিয়ে দৌড় দিয়ে পালানোর চেষ্টা করলে আশপাশের লোকজন এগিয়ে এসে উত্তর মীরেরচর গ্রামের আহাদ মিয়ার বাড়ির সামন থেকে শিশু কন্যা শাহেনা’সহ নাজিম উদ্দিনকে আটক করে মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে আসেন। স্থানীয়রা জানান, অপহরণকারি নাজিম উদ্দিন মিয়াজানের গাঁও গ্রামের দীর্ঘদিন বসবাস করেছে। প্রায় ৮/৯মাস পূর্বে সে এই বাড়ি থেকে চলে যায়।
এদিকে, এঘটনায় শাহেনা আতংকিত হয়ে পড়লে তার শরীরে জ্বর চলে আসে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশু কন্যা শাহেনা বেগমকে উদ্ধার ও নাজিম উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে।
এব্যাপারে শাহেনার দাদি আনোয়ারা বেগম জানান, তার ছেলে মারা যাওয়ার পর শিশু কন্যা শাহেনা বেগম মৌলভীবাজারের রাজনগর উপজেলার পথেরগাঁও গ্রামে তার মায়ের সাথে থাকতো। তার মা একজন অন্ধ মহিলা হওয়ায় প্রায় মাসখানের পূর্বে শাহেনা বেগম’কে তার কাছে নিয়ে আসেন এবং পড়ালেখার জন্য তাকে (শাহেনা) এখানে রেখে যান। কিন্তু হঠাৎ করে বিদ্যালয় থেকে ফেরার পথে অপহরনকারি নাজিম উদ্দিন রাস্তা থেকে শাহেনাকে অপরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।
এব্যাপারে ওসি শামসুদ্দোহা পিপিএম ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, অপহরণকারি বলেছে শাহেনা বেগমের মা তার মেয়েকে নেওয়ার জন্য পাঠিয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ