বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী হচ্ছেন ইলিয়াসপুত্র অর্নব!  » «   বিশ্বনাথে ‘পুষ্টি মেলা-২০১৮’ সম্পন্ন  » «   দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন ইলিয়াসপত্নী লুনা  » «   বিশ্বনাথে মেছো বাঘ আটক  » «   বিশ্বনাথে গ্রাম আদালত বিষয়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ‌্যালয়ে কার্যকরী কমিটির প্রতিবাদ সভা  » «   সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা  » «   সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হতে চান যারা….  » «   সিলেট-২ আসনে চলছে মনোনয়ন লড়াই  » «   বিশ্বনাথে যুবলীগ নেতা রুহেল খান সংবর্ধিত  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা  » «   বিশ্বনাথে প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড অপসারণ  » «   প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে মনোনয়ন কিনলেন মাশরাফি  » «   নির্বাচনে অংশ নিচ্ছে ঐক্যফ্রন্ট  » «   ইয়াহ্ইয়া চৌধুরীকে পুনরায় এমপি নির্বাচিত করার লক্ষ্যে প্রস্তুতি সভা  » «  

বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন- বাংলাদেশের রাজনীতির আকাশ মেঘাচ্ছন্ন। এই মেঘ সরাতে জাতীয় পার্টির প্রয়োজন। জাতীয় পার্টিকে ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারবে না। জাতীয় পার্টি এমন এক শক্তি যে দলে সাথে জোট হয় সেখানে মহাজোটে রূপান্তরিত হয়। তিনি বলেন- আসন্ন নির্বাচনে ৩০০ আসনে জাতীয় পার্টি নির্বাচন করবে। জোট হোক আর ভোট হোক সিলেট-২ আসনে লাঙ্গল প্রতীক নিয়ে আমি নির্বাচন করবো। আমরা উন্নয়ন, শান্তি ও সহবস্থানের রাজনীতিতে বিশ্বাসী। বিশ্বনাথ-ওসমানীনগরের উন্নয়ন ও শান্তি লক্ষ্যে আমি এক তরুণ হিসেবে জনগণ আমাকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করবেন এটাই আমার প্রত্যাশা।
তিনি শনিবার (১৩অক্টোবর) বিকেলে বিশ্বনাথ উপজেলার বৈরাগী বাজারে রামপাশ ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার আলীর সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক ফিরোজ আলীর পরিচালনায় সম্মেলন ও কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য এস এম আরশ আলী বাবলু, ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সুফি মাহমুদ, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, জয়নাল আবেদীন, সুমন আহমদ সুনন, জাপা জয়নাল আহমদ মিয়া, নাছির উদ্দিন মেম্বার। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আব্দুর রহিম কামালী।
সম্মেলনে উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক মনোহর আলী, আব্দুল হান্নান, আবুল খয়ের মেম্বার, জাপা নেতা সালেহ আহমদ তোতা, ধন মিয়া মেম্বার, শামিম আহমদ মেম্বার, ফজলু মিয়া মেম্বার, আব্দুল মজিদ মেম্বার, ইছবর আলী, প্রদীপ চন্দ্র দেব, নাজিম চৌধুরী, এম এ গণি, সুয়েব আহমদ, উপজেলা যুব সংহতির সদস্য সচিব গোলাম জবদানী প্রমুখ সহ জাতীয় পার্টি অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশা ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ