শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন- বাংলাদেশের রাজনীতির আকাশ মেঘাচ্ছন্ন। এই মেঘ সরাতে জাতীয় পার্টির প্রয়োজন। জাতীয় পার্টিকে ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারবে না। জাতীয় পার্টি এমন এক শক্তি যে দলে সাথে জোট হয় সেখানে মহাজোটে রূপান্তরিত হয়। তিনি বলেন- আসন্ন নির্বাচনে ৩০০ আসনে জাতীয় পার্টি নির্বাচন করবে। জোট হোক আর ভোট হোক সিলেট-২ আসনে লাঙ্গল প্রতীক নিয়ে আমি নির্বাচন করবো। আমরা উন্নয়ন, শান্তি ও সহবস্থানের রাজনীতিতে বিশ্বাসী। বিশ্বনাথ-ওসমানীনগরের উন্নয়ন ও শান্তি লক্ষ্যে আমি এক তরুণ হিসেবে জনগণ আমাকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করবেন এটাই আমার প্রত্যাশা।
তিনি শনিবার (১৩অক্টোবর) বিকেলে বিশ্বনাথ উপজেলার বৈরাগী বাজারে রামপাশ ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার আলীর সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক ফিরোজ আলীর পরিচালনায় সম্মেলন ও কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য এস এম আরশ আলী বাবলু, ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সুফি মাহমুদ, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, জয়নাল আবেদীন, সুমন আহমদ সুনন, জাপা জয়নাল আহমদ মিয়া, নাছির উদ্দিন মেম্বার। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আব্দুর রহিম কামালী।
সম্মেলনে উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক মনোহর আলী, আব্দুল হান্নান, আবুল খয়ের মেম্বার, জাপা নেতা সালেহ আহমদ তোতা, ধন মিয়া মেম্বার, শামিম আহমদ মেম্বার, ফজলু মিয়া মেম্বার, আব্দুল মজিদ মেম্বার, ইছবর আলী, প্রদীপ চন্দ্র দেব, নাজিম চৌধুরী, এম এ গণি, সুয়েব আহমদ, উপজেলা যুব সংহতির সদস্য সচিব গোলাম জবদানী প্রমুখ সহ জাতীয় পার্টি অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশা ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ