রবিবার, ২০ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে দেড় হাজার লোককে অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চিকিৎসা  » «   বিশ্বনাথ ইউনিয়নের ১৯টি স্কুলের শিক্ষার্থীদের অংশ্রহনে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে রামসুন্দর স্কুল মাঠে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত  » «   সহযোগিতা অব্যাহত রাখতে মুহিবুর রহমানের আহবান  » «   বিশ্বনাথে এলাকাবাসীর বহুদিনের লালিত স্বপ্ন পূরণে ‘চাউলধনী স্কুল এন্ড কলেজ’র যাত্রা শুরু  » «   বিশ্বনাথের রামপাশায় ১৩তম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন  » «   বিশ্বনাথে লজ্জতুননেছা উচ্চ বিদ্যালয়ে স্কাউট’র ৪র্থ দীক্ষা ও তাবু জলসা ক্যাম্প অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়জুর রহমানের ইন্তেকাল  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি  » «  

বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন- বাংলাদেশের রাজনীতির আকাশ মেঘাচ্ছন্ন। এই মেঘ সরাতে জাতীয় পার্টির প্রয়োজন। জাতীয় পার্টিকে ছাড়া কেউ ক্ষমতায় যেতে পারবে না। জাতীয় পার্টি এমন এক শক্তি যে দলে সাথে জোট হয় সেখানে মহাজোটে রূপান্তরিত হয়। তিনি বলেন- আসন্ন নির্বাচনে ৩০০ আসনে জাতীয় পার্টি নির্বাচন করবে। জোট হোক আর ভোট হোক সিলেট-২ আসনে লাঙ্গল প্রতীক নিয়ে আমি নির্বাচন করবো। আমরা উন্নয়ন, শান্তি ও সহবস্থানের রাজনীতিতে বিশ্বাসী। বিশ্বনাথ-ওসমানীনগরের উন্নয়ন ও শান্তি লক্ষ্যে আমি এক তরুণ হিসেবে জনগণ আমাকে আবারও ভোট দিয়ে নির্বাচিত করবেন এটাই আমার প্রত্যাশা।
তিনি শনিবার (১৩অক্টোবর) বিকেলে বিশ্বনাথ উপজেলার বৈরাগী বাজারে রামপাশ ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার আলীর সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক ফিরোজ আলীর পরিচালনায় সম্মেলন ও কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য এস এম আরশ আলী বাবলু, ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সুফি মাহমুদ, সাধারণ সম্পাদক মকবুল হোসেন, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, জয়নাল আবেদীন, সুমন আহমদ সুনন, জাপা জয়নাল আহমদ মিয়া, নাছির উদ্দিন মেম্বার। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আব্দুর রহিম কামালী।
সম্মেলনে উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক মনোহর আলী, আব্দুল হান্নান, আবুল খয়ের মেম্বার, জাপা নেতা সালেহ আহমদ তোতা, ধন মিয়া মেম্বার, শামিম আহমদ মেম্বার, ফজলু মিয়া মেম্বার, আব্দুল মজিদ মেম্বার, ইছবর আলী, প্রদীপ চন্দ্র দেব, নাজিম চৌধুরী, এম এ গণি, সুয়েব আহমদ, উপজেলা যুব সংহতির সদস্য সচিব গোলাম জবদানী প্রমুখ সহ জাতীয় পার্টি অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশা ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ