বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী হচ্ছেন ইলিয়াসপুত্র অর্নব!  » «   বিশ্বনাথে ‘পুষ্টি মেলা-২০১৮’ সম্পন্ন  » «   দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন ইলিয়াসপত্নী লুনা  » «   বিশ্বনাথে মেছো বাঘ আটক  » «   বিশ্বনাথে গ্রাম আদালত বিষয়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ‌্যালয়ে কার্যকরী কমিটির প্রতিবাদ সভা  » «   সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা  » «   সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হতে চান যারা….  » «   সিলেট-২ আসনে চলছে মনোনয়ন লড়াই  » «   বিশ্বনাথে যুবলীগ নেতা রুহেল খান সংবর্ধিত  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা  » «   বিশ্বনাথে প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড অপসারণ  » «   প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে মনোনয়ন কিনলেন মাশরাফি  » «   নির্বাচনে অংশ নিচ্ছে ঐক্যফ্রন্ট  » «   ইয়াহ্ইয়া চৌধুরীকে পুনরায় এমপি নির্বাচিত করার লক্ষ্যে প্রস্তুতি সভা  » «  

বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে গ্রামীণ রাস্তায় গাড়ি প্রবেশ করার সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার বিরুদ্ধে ট্রাকের ড্রাইভারকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৩অক্টোবর) সন্ধ্যা ৬টায় বিশ্বনাথ-অলংকারী-কামালবাজার সড়কের নোয়াগাঁও গ্রামের প্রবাসী ইসলাম উদ্দিনের বাড়ির সামনে এ ঘটনাটি ঘটে।
এঘটনার প্রতিবাদে শনিবার রাত সাড়ে আটটায় এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া’র বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছেন পরিবহন শ্রমিকরা। এরপর রাত সাড়ে ১১টায় পাল্টা প্রতিবাদ মিছিল ও সভা করেছেন উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
ট্রাক ড্রাইভার কামরান আহমদ অভিযোগ করে বলেন, আমি দিলু মিয়ার সাথে চুক্তি করে ট্রাক দিয়ে শায়েস্তাগঞ্জ থেকে এখানে বালু নিয়ে আসি। সড়কে ট্রাক দাঁড় করিয়ে বালু আনলোড করার সময় তিনি (এমপি) তার প্রাইভেট গাড়ি নিয়ে এসে আমার খোঁজ করেন। আমি এগিয়ে যেতে আমাকে বলেন এই রাস্তা দিয়ে এত বড় ট্রাক নিয়ে কেন এসেছি। আমি তাকে (এমপি) জানাই আমি এই এলাকা চিনি না, যারা আমাকে নিয়ে এসেছে তাদেরকে জিজ্ঞাসা করেন। সাথে সাথে তিনি (এমপি) আমাকে চড়-থাপ্পর মারেন।
উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম-আহবায়ক এ.কে.এম. দুলাল বলেছে, বিশ্বনাথের জানাইয়া নোয়াগাঁও গ্রামের রাস্তায় একটি বড় ট্রাক (ঢাকা মেট্টো-ট ১৬-৫৬৫৬) দাড় করিয়ে রাস্তা ব্লক করে রাখে ড্রাইভার। এসময় সংসদ সদস্য গাড়ি থেকে নেমে রাস্তা ব্লক করার কারণে ড্রাইভারকে ধমক দেন এবং এভাবে রাস্তার ওপর গাড়ি না রাখার জন্য বলেন। এখানে ড্রাইভারকে কেন চড়-থাপ্পড় মারবেন সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী। যারা এমন কথা বলেছেন, তাদের কথা অবান্তর, অসত্য।
এব্যাপারে স্থানীয় এমপি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া সাংবাদিকদের বলেন, ৩ টনের চলাচলের উপযোগী সড়কে যদি ৬ টনের গাড়ি চলাচল করে, তাহলে সড়ক ব্লক হবে ও ভাঙ্গবে। সড়কগুলো রক্ষানাবেক্ষণ করা সকলের দায়িত্ব। আমি প্রতিবাদ করায়ও অপরাধী, আবার সড়ক ভাঙ্গলেও অপরাধী। উন্নয়নের রক্ষনাবেক্ষন শুধু আমার নয়, বিশ্বনাথের সর্বস্তরের মানুষের দায়িত্ব। চালককে থাপ্পড় কিংবা গালিগালাজও করেননি বলে তিনি জানান। তার বিরুদ্ধে আনিত অভিযোগগুলো সঠিক নয় বলে তিনি দাবি করেন।
এদিকে, ট্রাক ড্রাইভারকে মারধর করার প্রতিবাদে শনিবার রাত সাড়ে ৮টায় এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া’র বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছেন পরিবহন শ্রমিকরা। মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। মিছিল শেষে স্থানীয় বাসিয়া সেতুর উপর সংক্ষিপ্ত প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বিশ্বনাথ উপজেলা পরিবহন শ্রমিক ঐক্যজোটের সভাপতি ময়না মিয়ার সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন জেলা অটোরিক্সা-অটোটেম্পু চালক শ্রমিক জোটের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব।
অন্যদিকে, ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও ষড়যন্ত্রের প্রতিবাদে শনিবার রাত সাড়ে ১১টায় উপজেলা সদরে মিছিল ও প্রতিবাদ সভা করেছেন জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক মনোহর আলীর সভাপতিত্বে ও জয়নাল আবেদীনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য এস এম আরশ আলী বাবলু, জাতীয় পার্টি নেতা এ কে এম দুলাল, আব্দুল হান্নান, সুমন আহমদ সুনন, জয়নাল আহমদ মিয়া, সালেহ আহমদ তোতা, শরীফ উদ্দিন, নাজিম চৌধুরী প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ