বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী হচ্ছেন ইলিয়াসপুত্র অর্নব!  » «   বিশ্বনাথে ‘পুষ্টি মেলা-২০১৮’ সম্পন্ন  » «   দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন ইলিয়াসপত্নী লুনা  » «   বিশ্বনাথে মেছো বাঘ আটক  » «   বিশ্বনাথে গ্রাম আদালত বিষয়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ‌্যালয়ে কার্যকরী কমিটির প্রতিবাদ সভা  » «   সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা  » «   সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হতে চান যারা….  » «   সিলেট-২ আসনে চলছে মনোনয়ন লড়াই  » «   বিশ্বনাথে যুবলীগ নেতা রুহেল খান সংবর্ধিত  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা  » «   বিশ্বনাথে প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড অপসারণ  » «   প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে মনোনয়ন কিনলেন মাশরাফি  » «   নির্বাচনে অংশ নিচ্ছে ঐক্যফ্রন্ট  » «   ইয়াহ্ইয়া চৌধুরীকে পুনরায় এমপি নির্বাচিত করার লক্ষ্যে প্রস্তুতি সভা  » «  

বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলা সদরের রাজনগর রোডস্থ লিয়াকত আলী মঞ্জিলে যুক্তরাজ্য প্রবাসী জিলু মিয়ার উদ্যোগে অসহায় ও দরিদ্র প্রতিবন্ধি লোকদের মাঝে হুইল চেয়ার ও প্রবাসী লিয়াকত আলীর অর্থায়নে রিকশা চালকদের মাঝে সেফটি জ্যাকেট বিতরণ করা হয়েছে। শনিবার (১৩অক্টোবর) দুপুরে আনুষ্ঠানিকভাবে এই হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ করা হয়।
যুক্তরাজ্য প্রবাসী লিয়াকত আলীর সভাপতিত্বে ও সংগঠক তাজুল ইসলামের পরিচালনায় হুইল চেয়ার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ জোহরা, কৃষি অফিসার রমজান আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, প্রবাসী জিলু মিয়া। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আমিনুল ইসলাম তামিম ও স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায়ী সুহেল আহমদ।
এসময় উপস্থিত ছিলেন- সংগঠক আলা উদ্দিন, ফয়জুর রহমান আশিক, আলতাব আলী, জুবায়ের আহমদ, ছাত্রদল নেতা ইমরান আহমদ সুমন প্রমুখ।
অনুষ্ঠানের যুক্তরাজ্য প্রবাসী জিলু মিয়া ও তার পরিবার, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনদের অর্থায়নে এলাকার ৫৫জন অসহায় ও দরিদ্র প্রতিবন্ধি লোকদের মাঝে হুইল চেয়ার এবং প্রবাসী লিয়াকত আলীর অর্থায়নে ৪০জন রিকশা চালকদের মাঝে সেফটি জ্যাকেট বিতরণ করেন অতিথিবৃন্দ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ