রবিবার, ২০ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে দেড় হাজার লোককে অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চিকিৎসা  » «   বিশ্বনাথ ইউনিয়নের ১৯টি স্কুলের শিক্ষার্থীদের অংশ্রহনে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে রামসুন্দর স্কুল মাঠে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত  » «   সহযোগিতা অব্যাহত রাখতে মুহিবুর রহমানের আহবান  » «   বিশ্বনাথে এলাকাবাসীর বহুদিনের লালিত স্বপ্ন পূরণে ‘চাউলধনী স্কুল এন্ড কলেজ’র যাত্রা শুরু  » «   বিশ্বনাথের রামপাশায় ১৩তম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন  » «   বিশ্বনাথে লজ্জতুননেছা উচ্চ বিদ্যালয়ে স্কাউট’র ৪র্থ দীক্ষা ও তাবু জলসা ক্যাম্প অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়জুর রহমানের ইন্তেকাল  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি  » «  

বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলা সদরের রাজনগর রোডস্থ লিয়াকত আলী মঞ্জিলে যুক্তরাজ্য প্রবাসী জিলু মিয়ার উদ্যোগে অসহায় ও দরিদ্র প্রতিবন্ধি লোকদের মাঝে হুইল চেয়ার ও প্রবাসী লিয়াকত আলীর অর্থায়নে রিকশা চালকদের মাঝে সেফটি জ্যাকেট বিতরণ করা হয়েছে। শনিবার (১৩অক্টোবর) দুপুরে আনুষ্ঠানিকভাবে এই হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ করা হয়।
যুক্তরাজ্য প্রবাসী লিয়াকত আলীর সভাপতিত্বে ও সংগঠক তাজুল ইসলামের পরিচালনায় হুইল চেয়ার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ জোহরা, কৃষি অফিসার রমজান আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, প্রবাসী জিলু মিয়া। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আমিনুল ইসলাম তামিম ও স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায়ী সুহেল আহমদ।
এসময় উপস্থিত ছিলেন- সংগঠক আলা উদ্দিন, ফয়জুর রহমান আশিক, আলতাব আলী, জুবায়ের আহমদ, ছাত্রদল নেতা ইমরান আহমদ সুমন প্রমুখ।
অনুষ্ঠানের যুক্তরাজ্য প্রবাসী জিলু মিয়া ও তার পরিবার, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনদের অর্থায়নে এলাকার ৫৫জন অসহায় ও দরিদ্র প্রতিবন্ধি লোকদের মাঝে হুইল চেয়ার এবং প্রবাসী লিয়াকত আলীর অর্থায়নে ৪০জন রিকশা চালকদের মাঝে সেফটি জ্যাকেট বিতরণ করেন অতিথিবৃন্দ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ