শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা বিএনপির সদস্য ও বিশ্বনাথ উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক আবদুল হাইকে বিস্ফোরক দ্রব্য মামলায় গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে তাকে বিশ্বনাথ উপজেলা সদরের নতুনবাজারস্থ এলাকা থেকে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারের পর তাকে সিলেটের ওসমানীনগর সার্কেল অফিসে নিয়ে যায় হয় এবং শনিবার দুপুরে বিশ্বনাথে পুলিশের দায়েরকৃত একটি বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানা গেছে। বিএনপি নেতা আবদুল হাইকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে বিশ্বনাথ উপজেলা সদরের ৪টি পৃথক স্থানে একই সময়ে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরদিন ৩ সেপ্টেম্বর রাতে বিশ্বনাথ থানার এসআই সবুজ কুমার নাইডু বাদি হয়ে ৬০-৭০ জনকে অজ্ঞাতনামা আসামি করে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ