রবিবার, ২০ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে দেড় হাজার লোককে অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চিকিৎসা  » «   বিশ্বনাথ ইউনিয়নের ১৯টি স্কুলের শিক্ষার্থীদের অংশ্রহনে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে রামসুন্দর স্কুল মাঠে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত  » «   সহযোগিতা অব্যাহত রাখতে মুহিবুর রহমানের আহবান  » «   বিশ্বনাথে এলাকাবাসীর বহুদিনের লালিত স্বপ্ন পূরণে ‘চাউলধনী স্কুল এন্ড কলেজ’র যাত্রা শুরু  » «   বিশ্বনাথের রামপাশায় ১৩তম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন  » «   বিশ্বনাথে লজ্জতুননেছা উচ্চ বিদ্যালয়ে স্কাউট’র ৪র্থ দীক্ষা ও তাবু জলসা ক্যাম্প অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়জুর রহমানের ইন্তেকাল  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি  » «  

বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন- আমি নির্বাচিত হওয়ার পর থেকে দল ও মতের উর্ধ্বে উঠে নিজের বিবেচনায় এলাকায় উন্নয়নে কাজ করেছি এবং ভবিষ্যতেও করে যেতে চাই। বিগত ৫বছর বিশ্বনাথ-বালাগঞ্জ ও ওসমানীনগরে ব্যাপক উন্নয়ন হয়েছে, যা দৃশ্যমান। আমি এক তরুণ হিসেবে আমার এগিয়ে যাওয়ার সুযোগ রয়েছে। তাই আমি সকলকে সাথে নিয়ে, সকলের দোয়া ও ভালবাসায় আরো এগিয়ে যেতে চাই।

তিনি বলেন, আসন্ন নির্বাচনে জোট হোক আর ভোট হোক সিলেট-২ আসনে লাঙ্গল প্রতীক নিয়ে আমি আবারও জনগণের দুয়ারে আসবো। আমার বিশ্বাস মানুষ আমার কাজের মূল্যায় করে এলাকার উন্নয়ন ও শান্তির লক্ষ্যে আমাকে ভোট দিয়ে আবারো নির্বাচিত করবেন।

তিনি শুক্রবার (১২অক্টোবর) বিকেলে বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের দিঘলী সার্বজনীন শ্রী শ্রী শিব ও দুর্গাবাড়ী পুজা মন্ডপে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এর আগে প্রায় ৭০ লাখ টাকা ব্যয়ে লামাকাজী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের দ্বিতীয় তলা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন, ৩৩ লাখ টাকা ব্যয়ে দিঘলী-মান্দাবাজ-রেল লাইন রাস্তার ৫০০ মিটার পাকাকরণ কাজের উদ্বোধন, ১৫ লাখ টাকা ব্যয়ে দিঘলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গেইট ও প্রাচীর নির্মাণ কাজের উদ্বোধন এবং ৩ লাখ টাকা ব্যয়ে দিঘলী সার্বজনীন শ্রী শ্রী শিব ও দুর্গাবাড়ীতে মাটি ভরাট কাজের শুভ উদ্বোধন করেন এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।

দিঘলী সার্বজনীন শ্রী শ্রী শিব ও দুর্গাবাড়ী পূজা মন্ডপের সভাপতি তন্ময় দাশ পুরকায়স্থ চপল’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বিষু দে ও যুগ্ম সাধারণ সম্পাদক অরবিন্দু দে অভি’র যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাস পুরকায়স্থ, গোবিন্দগঞ্জ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সুধাংশ শেখর দত্ত, দিঘলী সার্বজনীন শ্রী শ্রী শিব ও দুর্গাবাড়ী পূজা মন্ডপের উপদেষ্ঠা স্বরবিন্দু চক্রবর্তী, সুনিল কান্তি দে, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, স্থানীয় ইউপি সদস্য কাঞ্চন চক্রবর্তী। অনুষ্ঠানের শুরুতে গীতা পাঠ করেন রুদ্ব দে ও তন্ময় ধর।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে দূর্গাপূজা উপলক্ষে সনাতম ধর্মাবলম্বী অসহায় দরিদ্র মহিলাদের মাঝে শাড়ী বিতরণ করেন এমপি ইয়াহ্ইয়া চৌধুরী।

এসময় উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক আবুল খয়ের মেম্বার, জাপা নেতা রুবেল আহমদ আফজাল, শরিফ উদ্দিন প্রমুখ সহ জাতীয় পার্টি অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ