শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী ফখরুল আহমদ  » «   বিশ্বনাথে চেয়ারম্যান প্রার্থী সুহেল আহমদ চৌধুরীর মনোনয়নপত্র জমা  » «  

পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট নগরীর মাজার রোডের হোটেল পায়রা বিল্ডিং এর নিচ থেকে বিদেশী পিস্তলসহ মো. নিজাম (২৪) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-৯। সে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত মোখলেছ আলীর ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত ৪টার দিকে পায়রা বিল্ডিং এর নিচে র‌্যাব পৌঁছালে কয়েকজন লোক দৌড় দেয়। এসময় পালানোর চেষ্টাকালে নিজামকে আটক করে র‌্যাব। তার দেহ তল্লাসী করে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। তাকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান।

তিনি জানান, দীর্ঘদিন ধরে সিলেট মহানগরীর এলাকা ও আশপাশের থানা এলাকায় অস্ত্র বিক্রয় করাসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম চালিয়ে আসছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে নিজাম।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ