সোমবার, ২০ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ইসমাঈল আলী এন্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাষ্ট’র খাদ্য সামগ্রী বিতরণ  » «   শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «   ইতালি যাওয়ার পথে বিশ্বনাথের আরো এক যুবক নিখোঁজ  » «  

পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট নগরীর মাজার রোডের হোটেল পায়রা বিল্ডিং এর নিচ থেকে বিদেশী পিস্তলসহ মো. নিজাম (২৪) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-৯। সে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত মোখলেছ আলীর ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত ৪টার দিকে পায়রা বিল্ডিং এর নিচে র‌্যাব পৌঁছালে কয়েকজন লোক দৌড় দেয়। এসময় পালানোর চেষ্টাকালে নিজামকে আটক করে র‌্যাব। তার দেহ তল্লাসী করে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। তাকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান।

তিনি জানান, দীর্ঘদিন ধরে সিলেট মহানগরীর এলাকা ও আশপাশের থানা এলাকায় অস্ত্র বিক্রয় করাসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম চালিয়ে আসছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে নিজাম।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ