সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «   বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন  » «   শান্তি-সম্প্রীতি বজায় রাখতে আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করলেন মিরগাঁও গ্রামবাসী  » «   বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির সভায় ‘ভূয়া সনদে শিক্ষক নিয়োগে’ নিন্দা প্রকাশ  » «  

পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট নগরীর মাজার রোডের হোটেল পায়রা বিল্ডিং এর নিচ থেকে বিদেশী পিস্তলসহ মো. নিজাম (২৪) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-৯। সে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত মোখলেছ আলীর ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত ৪টার দিকে পায়রা বিল্ডিং এর নিচে র‌্যাব পৌঁছালে কয়েকজন লোক দৌড় দেয়। এসময় পালানোর চেষ্টাকালে নিজামকে আটক করে র‌্যাব। তার দেহ তল্লাসী করে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। তাকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান।

তিনি জানান, দীর্ঘদিন ধরে সিলেট মহানগরীর এলাকা ও আশপাশের থানা এলাকায় অস্ত্র বিক্রয় করাসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম চালিয়ে আসছে বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে নিজাম।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ