মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের মাছুখালী বাজারে পুলিশের উঠান বৈঠক  » «   সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «  

বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

জাতীয় পার্টির হারানো ইতিহাস পুনরুদ্ধার করতে চাই -ইয়াহ্‌ইয়া চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, কোমলমতি ছাত্র-ছাত্রীদেরকে শিক্ষার আলোয় আলোকিত করে গড়ে তুলতে শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে আমি কাজ করে যাচ্ছি। ২০০৮ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত বিশ্বনাথ-বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলায় যে উন্নয়ন হয়েছে, আমার আমলে তার দ্বিগুণ উন্নয়ন হয়েছে। সরকারের শেষ সময়ে এসেও এই উন্নয়ন কাজ থেমে নেই, যা দৃশ্যমান। আমি এমপি নির্বাচিত হওয়ার পর মানুষকে হামলা-মামলা দিয়ে হয়রানী করি নাই। কারণ আমরা শান্তি ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। তিনি বলেন, জাতীয় পার্টিকে ছাড়া কোন দল ক্ষমতায় যেতে পারবে না। নির্বাচন আসলেই পল্লীবন্ধু এরশাদের কদর বেড়ে যায়। তাই ক্ষমতায় যেতে কেউ আঁচল আর কেউ শিকল নিয়ে এরশাদের দরজায় দৌড়া দৌড়ি করেন। এক সময়ে এই এলাকা জাতীয় পার্টির দূর্ঘ ছিলো। আমি জাতীয় পার্টির হারানো সেই ইতিহাস পুনরুদ্ধার করতে চাই। মত ও পথের ভিন্নতা থাকতে পারে, কিন্ত এলাকার উন্নয়নে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে ভবিষ্যতেও কাজ করে যেতে চাই। তাই আসন্ন নির্বাচনে শান্তি ও উন্নয়নের লক্ষে লাঙ্গল প্রতীকে ভোট দিতে তিনি সকলের প্রতি আহবান জানান।
বৃহস্পতিবার (১১অক্টোবর) বিকেলে প্রায় ৭৫ লাখ টাকা ব‌্যয়ে বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও বিদ্যুতায়নের উদ্বোধন শেষে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।
বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাজিদুর রহমান সুহেল’র সভাপতিত্বে ও শিক্ষক বেলায়েত হোসেন’র পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মাওলানা সহল আল রাজী চৌধুরী, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জামসেদুর রহমান, জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য এস এম আরশ আলী বাবলু, উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, ছহিফাগঞ্জ এস.ডি মাদ্রাসার সুপার মাওলানা আব্দুর রউফ, রহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রব হাসনু, শিক্ষাবিদ মকব্বির আলী, উপজেলা জাতীয় পার্টির নেতা জয়নাল আহমদ মিয়া, রুবেল আহমদ আফজাল। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন রুহেল আহমদ ও গীতা পাঠ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সাথী রানী।
এসময় বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ দুলাল আকন্দ, উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক মনোহর আলী, এ কে এম দুলাল, আবুল খয়ের মেম্বার, সুমন আহমদ সুনন, অলংকারী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সালেহ আহমদ তোতা, দৌলতপুর ইউনিয়ন সভাপতি আমির আলী মেম্বার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ধন মিয়া মেম্বার, খাজাঞ্চী ইউনিয়ন সভাপতি রইছুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রদীপ চন্দ্র দেব, জাপা নেতা ফজলু মিয়া মেম্বার, আব্দুল মজিদ মেম্বার, ইউপি সদস্য সাজ্জাদ মিয়া, রিয়াজ আলী, সাবেক ইউপি সদস্য মৌরশ আলী, জাপা নেতা নাজিম চৌধুরী, স্থানীয় ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি ফারুক মিয়া, সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, উপজেলা যুব সংহতির সদস্য সচিব গোলাম জবদানী, এলাকার মুরব্বি সিদ্দেক আলী, আকলিছ আলী, আব্দুল হান্নান, আছলম আলী, মকদ্দুছ আলী, আব্দুন নুর, মজম্মিল আলী, মন্নান মিয়া, তাজ উদ্দিন প্রমুখ সহ জাতীয় পার্টির অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশা ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ