বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা  » «   যে কারণে দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম কিনলেন এমপি এহিয়া..  » «   সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হতে চান যারা….  » «   সিলেট-২ আসনে চলছে মনোনয়ন লড়াই  » «   বিশ্বনাথে যুবলীগ নেতা রুহেল খান সংবর্ধিত  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা  » «   বিশ্বনাথে প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড অপসারণ  » «   প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে মনোনয়ন কিনলেন মাশরাফি  » «   নির্বাচনে অংশ নিচ্ছে ঐক্যফ্রন্ট  » «   ইয়াহ্ইয়া চৌধুরীকে পুনরায় এমপি নির্বাচিত করার লক্ষ্যে প্রস্তুতি সভা  » «   জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন সাকিব-মাশরাফি  » «   বিশ্বনাথে জুয়ার আসর থেকে আ’লীগ নেতা সহ আটক ৯  » «   বিশ্বনাথে বিএনপি নেতা তাহিদ মিয়া চেয়ারম‌্যান গ্রেফতার  » «   বিশ্বনাথে শ্রমিক সুলতান হত্যা মামলায় স্ত্রী’সহ গ্রেফতার ২  » «   বিশ্বনাথে ইউপি চেয়ারম‌্যান রুহেল গ্রেফতার  » «  

ওসমানীনগরে নির্মাণ হচ্ছে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ব‌্যয় হবে ৩০ কোটি টাকা

বিশ্বনাথনিউজ২৪ :: আর মাত্র কয়েক মাস পর অনুষ্ঠিত হচ্ছে যাচ্ছে জাতীয় সংসদ নির্বাচন। বর্তমান সরকারের ৫ বছরের সারা দেশের ন্যায় সিলেট-২ আসন তথা বিশ্বনাথ-বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলায়ও লেগেছে উন্নয়নের ছোঁয়া। বিশেষ করে এই সরকারের আমলেই ওসমানীনগর উন্নীত হয় উপজেলায়। নির্মিত হয় ওসমানীনগর থানা কম্পাউন্ট ভবন ও স্কুল-কলেজের ভবন সহ অনেক উন্নয়ন কাজ। সরকারের শেষ সময়ে এসেও থেমে নেই এই উন্নয়ন কর্মকান্ড। এরই ধারাবাহিকতায় উদ্যোগ গ্রহন করা হয় ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণের। প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণের জন্য চলতি সপ্তাহে দরপত্র (টেন্ডার) আহবান করা হয়েছে। উপজেলার গোয়ালাবাজার এলাকায় এই স্বাস্থ্য কমপ্লেক্স নির্মিত হবে। কমপ্লেক্সটি নির্মাণের জন্য ইতিপূর্বে আরো প্রায় ১৭ কোটি টাকা ব্যয়ে জায়গা ক্রয় করা হয়। এই স্বাস্থ্য কমপ্লেক্সটি নির্মাণ করা হলে ওসমানীনগর উপজেলাবাসী পাবেন কাংখিত স্বাস্থ্য সেবা।
সিলেট জেলা পরিষদের সদস্য (ওসমানীনগর উপজেলা ওয়ার্ড) আশিক মিয়া বলেন- বর্তমান সরকারের আমলে ওসমানীনগর উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। এরই ধারাবাহিকতায় এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার ঐকান্তিক প্রচেষ্ঠা ও আন্তরিকতায় উপজেলাবাসীর কাংখিত স্বপ্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণ হতে যাচ্ছে। এতে আমরা খুবই আনন্দিত।
এব্যাপারে সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন- আমি নির্বাচিত হওয়ার পর এলাকার উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা নিয়েছিলাম এবং সেই পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। বিগত ৫বছরে আমার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে, যা দৃশ্যমান। পর্যাক্রমে আরো উন্নয়ন হবে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামীতেও তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ