সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «   বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন  » «   শান্তি-সম্প্রীতি বজায় রাখতে আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করলেন মিরগাঁও গ্রামবাসী  » «   বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির সভায় ‘ভূয়া সনদে শিক্ষক নিয়োগে’ নিন্দা প্রকাশ  » «  

ওসমানীনগরে নির্মাণ হচ্ছে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ব‌্যয় হবে ৩০ কোটি টাকা

বিশ্বনাথনিউজ২৪ :: আর মাত্র কয়েক মাস পর অনুষ্ঠিত হচ্ছে যাচ্ছে জাতীয় সংসদ নির্বাচন। বর্তমান সরকারের ৫ বছরের সারা দেশের ন্যায় সিলেট-২ আসন তথা বিশ্বনাথ-বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলায়ও লেগেছে উন্নয়নের ছোঁয়া। বিশেষ করে এই সরকারের আমলেই ওসমানীনগর উন্নীত হয় উপজেলায়। নির্মিত হয় ওসমানীনগর থানা কম্পাউন্ট ভবন ও স্কুল-কলেজের ভবন সহ অনেক উন্নয়ন কাজ। সরকারের শেষ সময়ে এসেও থেমে নেই এই উন্নয়ন কর্মকান্ড। এরই ধারাবাহিকতায় উদ্যোগ গ্রহন করা হয় ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণের। প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণের জন্য চলতি সপ্তাহে দরপত্র (টেন্ডার) আহবান করা হয়েছে। উপজেলার গোয়ালাবাজার এলাকায় এই স্বাস্থ্য কমপ্লেক্স নির্মিত হবে। কমপ্লেক্সটি নির্মাণের জন্য ইতিপূর্বে আরো প্রায় ১৭ কোটি টাকা ব্যয়ে জায়গা ক্রয় করা হয়। এই স্বাস্থ্য কমপ্লেক্সটি নির্মাণ করা হলে ওসমানীনগর উপজেলাবাসী পাবেন কাংখিত স্বাস্থ্য সেবা।
সিলেট জেলা পরিষদের সদস্য (ওসমানীনগর উপজেলা ওয়ার্ড) আশিক মিয়া বলেন- বর্তমান সরকারের আমলে ওসমানীনগর উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। এরই ধারাবাহিকতায় এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার ঐকান্তিক প্রচেষ্ঠা ও আন্তরিকতায় উপজেলাবাসীর কাংখিত স্বপ্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণ হতে যাচ্ছে। এতে আমরা খুবই আনন্দিত।
এব্যাপারে সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন- আমি নির্বাচিত হওয়ার পর এলাকার উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা নিয়েছিলাম এবং সেই পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। বিগত ৫বছরে আমার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে, যা দৃশ্যমান। পর্যাক্রমে আরো উন্নয়ন হবে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামীতেও তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ