বুধবার, ১৯ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সড়ক দূর্ঘটনায় বিশ্বনাথের স্কুল শিক্ষক নিহত  » «   জনদূর্ভোগ কমাতে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন  » «   বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের বেহাল দশা : চরম জনদূর্ভোগ  » «   অনলাইন নিউজ পোর্টাল ‘বিশ্বনাথের ডাক’র উদ্বোধন  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে দায়েরকৃত মামলায় দুই সহোদরকে জেল হাজতে প্রেরণ  » «   কালের স্বাক্ষী ‘খাজাঞ্চী রেলওয়ে ব্রিজ’  » «   বিশ্বনাথে পন্ডিত ছিফত আলী মেমোরিয়াল কিন্ডারগার্টেন স্কুলে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   সিরাতুন্নবী (স.) পরিষদ খাজাঞ্চী’র ঈদ পুনর্মিলনী ও বই বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   চীনে বিশ্বনাথের জামিল আহমদের গ্রাজুয়েশন সম্পন্ন  » «   বিশ্বনাথে ক্যান্সার আক্রান্ত আব্দুস শহিদকে চিকিৎসা সহায়তা প্রদান  » «   কিছু কথায় বাসিয়া নদীর কষ্ট প্রকাশ  » «   বাজেটকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে আ’লীগের আনন্দ মিছিল-সভা  » «   নিখোঁজের তিন বছর পর বৃটেনের হাসপাতালে সন্ধান মিলল বিশ্বনাথের গয়াস মিয়ার  » «   বিশ্বনাথে পুলিশের ওপেন হাউজ ডে শোকসভায় পরিণত  » «  

Shadow Theme

ওসমানীনগরে নির্মাণ হচ্ছে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স : ব‌্যয় হবে ৩০ কোটি টাকা

বিশ্বনাথনিউজ২৪ :: আর মাত্র কয়েক মাস পর অনুষ্ঠিত হচ্ছে যাচ্ছে জাতীয় সংসদ নির্বাচন। বর্তমান সরকারের ৫ বছরের সারা দেশের ন্যায় সিলেট-২ আসন তথা বিশ্বনাথ-বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলায়ও লেগেছে উন্নয়নের ছোঁয়া। বিশেষ করে এই সরকারের আমলেই ওসমানীনগর উন্নীত হয় উপজেলায়। নির্মিত হয় ওসমানীনগর থানা কম্পাউন্ট ভবন ও স্কুল-কলেজের ভবন সহ অনেক উন্নয়ন কাজ। সরকারের শেষ সময়ে এসেও থেমে নেই এই উন্নয়ন কর্মকান্ড। এরই ধারাবাহিকতায় উদ্যোগ গ্রহন করা হয় ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণের। প্রায় ৩০ কোটি টাকা ব্যয়ে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণের জন্য চলতি সপ্তাহে দরপত্র (টেন্ডার) আহবান করা হয়েছে। উপজেলার গোয়ালাবাজার এলাকায় এই স্বাস্থ্য কমপ্লেক্স নির্মিত হবে। কমপ্লেক্সটি নির্মাণের জন্য ইতিপূর্বে আরো প্রায় ১৭ কোটি টাকা ব্যয়ে জায়গা ক্রয় করা হয়। এই স্বাস্থ্য কমপ্লেক্সটি নির্মাণ করা হলে ওসমানীনগর উপজেলাবাসী পাবেন কাংখিত স্বাস্থ্য সেবা।
সিলেট জেলা পরিষদের সদস্য (ওসমানীনগর উপজেলা ওয়ার্ড) আশিক মিয়া বলেন- বর্তমান সরকারের আমলে ওসমানীনগর উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। এরই ধারাবাহিকতায় এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার ঐকান্তিক প্রচেষ্ঠা ও আন্তরিকতায় উপজেলাবাসীর কাংখিত স্বপ্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণ হতে যাচ্ছে। এতে আমরা খুবই আনন্দিত।
এব্যাপারে সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন- আমি নির্বাচিত হওয়ার পর এলাকার উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা নিয়েছিলাম এবং সেই পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। বিগত ৫বছরে আমার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন কাজ হয়েছে, যা দৃশ্যমান। পর্যাক্রমে আরো উন্নয়ন হবে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামীতেও তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ