মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথে ধান ক্ষেত থেকে বৃদ্ধের লাশ উদ্ধার : পরিবারের দাবি হত্যা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে নিখোঁজের একদিন পর  ইউসুফ আলী (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার দশঘর ইউনিয়নের শিক্ষা নোয়াগাঁও (ছিক্কা) গ্রামের মৃত মন্তাজ আলীর পুত্র। বুধবার দুপুরে গ্রামের পাশ্ববর্তী ধানী জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়। তাঁর মৃত্যুকে ঘিরে সৃষ্টি হয়েছে নানা রহস্যের। পরিবারের দাবি ইউসুফ আলীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম, থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ও পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দ।
জানা গেছে, গত শনিবার সকালে বাড়ির সীমানা নিয়ে ইউসুফ আলীর দুই ভাই মুক্তা আলী ও মুুছন আলীর মধ্যে পূর্ব বিরোধের জের ধরে গত ৬অক্টোবর মারামারি হয়। ওই ঘটনায় ৮ অক্টোবর মুক্তার আলী স্ত্রী জোনাকী বেগম বাদী হয়ে ইউসুফের স্ত্রী শাহারুন নেছাসহ ৪ জনকে আসামী করে মামলা দায়ের করেন। উক্ত মামলার তদন্তে গত মঙ্গলবার বিকেলে থানার এসআই নবী হোসেন যান ইউসুফ আলীর বাড়িতে। সে সময় ইউসুফ গোপনে ঘরেই অবস্থান করছিলেন। পুলিশ চলে আসার পর ইউসুফ আলী মাগরিবের নামাজ আদায় করে ঘর থেকে বের হলে আর বাড়িতে ফিরে আসেননি । অনেক খোঁজাখুঁজির পর আজ বুধবার সকালে গ্রামের পাশ্ববর্তী ধানী জমিতে তার লাশ দেখতে পেয়ে লোকজন। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।এদিকে ঘটনার পর থেকেই বাড়িঘর ছেড়ে অন্যত্র চলে যান মুক্তার আলীর পরিবারের লোকজন। এতে করে ইউসুফ আলীর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।
ইউসুফ আলীর স্ত্রী শাহারুন নেছা দাবি করছেন পূর্বশক্রতার জের তার স্বামী ইউসুফ আলীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, লাশ উদ্ধার করে সুরতহালের পর ময়না তদন্তের জন্যে সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম বলেন, তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ