রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «   বিশ্বনাথে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি : ৬ লাখ টাকার মালামাল লুট  » «   প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জার্মান যাচ্ছেন শফিক চৌধুরী  » «  

মানবজমিনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন

বিশ্বনাথনিউজ২৪ :: দেশের জনপ্রিয় ট্যাবলয়েড পত্রিকা দৈনিক মানবজমিন’র প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সম্পাদক মাহবুবা চৌধুরী ও স্টাফ রিপোর্টার রুদ্র মিজানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছেন সিলেটের বিশ্বনাথ উপজেলায় কর্মরত সাংবাদিকেরা। বুধবার বিকেলে ৩টায় স্থানীয় বাসিয়া ব্রীজে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানবজমিনের বিশ্বনাথ প্রতিনিধি আক্তার আহমদ শাহেদ’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন দৈনিক সমকাল, কাজির বাজার ও চ্যানেল এস প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়ের, দৈনিক উত্তর পূর্ব প্রতিনিধি প্রনঞ্জয় বৈদ্য অপু, দৈনিক সবুজ সিলেট প্রতিনিধি তজম্মুল আলী রাজু, সিলেট মিরর প্রতিনিধি মোহাম্মদ আলী, শিপন, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি কামাল মুন্না, বাংলাদেশের খবর প্রতিনিধি নবীন সোহেল, দৈনিক ভোরের কাগজ ও শুভ প্রতিদিন প্রতিনিধি আব্বাস হোসেন ইমরান, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক, অসিত রঞ্জন দেব, দৈনিক ইনকিলাব ও সিলেট বানী প্রতিনিধি আবদুস সালাম, দৈনিক সিলেটের দিনকাল ও বিডিমর্ণিং প্রতিনিধি পাভেল সামাদ, সময় চিত্র প্রতিনিধি বদরুল ইসলাম মহসিন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সংবাদপত্র ও সাংবাদিকদের উপর হামলা-মামলা চালিয়ে একটি প্রতিক্রিয়াশীল চক্র দেশে মুক্ত মত প্রকাশের স্বাধীনতায় হস্তক্ষেপ করে চলছে। তারা মনে করছে এসব করে সাংবাদিকদের কলমকে থামিয়ে দেবে। আসলে এইসব প্রতিক্রিয়াশীলরা বোকার রাজ্যে বাস করছে। তাদের জেনে রাখা উচিত, এসব করে সৎ এবং নিষ্ঠাবান সাংবাদিকদের কলমকে বন্ধ করা যাবে না। বক্তারা অনতিবিলম্বে জনপ্রিয় ট্যাবলয়েড দৈনিক মানবজমিন পত্রিকার সুযোগ্য প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, এবং পত্রিকাটির প্রকাশক ও প্রতিবেদকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ