মঙ্গলবার, ২১ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে ইসমাঈল আলী এন্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাষ্ট’র খাদ্য সামগ্রী বিতরণ  » «   শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «  

মানবজমিনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন

বিশ্বনাথনিউজ২৪ :: দেশের জনপ্রিয় ট্যাবলয়েড পত্রিকা দৈনিক মানবজমিন’র প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সম্পাদক মাহবুবা চৌধুরী ও স্টাফ রিপোর্টার রুদ্র মিজানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছেন সিলেটের বিশ্বনাথ উপজেলায় কর্মরত সাংবাদিকেরা। বুধবার বিকেলে ৩টায় স্থানীয় বাসিয়া ব্রীজে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানবজমিনের বিশ্বনাথ প্রতিনিধি আক্তার আহমদ শাহেদ’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন দৈনিক সমকাল, কাজির বাজার ও চ্যানেল এস প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়ের, দৈনিক উত্তর পূর্ব প্রতিনিধি প্রনঞ্জয় বৈদ্য অপু, দৈনিক সবুজ সিলেট প্রতিনিধি তজম্মুল আলী রাজু, সিলেট মিরর প্রতিনিধি মোহাম্মদ আলী, শিপন, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি কামাল মুন্না, বাংলাদেশের খবর প্রতিনিধি নবীন সোহেল, দৈনিক ভোরের কাগজ ও শুভ প্রতিদিন প্রতিনিধি আব্বাস হোসেন ইমরান, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক, অসিত রঞ্জন দেব, দৈনিক ইনকিলাব ও সিলেট বানী প্রতিনিধি আবদুস সালাম, দৈনিক সিলেটের দিনকাল ও বিডিমর্ণিং প্রতিনিধি পাভেল সামাদ, সময় চিত্র প্রতিনিধি বদরুল ইসলাম মহসিন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সংবাদপত্র ও সাংবাদিকদের উপর হামলা-মামলা চালিয়ে একটি প্রতিক্রিয়াশীল চক্র দেশে মুক্ত মত প্রকাশের স্বাধীনতায় হস্তক্ষেপ করে চলছে। তারা মনে করছে এসব করে সাংবাদিকদের কলমকে থামিয়ে দেবে। আসলে এইসব প্রতিক্রিয়াশীলরা বোকার রাজ্যে বাস করছে। তাদের জেনে রাখা উচিত, এসব করে সৎ এবং নিষ্ঠাবান সাংবাদিকদের কলমকে বন্ধ করা যাবে না। বক্তারা অনতিবিলম্বে জনপ্রিয় ট্যাবলয়েড দৈনিক মানবজমিন পত্রিকার সুযোগ্য প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, এবং পত্রিকাটির প্রকাশক ও প্রতিবেদকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ