সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিজয় দিবসে স্মৃতিস্তম্ভে বিশ্বনাথ প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ  » «   ৭১’র শহীদদের স্মরণে বিশ্বনাথ কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ  » «   বিশ্বনাথে মুক্তিযুদ্ধের সংগঠক লিলু মিয়ার ইন্তেকাল : দাফন সম্পন্ন  » «   সিলেট-২ : একই অভিযোগে সরদার’র প্রার্থীতা বহাল থাকলেও লুনা’র স্থগিত  » «   বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন  » «   বিশ্বনাথের অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার : আটক ৩  » «   আজ মহান বিজয় দিবস  » «   ‘ধানের শীষ’র সমর্থনে বিশ্বনাথের মাছুখালী বাজারে পথসভা  » «   সিলেট-২ আসনে মুহিব-সরদারকে পেয়ে উজ্জীবিত আ’লীগ নেতাকর্মীরা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার  » «   আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «  

মানবজমিনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন

বিশ্বনাথনিউজ২৪ :: দেশের জনপ্রিয় ট্যাবলয়েড পত্রিকা দৈনিক মানবজমিন’র প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সম্পাদক মাহবুবা চৌধুরী ও স্টাফ রিপোর্টার রুদ্র মিজানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছেন সিলেটের বিশ্বনাথ উপজেলায় কর্মরত সাংবাদিকেরা। বুধবার বিকেলে ৩টায় স্থানীয় বাসিয়া ব্রীজে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানবজমিনের বিশ্বনাথ প্রতিনিধি আক্তার আহমদ শাহেদ’র সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন দৈনিক সমকাল, কাজির বাজার ও চ্যানেল এস প্রতিনিধি জাহাঙ্গীর আলম খায়ের, দৈনিক উত্তর পূর্ব প্রতিনিধি প্রনঞ্জয় বৈদ্য অপু, দৈনিক সবুজ সিলেট প্রতিনিধি তজম্মুল আলী রাজু, সিলেট মিরর প্রতিনিধি মোহাম্মদ আলী, শিপন, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি কামাল মুন্না, বাংলাদেশের খবর প্রতিনিধি নবীন সোহেল, দৈনিক ভোরের কাগজ ও শুভ প্রতিদিন প্রতিনিধি আব্বাস হোসেন ইমরান, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক, অসিত রঞ্জন দেব, দৈনিক ইনকিলাব ও সিলেট বানী প্রতিনিধি আবদুস সালাম, দৈনিক সিলেটের দিনকাল ও বিডিমর্ণিং প্রতিনিধি পাভেল সামাদ, সময় চিত্র প্রতিনিধি বদরুল ইসলাম মহসিন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সংবাদপত্র ও সাংবাদিকদের উপর হামলা-মামলা চালিয়ে একটি প্রতিক্রিয়াশীল চক্র দেশে মুক্ত মত প্রকাশের স্বাধীনতায় হস্তক্ষেপ করে চলছে। তারা মনে করছে এসব করে সাংবাদিকদের কলমকে থামিয়ে দেবে। আসলে এইসব প্রতিক্রিয়াশীলরা বোকার রাজ্যে বাস করছে। তাদের জেনে রাখা উচিত, এসব করে সৎ এবং নিষ্ঠাবান সাংবাদিকদের কলমকে বন্ধ করা যাবে না। বক্তারা অনতিবিলম্বে জনপ্রিয় ট্যাবলয়েড দৈনিক মানবজমিন পত্রিকার সুযোগ্য প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, এবং পত্রিকাটির প্রকাশক ও প্রতিবেদকের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ