সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «   বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন  » «   শান্তি-সম্প্রীতি বজায় রাখতে আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করলেন মিরগাঁও গ্রামবাসী  » «   বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির সভায় ‘ভূয়া সনদে শিক্ষক নিয়োগে’ নিন্দা প্রকাশ  » «  

বিশ্বনাথে অগ্নিকান্ডে ৬টি পরিবারের বসতঘর পুড়ে ছাই

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার অলংকারী ইউনিয়নের মিরগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে। অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্থরা।

জানা গেছে, সোমবার দিবাগত রাত আনুমানিক আড়াই টায় মিরগাঁও গ্রামের আব্দুল মানিকের টিনসেড বসতঘরে হঠাৎ করে আগুণ লেগে যায়। দ্রুত গতিতে আগুন ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তি মৌরশ আলী, মিন্টু মিয়া, আনোয়ার মিয়া, আহমদ আলী ও আব্দুল কাদিরের বসত ঘরে।

এসময় ক্ষতিগ্রহস্থ পরিবারের লোকজন শুধু পড়নের কাপড় আর শিশু বাচ্চাদের নিয়ে ঘর থেকে বেরিয়ে যান। খবর পেয়ে ওসমানীনগর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগীতায় চেষ্টা চালিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইল ফোন, ফ্রিজ, টেলিভিশন, চাল, ডাল, সেলাই মেশিন’সহ ৬টি পরিবারের যাবতীয় আসবাবপত্র।

শক্রতাবশত কেউ পরিকল্পিতভাবে এই আগুণ লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্থ গৃহকর্তা আনোয়ার মিয়া। অগ্নিকান্ডের সময় আব্দুল মানিকের স্ত্রী ফাহিমা বেগম সজ্ঞাহীণ হয়ে পড়লে তাকে সিলেট সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ