রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «   বিশ্বনাথে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি : ৬ লাখ টাকার মালামাল লুট  » «   প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জার্মান যাচ্ছেন শফিক চৌধুরী  » «  

বিশ্বনাথে অগ্নিকান্ডে ৬টি পরিবারের বসতঘর পুড়ে ছাই

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ভয়াবহ অগ্নিকান্ডে ৬টি পরিবারের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার অলংকারী ইউনিয়নের মিরগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে। অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্থরা।

জানা গেছে, সোমবার দিবাগত রাত আনুমানিক আড়াই টায় মিরগাঁও গ্রামের আব্দুল মানিকের টিনসেড বসতঘরে হঠাৎ করে আগুণ লেগে যায়। দ্রুত গতিতে আগুন ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তি মৌরশ আলী, মিন্টু মিয়া, আনোয়ার মিয়া, আহমদ আলী ও আব্দুল কাদিরের বসত ঘরে।

এসময় ক্ষতিগ্রহস্থ পরিবারের লোকজন শুধু পড়নের কাপড় আর শিশু বাচ্চাদের নিয়ে ঘর থেকে বেরিয়ে যান। খবর পেয়ে ওসমানীনগর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে এলাকাবাসীর সহযোগীতায় চেষ্টা চালিয়ে আগুণ নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে পুড়ে ছাই হয়ে যায় স্বর্ণালঙ্কার, নগদ টাকা, মোবাইল ফোন, ফ্রিজ, টেলিভিশন, চাল, ডাল, সেলাই মেশিন’সহ ৬টি পরিবারের যাবতীয় আসবাবপত্র।

শক্রতাবশত কেউ পরিকল্পিতভাবে এই আগুণ লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্থ গৃহকর্তা আনোয়ার মিয়া। অগ্নিকান্ডের সময় আব্দুল মানিকের স্ত্রী ফাহিমা বেগম সজ্ঞাহীণ হয়ে পড়লে তাকে সিলেট সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ