রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «   বিশ্বনাথে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি : ৬ লাখ টাকার মালামাল লুট  » «   প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জার্মান যাচ্ছেন শফিক চৌধুরী  » «  

সিওমেক-এ ভর্তির জন‌্য নির্বাচিত বিশ্বনাথের হানজালা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তির জন‌্য নির্বাচিত হয়েছে বিশ্বনাথের হানজালা আল জাবেদী। সে দেশের সেরা চক্ষুরোগ বিশেষজ্ঞ, সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের বেতসান্দি গ্রামের ডাঃ মোঃ জহিরুল  ইসলাম ও ডাঃ শরীফুন্নেছা চৌধুরী দম্পতির পুুুত্র।

হানজালা আল জাবেদী ২০১৮ সালের উচ্চ মাধ্যমকি পরীক্ষায় ঢাকার নটরডেম কলজে থেকে অংশগ্রহন করে গোল্ডেন এ-প্লাস পেয়েছিল এবং বিগত জেএসসি ২০১৩  ট্যালেন্টপুল বৃত্তি, ইংলিশ ভার্সন  ও এসএসসি ২০১৬ ইংলিশ ভার্সন, গোল্ডেন জিপিএ ফাইভ লাভ করে।

হানজালার নানার বাড়ী কানাইঘাট উপজেলার তালবাড়ী গ্রামে। সে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও নর্থ ইষ্ট মেডিকেল কলেজ‘র অবঃপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডাঃ  নূরুল আম্বিয়া চৌধুরীর নাতি। তার স্বপ্ন বাবার মতো মানবদরদী, আদর্শ চিকিৎসক হওয়া ।

হানজালা আল জাবেদী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তির জন‌্য নির্বাচিত হওয়ায় আল্লাহর শুকরিয়া আদায় করেন তার পিতা ডাঃ মোঃ জহিরুল  ইসলাম। হানজালা যাতে সত্যিকার অর্থে একজন জ্ঞানসমৃদ্ধ, দক্ষ ও মানবদরদী চিকিৎসক হিসেবে গড়ে উঠতে পারে এজন‌্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ