সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «   বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন  » «   শান্তি-সম্প্রীতি বজায় রাখতে আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করলেন মিরগাঁও গ্রামবাসী  » «   বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির সভায় ‘ভূয়া সনদে শিক্ষক নিয়োগে’ নিন্দা প্রকাশ  » «  

সিওমেক-এ ভর্তির জন‌্য নির্বাচিত বিশ্বনাথের হানজালা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তির জন‌্য নির্বাচিত হয়েছে বিশ্বনাথের হানজালা আল জাবেদী। সে দেশের সেরা চক্ষুরোগ বিশেষজ্ঞ, সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের বেতসান্দি গ্রামের ডাঃ মোঃ জহিরুল  ইসলাম ও ডাঃ শরীফুন্নেছা চৌধুরী দম্পতির পুুুত্র।

হানজালা আল জাবেদী ২০১৮ সালের উচ্চ মাধ্যমকি পরীক্ষায় ঢাকার নটরডেম কলজে থেকে অংশগ্রহন করে গোল্ডেন এ-প্লাস পেয়েছিল এবং বিগত জেএসসি ২০১৩  ট্যালেন্টপুল বৃত্তি, ইংলিশ ভার্সন  ও এসএসসি ২০১৬ ইংলিশ ভার্সন, গোল্ডেন জিপিএ ফাইভ লাভ করে।

হানজালার নানার বাড়ী কানাইঘাট উপজেলার তালবাড়ী গ্রামে। সে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও নর্থ ইষ্ট মেডিকেল কলেজ‘র অবঃপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডাঃ  নূরুল আম্বিয়া চৌধুরীর নাতি। তার স্বপ্ন বাবার মতো মানবদরদী, আদর্শ চিকিৎসক হওয়া ।

হানজালা আল জাবেদী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তির জন‌্য নির্বাচিত হওয়ায় আল্লাহর শুকরিয়া আদায় করেন তার পিতা ডাঃ মোঃ জহিরুল  ইসলাম। হানজালা যাতে সত্যিকার অর্থে একজন জ্ঞানসমৃদ্ধ, দক্ষ ও মানবদরদী চিকিৎসক হিসেবে গড়ে উঠতে পারে এজন‌্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ