সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিজয় দিবসে স্মৃতিস্তম্ভে বিশ্বনাথ প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ  » «   ৭১’র শহীদদের স্মরণে বিশ্বনাথ কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ  » «   বিশ্বনাথে মুক্তিযুদ্ধের সংগঠক লিলু মিয়ার ইন্তেকাল : দাফন সম্পন্ন  » «   সিলেট-২ : একই অভিযোগে সরদার’র প্রার্থীতা বহাল থাকলেও লুনা’র স্থগিত  » «   বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন  » «   বিশ্বনাথের অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার : আটক ৩  » «   আজ মহান বিজয় দিবস  » «   ‘ধানের শীষ’র সমর্থনে বিশ্বনাথের মাছুখালী বাজারে পথসভা  » «   সিলেট-২ আসনে মুহিব-সরদারকে পেয়ে উজ্জীবিত আ’লীগ নেতাকর্মীরা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার  » «   আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «  

সিওমেক-এ ভর্তির জন‌্য নির্বাচিত বিশ্বনাথের হানজালা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তির জন‌্য নির্বাচিত হয়েছে বিশ্বনাথের হানজালা আল জাবেদী। সে দেশের সেরা চক্ষুরোগ বিশেষজ্ঞ, সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের বেতসান্দি গ্রামের ডাঃ মোঃ জহিরুল  ইসলাম ও ডাঃ শরীফুন্নেছা চৌধুরী দম্পতির পুুুত্র।

হানজালা আল জাবেদী ২০১৮ সালের উচ্চ মাধ্যমকি পরীক্ষায় ঢাকার নটরডেম কলজে থেকে অংশগ্রহন করে গোল্ডেন এ-প্লাস পেয়েছিল এবং বিগত জেএসসি ২০১৩  ট্যালেন্টপুল বৃত্তি, ইংলিশ ভার্সন  ও এসএসসি ২০১৬ ইংলিশ ভার্সন, গোল্ডেন জিপিএ ফাইভ লাভ করে।

হানজালার নানার বাড়ী কানাইঘাট উপজেলার তালবাড়ী গ্রামে। সে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও নর্থ ইষ্ট মেডিকেল কলেজ‘র অবঃপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ডাঃ  নূরুল আম্বিয়া চৌধুরীর নাতি। তার স্বপ্ন বাবার মতো মানবদরদী, আদর্শ চিকিৎসক হওয়া ।

হানজালা আল জাবেদী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তির জন‌্য নির্বাচিত হওয়ায় আল্লাহর শুকরিয়া আদায় করেন তার পিতা ডাঃ মোঃ জহিরুল  ইসলাম। হানজালা যাতে সত্যিকার অর্থে একজন জ্ঞানসমৃদ্ধ, দক্ষ ও মানবদরদী চিকিৎসক হিসেবে গড়ে উঠতে পারে এজন‌্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ