রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «   বিশ্বনাথে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি : ৬ লাখ টাকার মালামাল লুট  » «   প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জার্মান যাচ্ছেন শফিক চৌধুরী  » «  

বিশ্বনাথে ২২টি গাছের নিলাম হবে মঙ্গলবার : মধ্যরাতে মাইকিং

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ উপজেলা পরিষদের অভ্যন্তরে ২২টি গাছ নিলাম হবে আগামীকাল মঙ্গলবার (৯অক্টোবর)। এবিষয়য়ে রোববার (৭অক্টোবর) রাত সাড়ে ৯টায় উপজেলা নির্বাহী অফিসার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। এতে তিনি উল্লেখ করেন ‘বিশ্বনাথ উপজেলা পরিষদের অভ্যন্তরে ২২ টি গাছ নিলামের সিডিউল ক্রয়ের শেষ দিন ৮ অক্টোবর ২০১৮। নিলামের তারিখ ৯ অক্টোবর ২০১৮। বিজ্ঞপ্তি ইতোমধ্যে পত্রিকায় প্রকাশিত হয়েছে। বিস্তারিত তথ্যের জন্য উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে যোগাযোগ করতে বলা হলো।’
এদিকে, ইউএনও ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর বিষয়টি জনসাধারণকে অবহিত করতে মধ্যরাতে (সাড়ে ১০টা থেকে) উপজেলা সদর’সহ পার্শ্ববর্তি এলাকায় প্রশাসনের পক্ষ হতে মাইকিং করা হয়। দিনের বেলা মাইকিং না করে মধ্যরাতে মাইকিং করায় জনমনে সৃষ্টি হয়েছে নানা প্রশ্ন।
তবে উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, গাছের নিলামের জন্য বিধি মতো ইতিমধ্যে পত্রিকায় বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। তবে কবে এবং কোন পত্রিকায় বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে তা সোমবার (৮অক্টোবর) অফিসে গিয়ে বলতে পারবেন বলে জানান। মাইকিং-এর বিষয়টি জানতে রাত সাড়ে ১১টা ২০ মিনিটে তার সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার বলেন, নিয়ম অনুযায়ী নিলাম করা হচ্ছে। তবুও জনসাধারণকে অবহিত করতে সাংবাদিকদের পরামর্শে মাইকিং করতে আমি প্রকৌশলীকে বলেছিলাম। কিন্ত প্রকৌশলী যাকে মাইকিং করতে দায়িত্ব দিয়েছিলেন তা সে না করায় আজ রাতে মাইকিং করানো হচ্ছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ