সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «   বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন  » «   শান্তি-সম্প্রীতি বজায় রাখতে আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করলেন মিরগাঁও গ্রামবাসী  » «   বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির সভায় ‘ভূয়া সনদে শিক্ষক নিয়োগে’ নিন্দা প্রকাশ  » «  

বিশ্বনাথে ২২টি গাছের নিলাম হবে মঙ্গলবার : মধ্যরাতে মাইকিং

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ উপজেলা পরিষদের অভ্যন্তরে ২২টি গাছ নিলাম হবে আগামীকাল মঙ্গলবার (৯অক্টোবর)। এবিষয়য়ে রোববার (৭অক্টোবর) রাত সাড়ে ৯টায় উপজেলা নির্বাহী অফিসার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। এতে তিনি উল্লেখ করেন ‘বিশ্বনাথ উপজেলা পরিষদের অভ্যন্তরে ২২ টি গাছ নিলামের সিডিউল ক্রয়ের শেষ দিন ৮ অক্টোবর ২০১৮। নিলামের তারিখ ৯ অক্টোবর ২০১৮। বিজ্ঞপ্তি ইতোমধ্যে পত্রিকায় প্রকাশিত হয়েছে। বিস্তারিত তথ্যের জন্য উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে যোগাযোগ করতে বলা হলো।’
এদিকে, ইউএনও ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর বিষয়টি জনসাধারণকে অবহিত করতে মধ্যরাতে (সাড়ে ১০টা থেকে) উপজেলা সদর’সহ পার্শ্ববর্তি এলাকায় প্রশাসনের পক্ষ হতে মাইকিং করা হয়। দিনের বেলা মাইকিং না করে মধ্যরাতে মাইকিং করায় জনমনে সৃষ্টি হয়েছে নানা প্রশ্ন।
তবে উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, গাছের নিলামের জন্য বিধি মতো ইতিমধ্যে পত্রিকায় বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। তবে কবে এবং কোন পত্রিকায় বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে তা সোমবার (৮অক্টোবর) অফিসে গিয়ে বলতে পারবেন বলে জানান। মাইকিং-এর বিষয়টি জানতে রাত সাড়ে ১১টা ২০ মিনিটে তার সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার বলেন, নিয়ম অনুযায়ী নিলাম করা হচ্ছে। তবুও জনসাধারণকে অবহিত করতে সাংবাদিকদের পরামর্শে মাইকিং করতে আমি প্রকৌশলীকে বলেছিলাম। কিন্ত প্রকৌশলী যাকে মাইকিং করতে দায়িত্ব দিয়েছিলেন তা সে না করায় আজ রাতে মাইকিং করানো হচ্ছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ