মঙ্গলবার, ২১ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে ইসমাঈল আলী এন্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাষ্ট’র খাদ্য সামগ্রী বিতরণ  » «   শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «  

বিশ্বনাথে ২২টি গাছের নিলাম হবে মঙ্গলবার : মধ্যরাতে মাইকিং

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ উপজেলা পরিষদের অভ্যন্তরে ২২টি গাছ নিলাম হবে আগামীকাল মঙ্গলবার (৯অক্টোবর)। এবিষয়য়ে রোববার (৭অক্টোবর) রাত সাড়ে ৯টায় উপজেলা নির্বাহী অফিসার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। এতে তিনি উল্লেখ করেন ‘বিশ্বনাথ উপজেলা পরিষদের অভ্যন্তরে ২২ টি গাছ নিলামের সিডিউল ক্রয়ের শেষ দিন ৮ অক্টোবর ২০১৮। নিলামের তারিখ ৯ অক্টোবর ২০১৮। বিজ্ঞপ্তি ইতোমধ্যে পত্রিকায় প্রকাশিত হয়েছে। বিস্তারিত তথ্যের জন্য উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে যোগাযোগ করতে বলা হলো।’
এদিকে, ইউএনও ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর বিষয়টি জনসাধারণকে অবহিত করতে মধ্যরাতে (সাড়ে ১০টা থেকে) উপজেলা সদর’সহ পার্শ্ববর্তি এলাকায় প্রশাসনের পক্ষ হতে মাইকিং করা হয়। দিনের বেলা মাইকিং না করে মধ্যরাতে মাইকিং করায় জনমনে সৃষ্টি হয়েছে নানা প্রশ্ন।
তবে উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, গাছের নিলামের জন্য বিধি মতো ইতিমধ্যে পত্রিকায় বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। তবে কবে এবং কোন পত্রিকায় বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে তা সোমবার (৮অক্টোবর) অফিসে গিয়ে বলতে পারবেন বলে জানান। মাইকিং-এর বিষয়টি জানতে রাত সাড়ে ১১টা ২০ মিনিটে তার সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার বলেন, নিয়ম অনুযায়ী নিলাম করা হচ্ছে। তবুও জনসাধারণকে অবহিত করতে সাংবাদিকদের পরামর্শে মাইকিং করতে আমি প্রকৌশলীকে বলেছিলাম। কিন্ত প্রকৌশলী যাকে মাইকিং করতে দায়িত্ব দিয়েছিলেন তা সে না করায় আজ রাতে মাইকিং করানো হচ্ছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ