সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিজয় দিবসে স্মৃতিস্তম্ভে বিশ্বনাথ প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ  » «   ৭১’র শহীদদের স্মরণে বিশ্বনাথ কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ  » «   বিশ্বনাথে মুক্তিযুদ্ধের সংগঠক লিলু মিয়ার ইন্তেকাল : দাফন সম্পন্ন  » «   সিলেট-২ : একই অভিযোগে সরদার’র প্রার্থীতা বহাল থাকলেও লুনা’র স্থগিত  » «   বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন  » «   বিশ্বনাথের অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার : আটক ৩  » «   আজ মহান বিজয় দিবস  » «   ‘ধানের শীষ’র সমর্থনে বিশ্বনাথের মাছুখালী বাজারে পথসভা  » «   সিলেট-২ আসনে মুহিব-সরদারকে পেয়ে উজ্জীবিত আ’লীগ নেতাকর্মীরা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার  » «   আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «  

বিশ্বনাথে ২২টি গাছের নিলাম হবে মঙ্গলবার : মধ্যরাতে মাইকিং

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ উপজেলা পরিষদের অভ্যন্তরে ২২টি গাছ নিলাম হবে আগামীকাল মঙ্গলবার (৯অক্টোবর)। এবিষয়য়ে রোববার (৭অক্টোবর) রাত সাড়ে ৯টায় উপজেলা নির্বাহী অফিসার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দেন। এতে তিনি উল্লেখ করেন ‘বিশ্বনাথ উপজেলা পরিষদের অভ্যন্তরে ২২ টি গাছ নিলামের সিডিউল ক্রয়ের শেষ দিন ৮ অক্টোবর ২০১৮। নিলামের তারিখ ৯ অক্টোবর ২০১৮। বিজ্ঞপ্তি ইতোমধ্যে পত্রিকায় প্রকাশিত হয়েছে। বিস্তারিত তথ্যের জন্য উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে যোগাযোগ করতে বলা হলো।’
এদিকে, ইউএনও ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পর বিষয়টি জনসাধারণকে অবহিত করতে মধ্যরাতে (সাড়ে ১০টা থেকে) উপজেলা সদর’সহ পার্শ্ববর্তি এলাকায় প্রশাসনের পক্ষ হতে মাইকিং করা হয়। দিনের বেলা মাইকিং না করে মধ্যরাতে মাইকিং করায় জনমনে সৃষ্টি হয়েছে নানা প্রশ্ন।
তবে উপজেলা প্রকৌশলী আনোয়ার হোসেন সাংবাদিকদের জানান, গাছের নিলামের জন্য বিধি মতো ইতিমধ্যে পত্রিকায় বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। তবে কবে এবং কোন পত্রিকায় বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে তা সোমবার (৮অক্টোবর) অফিসে গিয়ে বলতে পারবেন বলে জানান। মাইকিং-এর বিষয়টি জানতে রাত সাড়ে ১১টা ২০ মিনিটে তার সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।
এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার বলেন, নিয়ম অনুযায়ী নিলাম করা হচ্ছে। তবুও জনসাধারণকে অবহিত করতে সাংবাদিকদের পরামর্শে মাইকিং করতে আমি প্রকৌশলীকে বলেছিলাম। কিন্ত প্রকৌশলী যাকে মাইকিং করতে দায়িত্ব দিয়েছিলেন তা সে না করায় আজ রাতে মাইকিং করানো হচ্ছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ