মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের মাছুখালী বাজারে পুলিশের উঠান বৈঠক  » «   সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «  

বিশ্বনাথে এবারের উন্নয়ন মেলায় শ্রেষ্ঠ স্টল নির্বাচিত ‘ভূমি অফিস’

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে শুরু হওয়া তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার সমাপ্তি ঘটেছে। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই মেলায় উপজেলার বিভিন্ন দপ্তরের ৩৪ স্টল সাজিয়ে তাদের সেবা প্রদান করেছে। শনিবার সন্ধ্যায় মেলার সমাপ্ত হয়। উন্নয়ন মেলায় সবচেয়ে ভালো স্টল এবং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে প্রথম স্থান অধিকার করেছে উপজেলা ভূমি অফিস ও দ্বিতীয় স্থান অধিকার করেছে বিশ্বনাথ পল্লী বিদ্যুৎ জোনাল অফিস। ৪র্থ বারের মতো অনুষ্ঠিত তিন দিনব্যাপী মেলায় সব সরকারি প্রতিষ্ঠানগুলো এক জায়গায় হওয়ায় সরকারি সুযোগ-সুবিধা এবং প্রতিষ্ঠানগুলো সম্পর্কে ধারনা পেয়েছে সাধারণ জনগণ।

মেলায় স্টল আর সেবা ছাড়াও ছিল বিতর্ক প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রথম স্থান অধিকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরার হাতে পুরস্কার ও ক্রেষ্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াইয়াহ চৌধুরী এহিয়া।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ