রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «   বিশ্বনাথে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি : ৬ লাখ টাকার মালামাল লুট  » «   প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জার্মান যাচ্ছেন শফিক চৌধুরী  » «  

বিশ্বনাথে এবারের উন্নয়ন মেলায় শ্রেষ্ঠ স্টল নির্বাচিত ‘ভূমি অফিস’

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে শুরু হওয়া তিন দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার সমাপ্তি ঘটেছে। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই মেলায় উপজেলার বিভিন্ন দপ্তরের ৩৪ স্টল সাজিয়ে তাদের সেবা প্রদান করেছে। শনিবার সন্ধ্যায় মেলার সমাপ্ত হয়। উন্নয়ন মেলায় সবচেয়ে ভালো স্টল এবং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে প্রথম স্থান অধিকার করেছে উপজেলা ভূমি অফিস ও দ্বিতীয় স্থান অধিকার করেছে বিশ্বনাথ পল্লী বিদ্যুৎ জোনাল অফিস। ৪র্থ বারের মতো অনুষ্ঠিত তিন দিনব্যাপী মেলায় সব সরকারি প্রতিষ্ঠানগুলো এক জায়গায় হওয়ায় সরকারি সুযোগ-সুবিধা এবং প্রতিষ্ঠানগুলো সম্পর্কে ধারনা পেয়েছে সাধারণ জনগণ।

মেলায় স্টল আর সেবা ছাড়াও ছিল বিতর্ক প্রতিযোগিতা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রথম স্থান অধিকারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরার হাতে পুরস্কার ও ক্রেষ্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াইয়াহ চৌধুরী এহিয়া।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ