মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «  

যারা দৃশ‌্যমান উন্নয়ন দেখে না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট ২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, উন্নয়ন লুকানোর কোন সুযোগ নেই, সব উন্নয়ন রেকর্ড ফাইলে আছে। যা দৃশ্যমান আছে।  যারা দৃশ‌্যমান উন্নয়ন কর্মকান্ড দেখেন না তারা চোঁখ থাকতে অন্ধ। তিনি বলেন, সরকার এতো উন্নয়ন করার পর যদি কেউ বলে বিশ্বনাথ ৩০ বছর পিছিয়ে গেছে তাহলে আমি বলব চোঁখ খুলে দেখেন।
এমপি বলেন, আমরা এককভাবে নির্বাচন করব। আর যদি জোট হয় তাহলে যে ব্যক্তিই নমিনেশন পাবেন আমি তাঁর পক্ষে একজন কর্মী হয়ে কাজ করব। তিনি শনিবার (৬ সেপ্টম্বর) বিশ্বনাথ উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রশাসন আয়োজিত ৪র্থ উন্নয়ন মেলা ২০১৮ইং এর সমাপনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা একাডেমী সুপারভাইজার ফজলুল হকের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহুরা, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সমন্বয়কারী আরশ আলী বাবুলু, সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক মনোহর আলী, এ কে এম দুলাল, আব্দুল হান্নান, সুমন আহমদ সুনন, আবুল খয়ের মেম্বার, জাপা নেতা জয়নাল আহমদ মিয়া প্রমুখ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক ব্যক্তিবর্গ।
অনুষ্টানে শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ