শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী ফখরুল আহমদ  » «   বিশ্বনাথে চেয়ারম্যান প্রার্থী সুহেল আহমদ চৌধুরীর মনোনয়নপত্র জমা  » «  

যারা দৃশ‌্যমান উন্নয়ন দেখে না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট ২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, উন্নয়ন লুকানোর কোন সুযোগ নেই, সব উন্নয়ন রেকর্ড ফাইলে আছে। যা দৃশ্যমান আছে।  যারা দৃশ‌্যমান উন্নয়ন কর্মকান্ড দেখেন না তারা চোঁখ থাকতে অন্ধ। তিনি বলেন, সরকার এতো উন্নয়ন করার পর যদি কেউ বলে বিশ্বনাথ ৩০ বছর পিছিয়ে গেছে তাহলে আমি বলব চোঁখ খুলে দেখেন।
এমপি বলেন, আমরা এককভাবে নির্বাচন করব। আর যদি জোট হয় তাহলে যে ব্যক্তিই নমিনেশন পাবেন আমি তাঁর পক্ষে একজন কর্মী হয়ে কাজ করব। তিনি শনিবার (৬ সেপ্টম্বর) বিশ্বনাথ উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রশাসন আয়োজিত ৪র্থ উন্নয়ন মেলা ২০১৮ইং এর সমাপনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা একাডেমী সুপারভাইজার ফজলুল হকের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহুরা, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সমন্বয়কারী আরশ আলী বাবুলু, সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক মনোহর আলী, এ কে এম দুলাল, আব্দুল হান্নান, সুমন আহমদ সুনন, আবুল খয়ের মেম্বার, জাপা নেতা জয়নাল আহমদ মিয়া প্রমুখ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক ব্যক্তিবর্গ।
অনুষ্টানে শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার তুলে দেন অনুষ্টানের প্রধান অতিথি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ