মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «  

বিশ্বনাথে পুরানগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পুরান গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি সংগটিত হয়েছে। গত বুধবার গভীর রাতে চোরেরা বিদ্যালয়ের ষ্টীলের দরজা ভেঙ্গে ৫টি ফ্যান ও বিভিন্ন আসবাবপত্র চুরি করে নিয়ে যায়। পরদিন সকালে শিক্ষকরা বিদ্যালয়ে গিয়ে দরজা ও আলমিরা ভাঙ্গা দেখে অভিভাবক ও পরিচালনা কমিটিকে বিষয়টি জানান। বেশ কিছুদিন ধরে এলাকায় কতিপয় মাদকাসক্তরা বিদ্যালয়ের আস-পাশে রাতে ঘুরা ফেরা করতে দেখা যায়। এই এলাকায় ভয়ংকর মাদকসেবি রয়েছে। ধারনা করা হচ্ছে মাদকের টাকা জোগাড়ের জন্য এ চুরির ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
এ ব্যাপারে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহিম কামালী জানান, গত ৩ বছর ধরে এভাবেই বিদ্যালয়ের দরজা ও তালা ভেঙ্গে ফ্যান ও বিভিন্ন আসবাবপত্র চুরি হচ্ছে। এই এলাকায় পুলিশের টহল জোরদার করা একান্ত জরুরী। অন্যতায় চুরি রোধ করা সম্ভব নয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ