বুধবার, ১৯ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সড়ক দূর্ঘটনায় বিশ্বনাথের স্কুল শিক্ষক নিহত  » «   জনদূর্ভোগ কমাতে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন  » «   বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের বেহাল দশা : চরম জনদূর্ভোগ  » «   অনলাইন নিউজ পোর্টাল ‘বিশ্বনাথের ডাক’র উদ্বোধন  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে দায়েরকৃত মামলায় দুই সহোদরকে জেল হাজতে প্রেরণ  » «   কালের স্বাক্ষী ‘খাজাঞ্চী রেলওয়ে ব্রিজ’  » «   বিশ্বনাথে পন্ডিত ছিফত আলী মেমোরিয়াল কিন্ডারগার্টেন স্কুলে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   সিরাতুন্নবী (স.) পরিষদ খাজাঞ্চী’র ঈদ পুনর্মিলনী ও বই বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   চীনে বিশ্বনাথের জামিল আহমদের গ্রাজুয়েশন সম্পন্ন  » «   বিশ্বনাথে ক্যান্সার আক্রান্ত আব্দুস শহিদকে চিকিৎসা সহায়তা প্রদান  » «   কিছু কথায় বাসিয়া নদীর কষ্ট প্রকাশ  » «   বাজেটকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে আ’লীগের আনন্দ মিছিল-সভা  » «   নিখোঁজের তিন বছর পর বৃটেনের হাসপাতালে সন্ধান মিলল বিশ্বনাথের গয়াস মিয়ার  » «   বিশ্বনাথে পুলিশের ওপেন হাউজ ডে শোকসভায় পরিণত  » «  

Shadow Theme

বিশ্বনাথে পুরানগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পুরান গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি সংগটিত হয়েছে। গত বুধবার গভীর রাতে চোরেরা বিদ্যালয়ের ষ্টীলের দরজা ভেঙ্গে ৫টি ফ্যান ও বিভিন্ন আসবাবপত্র চুরি করে নিয়ে যায়। পরদিন সকালে শিক্ষকরা বিদ্যালয়ে গিয়ে দরজা ও আলমিরা ভাঙ্গা দেখে অভিভাবক ও পরিচালনা কমিটিকে বিষয়টি জানান। বেশ কিছুদিন ধরে এলাকায় কতিপয় মাদকাসক্তরা বিদ্যালয়ের আস-পাশে রাতে ঘুরা ফেরা করতে দেখা যায়। এই এলাকায় ভয়ংকর মাদকসেবি রয়েছে। ধারনা করা হচ্ছে মাদকের টাকা জোগাড়ের জন্য এ চুরির ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
এ ব্যাপারে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহিম কামালী জানান, গত ৩ বছর ধরে এভাবেই বিদ্যালয়ের দরজা ও তালা ভেঙ্গে ফ্যান ও বিভিন্ন আসবাবপত্র চুরি হচ্ছে। এই এলাকায় পুলিশের টহল জোরদার করা একান্ত জরুরী। অন্যতায় চুরি রোধ করা সম্ভব নয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ