শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী ফখরুল আহমদ  » «   বিশ্বনাথে চেয়ারম্যান প্রার্থী সুহেল আহমদ চৌধুরীর মনোনয়নপত্র জমা  » «  

বিশ্বনাথে পুরানগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পুরান গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি সংগটিত হয়েছে। গত বুধবার গভীর রাতে চোরেরা বিদ্যালয়ের ষ্টীলের দরজা ভেঙ্গে ৫টি ফ্যান ও বিভিন্ন আসবাবপত্র চুরি করে নিয়ে যায়। পরদিন সকালে শিক্ষকরা বিদ্যালয়ে গিয়ে দরজা ও আলমিরা ভাঙ্গা দেখে অভিভাবক ও পরিচালনা কমিটিকে বিষয়টি জানান। বেশ কিছুদিন ধরে এলাকায় কতিপয় মাদকাসক্তরা বিদ্যালয়ের আস-পাশে রাতে ঘুরা ফেরা করতে দেখা যায়। এই এলাকায় ভয়ংকর মাদকসেবি রয়েছে। ধারনা করা হচ্ছে মাদকের টাকা জোগাড়ের জন্য এ চুরির ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
এ ব্যাপারে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহিম কামালী জানান, গত ৩ বছর ধরে এভাবেই বিদ্যালয়ের দরজা ও তালা ভেঙ্গে ফ্যান ও বিভিন্ন আসবাবপত্র চুরি হচ্ছে। এই এলাকায় পুলিশের টহল জোরদার করা একান্ত জরুরী। অন্যতায় চুরি রোধ করা সম্ভব নয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ