সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «   কাতারে কুরআন প্রতিযোগিতায় বিশ্বনাথের মাহি’র প্রথম স্থান অর্জন  » «   বিশ্বনাথে চুরি-ডাকাতি প্রতিরোধ ও মাদক নির্মূলের লক্ষ্যে পুলিশের উঠান বৈঠক  » «  

ওসমানীনগরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বৃদ্ধ নিহত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের ওসমানীনগরে পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইয়ালিছ মিয়া (৬০) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কামরুজ্জামান নামে তার প্রাইভেট কার চালক।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাত পৌনে ১টার দিকে সিলেটের ওসমানীনগর উপজেলার কুরুয়া এলাকার ইসলাম ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, রাতে নিজস্ব প্রাইভেট কারে করে বাড়ি ফিরছিলেন ইয়ালিছ মিয়া। পথে ইসলাম ফিলিং স্টেশনের সামনে এলে তিনজন দুর্বৃত্ত পথরোধ করে তার বুকে ছুরিকাঘাত করে। তাকে বাঁচাতে চালক কামরুজ্জামান এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ইয়ালিছকে মৃত ঘোষণা করেন।

ইয়ালিছ (৬০) ওসমানী নগর উপজেলার দয়ামীর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার রাঘবপুর গ্রামের বাসিন্দা মঈনুদ্দিন অাহমদ (লেচু) বড় ভাই।

ওসমানীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মুনিরুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের ঘটনা রাতে ঘটলেও খবর পেয়েছি শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকালে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে ওই বৃদ্ধকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ