বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
মাদকদ্রব্যের অপব্যবহার আন্তর্জাতিক দিবসে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : বখাটে গ্রেপ্তার  » «   সংক্ষিপ্ত সফরে শফিক চৌধুরী ও পংকি খান’র যুক্তরাজ্য যাত্রা  » «   বিশ্বনাথে ডাকাত দলের সাথে গুলাগুলিতে ৫ পুলিশ আহত : অস্ত্রসহ ১ ডাকাত গ্রেফতার  » «   বিশ্বনাথে ৫ জুয়াড়ি আটক  » «   বিশ্বনাথে মোটরসাইকেল দূর্ঘটনায় লিডিং ইউনিভার্সিটির ছাত্র নিহত  » «   বিশ্বনাথে পর্নোগ্রাফি ভিডিও রাখায় ৩টি মোবাইল সার্ভিসিং সেন্টারকে জরিমানা  » «   বিশ্বনাথে দু’পক্ষের মারামারিতে মৎস্য ব্যবসায়ী নিহত  » «   বিশ্বনাথে জঙ্গিবাদ সচেতনতায় দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথ থেকে স্কুলছাত্র নিখোঁজ  » «   আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের পশ্চিম ধলিপাড়া গ্রামের পানি নিষ্কাশনে ব্যবস্থা গ্রহনের দাবিতে স্মারকলিপি  » «   কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত ২ : আহত ২৫০  » «   বিশ্বনাথের সড়কগুলো সংস্কারের দাবীতে মানববন্ধন  » «   বিশ্বনাথে হেক্সাস’র সার্টিফিকেট বিতরণ  » «  

ওসমানীনগরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বৃদ্ধ নিহত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের ওসমানীনগরে পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ইয়ালিছ মিয়া (৬০) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কামরুজ্জামান নামে তার প্রাইভেট কার চালক।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাত পৌনে ১টার দিকে সিলেটের ওসমানীনগর উপজেলার কুরুয়া এলাকার ইসলাম ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, রাতে নিজস্ব প্রাইভেট কারে করে বাড়ি ফিরছিলেন ইয়ালিছ মিয়া। পথে ইসলাম ফিলিং স্টেশনের সামনে এলে তিনজন দুর্বৃত্ত পথরোধ করে তার বুকে ছুরিকাঘাত করে। তাকে বাঁচাতে চালক কামরুজ্জামান এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ইয়ালিছকে মৃত ঘোষণা করেন।

ইয়ালিছ (৬০) ওসমানী নগর উপজেলার দয়ামীর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার রাঘবপুর গ্রামের বাসিন্দা মঈনুদ্দিন অাহমদ (লেচু) বড় ভাই।

ওসমানীনগর থানার উপ-পরিদর্শক (এসআই) মুনিরুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের ঘটনা রাতে ঘটলেও খবর পেয়েছি শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকালে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে ওই বৃদ্ধকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ