মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «  

ওসমানীনগরে নবগ্রাম হাজি মো: ছাইম উচ্চ বিদ্যালয়ে স্মরণ সভা

ওসমানীনগর প্রতিনিধি :: ওসমানীনগরের মাদার বাজারস্থ নবগ্রাম হাজি মো: ছাইম উচ্চ বিদ্যালয়ের সাবেক মরহুম শিক্ষকবৃন্দের স্মরণে ও তাদের রুহের মাগফিরাত কামনায় মিলাদ মাফিল ও স্মরণ সভা অনুষ্টিত হয়েছে।
২৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকাল ৩টায় বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের উদ্দোগে বিদ্যালয়ের হল রুমে প্রধান শিক্ষক মো: আসাদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাবেক শিক্ষার্থী মাস্টার কামাল মিয়ার পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উছমানপুর ইউপি চেয়ারম্যান ময়নুল আজাদ ফারুক। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মাদার বাজার মাদরাসার সাবেক শিক্ষক আব্দুর রব, মাদার বাজার মাদরাসার শিক্ষক মাও. আব্দুল মুছাব্বির রাঙ্গাপুরী। বক্তব্য রাখেন, বিদ্যালয়ের শিক্ষক গৌতম তালুকদার, বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ইউপি সদস্য জুবায়েদ আহমদ লিটন, ডা. এমদাদুল হক চৌধুরী, মমনুর রহমান মমনুন, ডা. মতাহির আলী রানা, সাংবাদিক মো: মুহিব হাসান, বুরহান উদ্দিন আহমদ, ফুজায়েল আহমদ, কবির আহমদ। স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী সাব্বির আহমদ,পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নাঈম আহমদ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক শিক্ষার্থী মিছির আলী, আব্দুর রহমান রায়হান,জাকির হোসেন জিলা, মিনার আলম চৌধুরী, মনসুর আলী, শাহিন আহমদ, আব্দুর রহমান, জাহাঙ্গীর আলম, সাজেদুল হক সোহাগ, হাসানুল হক দরবেশ, আফজল হোসেন, ইউপি সদস্য খন্দকার রকিব আলী, জুবায়ের আহমদ, সাইফুল ইসলাম ও ময়নুল ইসলাম প্রমূখ।
প্রসঙ্গত বিদ্যালয়ের প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক ফজলুল হক, শিক্ষক মামুনুর রশিদ,খন্দকার গোলাম সোবহান ও আব্দুল আওয়াল চৌধুরী স্মরনে প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা এ মিলাদ মাফিল ও স্মরন সভার আয়োজন করে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ