সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «   কাতারে কুরআন প্রতিযোগিতায় বিশ্বনাথের মাহি’র প্রথম স্থান অর্জন  » «   বিশ্বনাথে চুরি-ডাকাতি প্রতিরোধ ও মাদক নির্মূলের লক্ষ্যে পুলিশের উঠান বৈঠক  » «  

চরমহল্লা ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

বিশ্বনাথনিউজ২৪ :: যুক্তরাজ্যে বসবাসরত ছাতকের চরমহল্লা ইউনিয়নের প্রবাসীদের সংগঠন চরমহল্লা ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও লন্ডন সফররত চরমহল্লা ইউনিয়নের তিনবারের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কদর মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে ।
সোমবার ২৪সেপ্টেম্বর পূর্বলন্ডনের একটি রেস্টুরেন্ট আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আতিকুর রহমান ।ট্রাস্টের সেক্রেটারী নিজাম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সংবর্ধিত অতিথি ছাড়া ও বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা মোহাম্মদ তোফা মিয়া, উপদেস্টা আরমান আলী, নুরুল আলম,সাবেক ইউপি সদস্য কালা মিয়া, সংগঠনের সাবেক সভাপতি নজরুল ইসলাম মাসুক, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আজাদ মিয়া, সদরুল আলম,ট্রেজারার জসিম উদ্দিন, সাবেক সেক্রেটারী জয়নাল আবেদীন, যুগ্ম সম্পাদক রাজা মিয়া, সদস্য মখলিছুর রহমান,আজিজুর রহমান, আবুল কালাম, আংগুর মিয়া,কয়সর আহমদ প্রমূখ ।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়। এতে সংগঠনের সাবেক সেক্রেটারী জয়নাল আবেদীনের চাচা প্রবীণ মুরব্বী ইসকান্দর আলীর ইন্তেকালে শোক প্রকাশ করা হয়। সভায় গত মাসে ট্রাস্টের উদ্যোগে চরমহল্লা ইউনিয়নের গরীব শিক্ষার্থীদের বৃত্তি প্রদান নিয়ে আলোচনা শেষে অর্থনৈতিক সিদ্ধান্ত গ্রহন করা হয়। সভার সভাপতি ও সেক্রেটারী সহ অন্যান্য বক্তারা সংগঠনের কার্যক্রমকে গতিশীল করতে যুক্তরাজ্যের সকল চরমহল্লা প্রবাসীদের সংগঠনের সদস্যপদ গ্রহনের আহবান জানান ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ