সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «   বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন  » «   শান্তি-সম্প্রীতি বজায় রাখতে আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করলেন মিরগাঁও গ্রামবাসী  » «   বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির সভায় ‘ভূয়া সনদে শিক্ষক নিয়োগে’ নিন্দা প্রকাশ  » «  

‘সচেতন বিশ্বনাথ সমাজ কল্যাণ সংস্থা’র আত্মপ্রকাশ

আহবায়ক ফজল খান, সদস্য সচিব আবুল বাতিন

সিলেটের বিশ্বনাথে ‘সচেতন বিশ্বনাথ সমাজ কল‌্যাণ সংস্থা’ নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। মঙ্গলবার (২৫সেপ্টেম্বর) সন্ধ‌্যায় উপজেলা সদরস্থ বাসিয়া নাট্য কল্যাণ সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে  আহবায়ক কমিটি গঠনের মধ‌্যদিয়ে এই সংস্থার যাত্রা শুরু হয়েছে।

সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য- বিশ্বনাথ উপজেলা দূর্নীতি, দালাল ও দখল মুক্ত করার লক্ষ‌্যে কাজ করা, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করা এবং সচেতনতা বৃদ্ধির মাধ‌্যমে সমাজের কল্যাণমূলক কাজ কো।

আনোয়ার হোসেন মেম্বারের সভাপতিত্বে ও জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, বাসিয়া নাট্য কল্যাণ সংস্থার সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক সভাপতি আমির আলী, বাংলাদেশ মানবাধিকার কমিশন বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি শাহিন আহমদ, সম্পাদক সুহেল আহমদ, শিক্ষক আব্দুস সামাদ আজাদ, সংগঠক রাসেল রহমান, বকুল আহমদ, মিজানুর রহমান, একলাস আহমদ।

সভায় সর্বসম্মতিক্রমে মো. ফজল খানকে আহবায়ক ও আব্দুল বাতিনকে সদস্য সচিব করে ‘সচেতন বিশ্বনাথ সমাজ কল‌্যাণ সংস্থা’র ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন মেম্বার, সিরাজুল ইসলাম, শাহিন আহমদ, জাকির হোসেন, সুহেল মিয়া, এমাদ খান, আব্দুস সামাদ আজাদ, বকুল আহমদ, রাসেল রহমান, সদস্য শাহিন শাহ, মো. আনহার, টুনু তালুকদার, সুজন আহমদ, আলিম খান, নিজাম উদ্দিন, রুহুল আমিন, লিলু মিয়া, সামাদ সরকার, সুহেল আহমদ, তাপস তালুকদার, মারুফ হোসেন, বদরুল আলম, আব্দুস সালাম মোল্লা, মামুন আহমদ, দেলোয়ার আহমেদ ফয়ছল, খসরু ইমন, সুহেল মিয়া, আনহার আলী, রাকহু মালাকার, মিরাস আলী, আব্দুল হামিদ, লোকমান আহমদ, কামাল উদ্দিন, মো. উসমান, খলকু মিয়া, কামরুজ্জামান সেবুল, নাছির আলী, আবদুল্লাহ আকরাম, আবু বকর সিদ্দিক, আবু সুফিয়ান সুফি, আব্দুল মুতলিব, রুবেল আহমদ, অয়েছ আহমদ, মামুন আহমদ, সুমন আহমদ, আরিফুল ইসলাম, বাপ্পী দেব ও রাহাত খান।

সভায় চলতি বছরের সহকারী শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌঠায় নিয়োগ হওয়া ২২ জন শিক্ষকের মধ্যে ৮ জনই বহিরাগত হওয়ায় প্রতিবাদ জানানো হয় এবং এর প্রতিবাদে  আগামীকাল বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টায় বিশ্বনাথ বাসিয়া ব্রিজের উপর মানববন্ধন ও স্মারকলিপি প্রদাণের ঘোষণা করেন নব-গঠিত ‘সচেতন বিশ্বনাথ সমাজ কল‌্যাণ সংস্থা’র নেতৃবৃন্দ। এতে উপজেলার সর্বস্তরের জনসাধারণকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানান তারা। -বিজ্ঞপ্তি

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ