সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «   কাতারে কুরআন প্রতিযোগিতায় বিশ্বনাথের মাহি’র প্রথম স্থান অর্জন  » «   বিশ্বনাথে চুরি-ডাকাতি প্রতিরোধ ও মাদক নির্মূলের লক্ষ্যে পুলিশের উঠান বৈঠক  » «  

‘সচেতন বিশ্বনাথ সমাজ কল্যাণ সংস্থা’র আত্মপ্রকাশ

আহবায়ক ফজল খান, সদস্য সচিব আবুল বাতিন

সিলেটের বিশ্বনাথে ‘সচেতন বিশ্বনাথ সমাজ কল‌্যাণ সংস্থা’ নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। মঙ্গলবার (২৫সেপ্টেম্বর) সন্ধ‌্যায় উপজেলা সদরস্থ বাসিয়া নাট্য কল্যাণ সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে  আহবায়ক কমিটি গঠনের মধ‌্যদিয়ে এই সংস্থার যাত্রা শুরু হয়েছে।

সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য- বিশ্বনাথ উপজেলা দূর্নীতি, দালাল ও দখল মুক্ত করার লক্ষ‌্যে কাজ করা, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করা এবং সচেতনতা বৃদ্ধির মাধ‌্যমে সমাজের কল্যাণমূলক কাজ কো।

আনোয়ার হোসেন মেম্বারের সভাপতিত্বে ও জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, বাসিয়া নাট্য কল্যাণ সংস্থার সভাপতি সিরাজুল ইসলাম, সাবেক সভাপতি আমির আলী, বাংলাদেশ মানবাধিকার কমিশন বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি শাহিন আহমদ, সম্পাদক সুহেল আহমদ, শিক্ষক আব্দুস সামাদ আজাদ, সংগঠক রাসেল রহমান, বকুল আহমদ, মিজানুর রহমান, একলাস আহমদ।

সভায় সর্বসম্মতিক্রমে মো. ফজল খানকে আহবায়ক ও আব্দুল বাতিনকে সদস্য সচিব করে ‘সচেতন বিশ্বনাথ সমাজ কল‌্যাণ সংস্থা’র ৫১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন মেম্বার, সিরাজুল ইসলাম, শাহিন আহমদ, জাকির হোসেন, সুহেল মিয়া, এমাদ খান, আব্দুস সামাদ আজাদ, বকুল আহমদ, রাসেল রহমান, সদস্য শাহিন শাহ, মো. আনহার, টুনু তালুকদার, সুজন আহমদ, আলিম খান, নিজাম উদ্দিন, রুহুল আমিন, লিলু মিয়া, সামাদ সরকার, সুহেল আহমদ, তাপস তালুকদার, মারুফ হোসেন, বদরুল আলম, আব্দুস সালাম মোল্লা, মামুন আহমদ, দেলোয়ার আহমেদ ফয়ছল, খসরু ইমন, সুহেল মিয়া, আনহার আলী, রাকহু মালাকার, মিরাস আলী, আব্দুল হামিদ, লোকমান আহমদ, কামাল উদ্দিন, মো. উসমান, খলকু মিয়া, কামরুজ্জামান সেবুল, নাছির আলী, আবদুল্লাহ আকরাম, আবু বকর সিদ্দিক, আবু সুফিয়ান সুফি, আব্দুল মুতলিব, রুবেল আহমদ, অয়েছ আহমদ, মামুন আহমদ, সুমন আহমদ, আরিফুল ইসলাম, বাপ্পী দেব ও রাহাত খান।

সভায় চলতি বছরের সহকারী শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌঠায় নিয়োগ হওয়া ২২ জন শিক্ষকের মধ্যে ৮ জনই বহিরাগত হওয়ায় প্রতিবাদ জানানো হয় এবং এর প্রতিবাদে  আগামীকাল বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩টায় বিশ্বনাথ বাসিয়া ব্রিজের উপর মানববন্ধন ও স্মারকলিপি প্রদাণের ঘোষণা করেন নব-গঠিত ‘সচেতন বিশ্বনাথ সমাজ কল‌্যাণ সংস্থা’র নেতৃবৃন্দ। এতে উপজেলার সর্বস্তরের জনসাধারণকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানান তারা। -বিজ্ঞপ্তি

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ