সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «   কাতারে কুরআন প্রতিযোগিতায় বিশ্বনাথের মাহি’র প্রথম স্থান অর্জন  » «   বিশ্বনাথে চুরি-ডাকাতি প্রতিরোধ ও মাদক নির্মূলের লক্ষ্যে পুলিশের উঠান বৈঠক  » «  

বিশ্বনাথে গোপন বৈঠক থেকে সাবেক উপজেলা চেয়ারম‌্যান লোকমান’সহ ১৭ জামায়াত নেতা আটক

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথে সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সেক্রেটারী ও দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ’সহ বিশ্বনাথ উপজেলা জামায়াতের শীর্ষ ১৭ নেতাকে আটক করেছে থানা পুলিশ। রোববার (২৩সেপ্টেম্বর) সন্ধ্যায় তাদেরকে উপজেলা জামায়াতের নায়েবে আমির মাস্টার এমাদ উদ্দিনের গন্ধারকাপন গ্রামের বাড়িতে অনুষ্ঠিত গোপন বৈঠক থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃত অন্যান্য নেতারা হলেন- বিশ্বনাথ উপজেলা জামায়াতের আমীর আব্দুল কাইয়ুম, নায়েবে আমীর মাষ্টার এমাদ উদ্দিন, সেক্রেটারী মতিউর রহমান, সহকারী সেক্রেটারী আব্দুল মুকসিত আখতার, সাবেক সেক্রেটারী এএইচএম আখতার ফারুক, উপজেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য মাওলানা আনোয়ার হোসেন, বিশ্বনাথ ইউনিয়ন জামায়াতের সভাপতি এখলাছুর রহমান, রামপাশা ইউনিয়ন জামায়াতের সভাপতি হাজী আব্দুন নুর, সেক্রেটারী রজব আলী, দৌলতপুর ইউনিয়ন জামায়াতের সভাপতি বাবুল মিয়া, সেক্রেটারী তালেব আহমদ গোলাপ, অলংকারী ইউনিয়ন জামায়াতের আমীর জাহেদুর রহমান, সেক্রেটারী কামাল আহমদ, লামাকাজী ইউনিয়ন জামায়াতের নুরুল ইসলাম, সহকারী সেক্রেটারী আব্দুস শহিদ ও খাজাঞ্চী ইউনিয়ন জামায়াতের সেক্রেটারী আব্দুল মালিক।
আটকের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, তারা সবাই সরকার বিরোধী ষড়যন্ত্রের জন্য ওই গোপন বৈঠক করতে সমবেত হয়েছিলো। এমন খবর পেয়ে তাদেরকে আটক করা হয়েছে। এসময় ৮টি জেহাদি বই, ২টি চাঁদা আদায়ের রশিদ বই, ১টি সাদা খাতা ও চাঁদা গ্রহণের তালিকা উদ্ধার এবং তাদের ব্যবহৃত ৭টি মোটরসাইকেল জব্ধ করা হয়েছে। প্রশাসনের উর্ধ্বথন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ