মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «  

বালাগঞ্জে বিল থেকে মৎস্য শিকারীর লাশ উদ্ধার

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের চাতল বিল থেকে এক শৌখিন মৎস্য শিকারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম আব্দুস সালাম (৪৮)। তিনি উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের নতুন সুনামপুর গ্রামের মৃত ওয়াছির আলীর পুত্র। বুধবার (১৯সেপ্টেম্বর) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটেছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, এ ব্যাপারে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ০৬। তারিখ ২০সেপ্টেম্বর ২০১৮।

সূত্রে জানা গেছে, আব্দুস সালাম বুধবার রাতে চাতল বিলে মাছ শিকার করতে যান। এরপর রাত শেষেও তিনি বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন নানা জায়গায় খোঁজ করেন। এরপর বৃহস্পতিবার সকাল অনুমান ১১টার দিকে নতুন সুনামপুর গ্রামের পাশে চাতল বিলে নৌকায় তার মৃতদেহ পড়ে থাকতে দেখেন। স্থানীয় লোকজন বিষয়টি বালাগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

দুপুরে মৃতদেহ উদ্ধারের পর পরিবারের লোকজনের আবেদনের পরিপ্রেক্ষিতে সিলেটের জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে ময়না তদন্ত ছাড়াই সন্ধ্যায় দাফন সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন জানিয়েছেন ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ