বুধবার, ১৯ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সড়ক দূর্ঘটনায় বিশ্বনাথের স্কুল শিক্ষক নিহত  » «   জনদূর্ভোগ কমাতে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন  » «   বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের বেহাল দশা : চরম জনদূর্ভোগ  » «   অনলাইন নিউজ পোর্টাল ‘বিশ্বনাথের ডাক’র উদ্বোধন  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে দায়েরকৃত মামলায় দুই সহোদরকে জেল হাজতে প্রেরণ  » «   কালের স্বাক্ষী ‘খাজাঞ্চী রেলওয়ে ব্রিজ’  » «   বিশ্বনাথে পন্ডিত ছিফত আলী মেমোরিয়াল কিন্ডারগার্টেন স্কুলে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   সিরাতুন্নবী (স.) পরিষদ খাজাঞ্চী’র ঈদ পুনর্মিলনী ও বই বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   চীনে বিশ্বনাথের জামিল আহমদের গ্রাজুয়েশন সম্পন্ন  » «   বিশ্বনাথে ক্যান্সার আক্রান্ত আব্দুস শহিদকে চিকিৎসা সহায়তা প্রদান  » «   কিছু কথায় বাসিয়া নদীর কষ্ট প্রকাশ  » «   বাজেটকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে আ’লীগের আনন্দ মিছিল-সভা  » «   নিখোঁজের তিন বছর পর বৃটেনের হাসপাতালে সন্ধান মিলল বিশ্বনাথের গয়াস মিয়ার  » «   বিশ্বনাথে পুলিশের ওপেন হাউজ ডে শোকসভায় পরিণত  » «  

Shadow Theme

বালাগঞ্জে বিল থেকে মৎস্য শিকারীর লাশ উদ্ধার

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের চাতল বিল থেকে এক শৌখিন মৎস্য শিকারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম আব্দুস সালাম (৪৮)। তিনি উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের নতুন সুনামপুর গ্রামের মৃত ওয়াছির আলীর পুত্র। বুধবার (১৯সেপ্টেম্বর) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটেছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, এ ব্যাপারে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ০৬। তারিখ ২০সেপ্টেম্বর ২০১৮।

সূত্রে জানা গেছে, আব্দুস সালাম বুধবার রাতে চাতল বিলে মাছ শিকার করতে যান। এরপর রাত শেষেও তিনি বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন নানা জায়গায় খোঁজ করেন। এরপর বৃহস্পতিবার সকাল অনুমান ১১টার দিকে নতুন সুনামপুর গ্রামের পাশে চাতল বিলে নৌকায় তার মৃতদেহ পড়ে থাকতে দেখেন। স্থানীয় লোকজন বিষয়টি বালাগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

দুপুরে মৃতদেহ উদ্ধারের পর পরিবারের লোকজনের আবেদনের পরিপ্রেক্ষিতে সিলেটের জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে ময়না তদন্ত ছাড়াই সন্ধ্যায় দাফন সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন জানিয়েছেন ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ