মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «  

বালাগঞ্জে বিল থেকে মৎস্য শিকারীর লাশ উদ্ধার

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের চাতল বিল থেকে এক শৌখিন মৎস্য শিকারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম আব্দুস সালাম (৪৮)। তিনি উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের নতুন সুনামপুর গ্রামের মৃত ওয়াছির আলীর পুত্র। বুধবার (১৯সেপ্টেম্বর) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটেছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, এ ব্যাপারে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ০৬। তারিখ ২০সেপ্টেম্বর ২০১৮।

সূত্রে জানা গেছে, আব্দুস সালাম বুধবার রাতে চাতল বিলে মাছ শিকার করতে যান। এরপর রাত শেষেও তিনি বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন নানা জায়গায় খোঁজ করেন। এরপর বৃহস্পতিবার সকাল অনুমান ১১টার দিকে নতুন সুনামপুর গ্রামের পাশে চাতল বিলে নৌকায় তার মৃতদেহ পড়ে থাকতে দেখেন। স্থানীয় লোকজন বিষয়টি বালাগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

দুপুরে মৃতদেহ উদ্ধারের পর পরিবারের লোকজনের আবেদনের পরিপ্রেক্ষিতে সিলেটের জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে ময়না তদন্ত ছাড়াই সন্ধ্যায় দাফন সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন জানিয়েছেন ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ