শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী ফখরুল আহমদ  » «   বিশ্বনাথে চেয়ারম্যান প্রার্থী সুহেল আহমদ চৌধুরীর মনোনয়নপত্র জমা  » «  

বালাগঞ্জে বিল থেকে মৎস্য শিকারীর লাশ উদ্ধার

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের চাতল বিল থেকে এক শৌখিন মৎস্য শিকারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার নাম আব্দুস সালাম (৪৮)। তিনি উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়নের নতুন সুনামপুর গ্রামের মৃত ওয়াছির আলীর পুত্র। বুধবার (১৯সেপ্টেম্বর) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটেছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, এ ব্যাপারে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ০৬। তারিখ ২০সেপ্টেম্বর ২০১৮।

সূত্রে জানা গেছে, আব্দুস সালাম বুধবার রাতে চাতল বিলে মাছ শিকার করতে যান। এরপর রাত শেষেও তিনি বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন নানা জায়গায় খোঁজ করেন। এরপর বৃহস্পতিবার সকাল অনুমান ১১টার দিকে নতুন সুনামপুর গ্রামের পাশে চাতল বিলে নৌকায় তার মৃতদেহ পড়ে থাকতে দেখেন। স্থানীয় লোকজন বিষয়টি বালাগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

দুপুরে মৃতদেহ উদ্ধারের পর পরিবারের লোকজনের আবেদনের পরিপ্রেক্ষিতে সিলেটের জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি সাপেক্ষে ময়না তদন্ত ছাড়াই সন্ধ্যায় দাফন সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে বালাগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন জানিয়েছেন ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ