সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «   বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন  » «   শান্তি-সম্প্রীতি বজায় রাখতে আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করলেন মিরগাঁও গ্রামবাসী  » «   বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির সভায় ‘ভূয়া সনদে শিক্ষক নিয়োগে’ নিন্দা প্রকাশ  » «  

বিশ্বনাথে মামলা তুলে নিতে বাদীকে হুমকি : থানায় জিডি

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে মামলা তুলে না নিলে বাদি পক্ষকে আসামিরা প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগে বুধবার (১৯সেপ্টম্বর) রাতে থানায় সাধারণ ডায়েরী করেছেন উপজেলার অলংকারি ইউনিয়নের মিরগাঁও গ্রামের হাজী মহরম আলীর পুত্র রিদুয়ান আলী (৩২)। ডায়েরী নং-১০০১।
জিডিতে প্রকাশ, গত ৬আগষ্ট একই গ্রামের শায়েস্তা মিয়ার পুত্র শাকিল আহমদ (২৫), ইন্তাজ আলীর পুত্র আব্দুল মানিক (৩০), আব্দুস শহিদ (৩২), মৃত মন্তাজ আলীর পুত্র রবাই মিয়া (৩০) ও মৃত আব্দুল মতলিবের পুত্র সেবুল মিয়া (৩০) এর সাথে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় ওই ৫জনকে আসামি করে পরদিন ৮আগষ্ট থানায় একটি মামলা দায়ের করেন রিদুয়ান আলী। মামলা নং-(৭)।
ওই মামলায় জামিন নিতে আসামিরা ৮সেপ্টেম্বর সিলেট কোর্টে হাজির হন। এসময় আদালত তিনজনের জামিন নামজ্ঞুর করেন। আর রবাই মিয়া ও সেবুল মিয়াসহ দুই আসামি জামিনে মুক্তি পান। জামিন পেয়ে দুই আসামি বাড়িতে গিয়ে খুরমা-মিরগাঁও রাস্তার ওপর ওইদিন সন্ধ্যায় মামলার বাদি রিদুয়ান আলীকে মামলা তুলে না নিলে তাকে অপহরণ ও খুন করবে বলে হুমকি দেয়। এতে রিদুয়ান আলী জীবনের নিরাপত্তা চেয়ে রবাই মিয়া ও সেবুল মিয়াসহ ৮জনকে অভিযুক্ত করে থানায় ওই ডায়েরীটি করেন। ডয়েরীতে অভিযুক্ত বাকি আরও ৬জন হচ্ছেন, একই গ্রামের মৃত আব্দুল বারির পুত্র শায়েস্তা মিয়া (৪৮), মৃত মছদ্দর আলীর পুত্র ফারুক মিয়া (৪৫), আছকর আলী (৫০), সুনু মিয়ার পুত্র লোকমান আলী (৩০), আব্দুল আহাদের পুত্র রুহুল আমিন (২৫) ও মৃত মফিজ আলীর পুত্র শুকুর আলী (৫০)।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ