মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «  

বিশ্বনাথে মামলা তুলে নিতে বাদীকে হুমকি : থানায় জিডি

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে মামলা তুলে না নিলে বাদি পক্ষকে আসামিরা প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগে বুধবার (১৯সেপ্টম্বর) রাতে থানায় সাধারণ ডায়েরী করেছেন উপজেলার অলংকারি ইউনিয়নের মিরগাঁও গ্রামের হাজী মহরম আলীর পুত্র রিদুয়ান আলী (৩২)। ডায়েরী নং-১০০১।
জিডিতে প্রকাশ, গত ৬আগষ্ট একই গ্রামের শায়েস্তা মিয়ার পুত্র শাকিল আহমদ (২৫), ইন্তাজ আলীর পুত্র আব্দুল মানিক (৩০), আব্দুস শহিদ (৩২), মৃত মন্তাজ আলীর পুত্র রবাই মিয়া (৩০) ও মৃত আব্দুল মতলিবের পুত্র সেবুল মিয়া (৩০) এর সাথে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় ওই ৫জনকে আসামি করে পরদিন ৮আগষ্ট থানায় একটি মামলা দায়ের করেন রিদুয়ান আলী। মামলা নং-(৭)।
ওই মামলায় জামিন নিতে আসামিরা ৮সেপ্টেম্বর সিলেট কোর্টে হাজির হন। এসময় আদালত তিনজনের জামিন নামজ্ঞুর করেন। আর রবাই মিয়া ও সেবুল মিয়াসহ দুই আসামি জামিনে মুক্তি পান। জামিন পেয়ে দুই আসামি বাড়িতে গিয়ে খুরমা-মিরগাঁও রাস্তার ওপর ওইদিন সন্ধ্যায় মামলার বাদি রিদুয়ান আলীকে মামলা তুলে না নিলে তাকে অপহরণ ও খুন করবে বলে হুমকি দেয়। এতে রিদুয়ান আলী জীবনের নিরাপত্তা চেয়ে রবাই মিয়া ও সেবুল মিয়াসহ ৮জনকে অভিযুক্ত করে থানায় ওই ডায়েরীটি করেন। ডয়েরীতে অভিযুক্ত বাকি আরও ৬জন হচ্ছেন, একই গ্রামের মৃত আব্দুল বারির পুত্র শায়েস্তা মিয়া (৪৮), মৃত মছদ্দর আলীর পুত্র ফারুক মিয়া (৪৫), আছকর আলী (৫০), সুনু মিয়ার পুত্র লোকমান আলী (৩০), আব্দুল আহাদের পুত্র রুহুল আমিন (২৫) ও মৃত মফিজ আলীর পুত্র শুকুর আলী (৫০)।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ