বুধবার, ১৯ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সড়ক দূর্ঘটনায় বিশ্বনাথের স্কুল শিক্ষক নিহত  » «   জনদূর্ভোগ কমাতে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন  » «   বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের বেহাল দশা : চরম জনদূর্ভোগ  » «   অনলাইন নিউজ পোর্টাল ‘বিশ্বনাথের ডাক’র উদ্বোধন  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে দায়েরকৃত মামলায় দুই সহোদরকে জেল হাজতে প্রেরণ  » «   কালের স্বাক্ষী ‘খাজাঞ্চী রেলওয়ে ব্রিজ’  » «   বিশ্বনাথে পন্ডিত ছিফত আলী মেমোরিয়াল কিন্ডারগার্টেন স্কুলে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   সিরাতুন্নবী (স.) পরিষদ খাজাঞ্চী’র ঈদ পুনর্মিলনী ও বই বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   চীনে বিশ্বনাথের জামিল আহমদের গ্রাজুয়েশন সম্পন্ন  » «   বিশ্বনাথে ক্যান্সার আক্রান্ত আব্দুস শহিদকে চিকিৎসা সহায়তা প্রদান  » «   কিছু কথায় বাসিয়া নদীর কষ্ট প্রকাশ  » «   বাজেটকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে আ’লীগের আনন্দ মিছিল-সভা  » «   নিখোঁজের তিন বছর পর বৃটেনের হাসপাতালে সন্ধান মিলল বিশ্বনাথের গয়াস মিয়ার  » «   বিশ্বনাথে পুলিশের ওপেন হাউজ ডে শোকসভায় পরিণত  » «  

Shadow Theme

বালাগঞ্জে আদালতের অভিযানে জব্দকৃত জাল পুড়িয়ে ধ্বংস

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জে মৎস্য অধিদপ্তরের নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে ভ্রাম্যমান আদালতের অভিযানে প্রায় ৩লাখ টাকা মূল‌্যের ‘বস্তজাল’ ও কারেণ্টজাল  জব্দ করা হয়েছে। বুধবার দুপুরে বালাগঞ্জের পেকুয়া তেতই খাল ও মকবেলপুর গ্রাম সংলগ্ন হাওর এলাকায় অভিযান চালিয়ে এসব জাল জব্দ করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস। জব্দকৃত এসব জাল বুধবার বিকালে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, অভিযানকালে সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মো. আবুল কালাম আজাদ, সহকারী মৎস্য অফিসার নির্মল চন্দ্র বণিক এবং বালাগঞ্জ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মো. আবুল কালাম আজাদ জানান, মৎস্য অধিদপ্তরের নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর আওতায় নিষিদ্ধ ঘোষিত এসব জাল আটকের পর সংশ্লিষ্ট নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাসের নির্দেশনা মোতাবেক বুধবার বিকালে এসব জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ