শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী ফখরুল আহমদ  » «   বিশ্বনাথে চেয়ারম্যান প্রার্থী সুহেল আহমদ চৌধুরীর মনোনয়নপত্র জমা  » «  

বালাগঞ্জে আদালতের অভিযানে জব্দকৃত জাল পুড়িয়ে ধ্বংস

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জে মৎস্য অধিদপ্তরের নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে ভ্রাম্যমান আদালতের অভিযানে প্রায় ৩লাখ টাকা মূল‌্যের ‘বস্তজাল’ ও কারেণ্টজাল  জব্দ করা হয়েছে। বুধবার দুপুরে বালাগঞ্জের পেকুয়া তেতই খাল ও মকবেলপুর গ্রাম সংলগ্ন হাওর এলাকায় অভিযান চালিয়ে এসব জাল জব্দ করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাস। জব্দকৃত এসব জাল বুধবার বিকালে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, অভিযানকালে সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মো. আবুল কালাম আজাদ, সহকারী মৎস্য অফিসার নির্মল চন্দ্র বণিক এবং বালাগঞ্জ থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মো. আবুল কালাম আজাদ জানান, মৎস্য অধিদপ্তরের নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর আওতায় নিষিদ্ধ ঘোষিত এসব জাল আটকের পর সংশ্লিষ্ট নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন চন্দ্র দাসের নির্দেশনা মোতাবেক বুধবার বিকালে এসব জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ