মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «  

সামিয়া বেগম বিশ্বনাথ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকা

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে শ্রেষ্ট শিক্ষিকা নির্বাচিত হয়েছেন ভোগশাইলস্থ কেরামত আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সামিয়া বেগম। শিক্ষার ওপর বিশেষ অবদান রাখায় উপজেলা বাচাই কমিটি তাকে শ্রেষ্ট শিক্ষিকা নির্বাচিত করে। ইতিপূর্বে তিনি আরো ১ বার শ্রেষ্ট উপজেলা শিক্ষিকা নির্বাচিত হয়েছিলেন। সামিয়া বেগম বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছয়ফুল হক’র সহধর্মিনী।
এ ব্যাপারে সামিয়া বেগম বলেন- ভবিষৎতে আমি আমার বিদ্যালয় ও বিশ্বনাথ উপজেলার শিক্ষা আরো এগিয়ে নিতে আমার চেষ্ঠা অব্যাহত থাকবে। তিনি সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ