মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «  

জগন্নাথপুরে পল্লী বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী এম এ মান্নান

জগন্নাথপুর অফিস :: জগন্নাথপুর দক্ষিন সুনামগঞ্জ আসনের সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান বলেছেন ডিজিটাল বাংলাদেশের রূপকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের সিঁড়িতে। তিনি আগামী মাসেই জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ উপজেলার প্রতিটি গ্রামে শতভাগ বিদ্যুতায়নের কাজ সম্পন্ন করনের ঘোষনা দিয়ে বলেন আওয়ামী লীগ সরকার হাজার হাজার কোটি টাকা ব্যায় করে বিনা খরচে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিচ্ছে। তিনি বলেন একমাত্র আওয়ামী লীগ সরকারই দেশের গ্রামাঞ্চলের উন্নয়ন বাস্তবায়ন করেছে। অতীতের কোন সরকার এত উন্নয়ন করেনি। তিনি চ্যালেঞ্জ দিয়ে বলেন আওয়ামী লীগ সরকার কথায় নয় কাজে বিশ্বাসী। শিক্ষা, বিদ্যুৎ, যোগাযোগ, স্বাস্থ্য সেবাসহ সার্বিক উন্নয়নে সাফল্যে অর্জন করেছে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের এই উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আগামী জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসতে হবে। প্রতিমন্ত্রী নির্মান কাজ চলমান জগন্নাথপুরের কুশিয়ারা নদীর বৃহৎ রানীগঞ্জ সেতু হবে সিলেট বিভাগের দৃষ্টি নন্দন সেতু উল্লেখ করে বলেন দীর্ঘ ১০টি বছর আপনাদের সাথে কাজ করে সম্মান অর্জন করেছি। এ সম্মানের অংশিদার আমি একা নয়, আপনারাই সম্মানিত হয়েছেন। আগামি জাতীয় নির্বাচনে আমার বিশ্বাস আমাদের মহান নেত্রী শেখ হাসিনা আমাকেই মনোনয়ন দেবেন। আপনাদের ¯েœহ ভালোবাসা অতীতে যেভাবে পেয়েছি আগামীতেও পাবো এটা আমার বিশ্বাস। তিনি দেশের উন্নয়ন অগ্রগতিতে নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে সর্বস্থরের জনগনের প্রতি আহবান জানান।
তিনি রবিবার পল্লী বিদ্যুৎ সমিতি সুনামগঞ্জ কর্তৃক জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের বেতাউকা ও গাদিয়ালা গ্রামে পল্লী বিদ্যুৎ সংযোগ লাইনের উদ্বোধন উপলক্ষে এলাকাবাসী আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন। বেতাউকা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রবীন নেতা সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মাহ্ফুজুল আলম মাসুম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী, প্রতিমন্ত্রীর ছেলে যুক্তরাজ্যের ব্রাকলিস ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শাদাত মান্নান অভি, পল্লী বিদ্যুৎ সমিতি সুনামগঞ্জের জি এম অখিল কুমার সাহা, জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব।
চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আরশ মিয়ার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মোতালিব চৌধুরী সেবু, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও কেশবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফররুখ আহমদ, বেতাউকা গ্রামের মুরব্বী সমুজ মিয়া, চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের সদস্য আওয়ামী লীগ নেতা জুয়েল মিয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক জিয়াউর রহমান। আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাদ্রাসার ছাত্র নূরে আলম। প্রতিমন্ত্রী আরো বলেন আমি যতদিন বেঁচে থাকবো ততদিন আপনাদের পাশে থেকে জনকল্যানে নিজেকে জড়িয়ে রাখবো। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দীর্ঘায়ু কামনায় দোয়া চেয়ে বলেন ভাটির জনপদে আমার জন্ম হয়েছে তাই এসব অজোপাড়া গাঁয়ের উন্নয়নের প্রতি আমার সুনজর রয়েছে। এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে সকল ধরনের প্রতিশ্রæতি ব্যক্ত করে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতিকে ভোট প্রদানে জনসাধারনের প্রতি আহবান জানান। এদিকে প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নানের আগমনকে ঘীরে চিলাউড়া হলদিপুর ইউনিয়নের ইছমাইল চক, স্বজনশ্রী, বাউধরন, খাগাউড়া, বেরি, বেতাউকা, গাদিয়ালা, সালদিঘা, গোপরাপুরসহ আশ-পাশ গ্রামের জনসাধারনের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়। এছাড়াও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরশ মিয়ার উদ্যোগে প্রতিমন্ত্রীর ছবি সম্বলিত ব্যানার, পেষ্টুন গ্রামগুলোর বিভিন্ন স্থানে শোভা পায়। ঐ দিন বিকেলে প্রায় সহস্্রাধিক জনসাধারনের অংশ গ্রহনে গোপরাপুর বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ