বুধবার, ১৯ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সড়ক দূর্ঘটনায় বিশ্বনাথের স্কুল শিক্ষক নিহত  » «   জনদূর্ভোগ কমাতে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন  » «   বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের বেহাল দশা : চরম জনদূর্ভোগ  » «   অনলাইন নিউজ পোর্টাল ‘বিশ্বনাথের ডাক’র উদ্বোধন  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে দায়েরকৃত মামলায় দুই সহোদরকে জেল হাজতে প্রেরণ  » «   কালের স্বাক্ষী ‘খাজাঞ্চী রেলওয়ে ব্রিজ’  » «   বিশ্বনাথে পন্ডিত ছিফত আলী মেমোরিয়াল কিন্ডারগার্টেন স্কুলে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   সিরাতুন্নবী (স.) পরিষদ খাজাঞ্চী’র ঈদ পুনর্মিলনী ও বই বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   চীনে বিশ্বনাথের জামিল আহমদের গ্রাজুয়েশন সম্পন্ন  » «   বিশ্বনাথে ক্যান্সার আক্রান্ত আব্দুস শহিদকে চিকিৎসা সহায়তা প্রদান  » «   কিছু কথায় বাসিয়া নদীর কষ্ট প্রকাশ  » «   বাজেটকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে আ’লীগের আনন্দ মিছিল-সভা  » «   নিখোঁজের তিন বছর পর বৃটেনের হাসপাতালে সন্ধান মিলল বিশ্বনাথের গয়াস মিয়ার  » «   বিশ্বনাথে পুলিশের ওপেন হাউজ ডে শোকসভায় পরিণত  » «  

Shadow Theme

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে রোববার রাতে উপজেলার দৌলতপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় আজিজুর রহমান নামের এক দিনমজুর আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি হাসনাজী গ্রামের মৃত রশিদ আলী ছেলে। গুরুতর আহত অবস্থায় আজিজুর রহমান’কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার ঘটনায় আহত দিনমজুর আজিজুর রহমানের ভাতিজা ইসলাম উদ্দিন বাদী হয়ে সোমবার সন্ধ্যায় ৬ জনকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন- উপজেলার দৌলতপুর মাঝপাড়া গ্রামের মকন মিয়ার পুত্র নুরুল মিয়া (২৭), জুনেদ মিয়া (২২), একই গ্রামের মৃত মফিজ আলীর পুত্র মকন মিয়া (৫২), নেছার মিয়া (৪৫), লয়লুছ মিয়া (৩০), মতছির আলীর পুত্র পংকি মিয়া (২৬)।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, বাদীর চাচার সঙ্গে অভিযুক্তদের দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বিরুধ চলে আসছে। রোববার রাত সাড়ে ৭টার দিকে দিনমজুর আজিজুর রহমান নিজ বাড়ি থেকে স্থানীয় হাবড়া বাজার যাওয়ার পথিমধ্যে দৌলতপুর গ্রামস্থ গৌছ মিয়ার বাড়ি সামনে আসা মাত্রই অভিযুক্তরা তার ওপর দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। এসময় হামরাকারীরা  আজিজুরের সঙ্গে থাকা একটি মোবাইল সেট ও নগদ ৫ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।

এব্যাপারে অভিযুক্ত মকন মিয়া বলেন, তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়।

হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ থানার এএসআই সাইফুল ইসলাম।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ