মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেটে সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ দূর্গাপূজা -পুলিশ সুপার  » «   পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «  

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে রোববার রাতে উপজেলার দৌলতপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় আজিজুর রহমান নামের এক দিনমজুর আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি হাসনাজী গ্রামের মৃত রশিদ আলী ছেলে। গুরুতর আহত অবস্থায় আজিজুর রহমান’কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার ঘটনায় আহত দিনমজুর আজিজুর রহমানের ভাতিজা ইসলাম উদ্দিন বাদী হয়ে সোমবার সন্ধ্যায় ৬ জনকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন- উপজেলার দৌলতপুর মাঝপাড়া গ্রামের মকন মিয়ার পুত্র নুরুল মিয়া (২৭), জুনেদ মিয়া (২২), একই গ্রামের মৃত মফিজ আলীর পুত্র মকন মিয়া (৫২), নেছার মিয়া (৪৫), লয়লুছ মিয়া (৩০), মতছির আলীর পুত্র পংকি মিয়া (২৬)।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, বাদীর চাচার সঙ্গে অভিযুক্তদের দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বিরুধ চলে আসছে। রোববার রাত সাড়ে ৭টার দিকে দিনমজুর আজিজুর রহমান নিজ বাড়ি থেকে স্থানীয় হাবড়া বাজার যাওয়ার পথিমধ্যে দৌলতপুর গ্রামস্থ গৌছ মিয়ার বাড়ি সামনে আসা মাত্রই অভিযুক্তরা তার ওপর দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। এসময় হামরাকারীরা  আজিজুরের সঙ্গে থাকা একটি মোবাইল সেট ও নগদ ৫ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।

এব্যাপারে অভিযুক্ত মকন মিয়া বলেন, তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়।

হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ থানার এএসআই সাইফুল ইসলাম।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ