মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «  

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে রোববার রাতে উপজেলার দৌলতপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় আজিজুর রহমান নামের এক দিনমজুর আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি হাসনাজী গ্রামের মৃত রশিদ আলী ছেলে। গুরুতর আহত অবস্থায় আজিজুর রহমান’কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলার ঘটনায় আহত দিনমজুর আজিজুর রহমানের ভাতিজা ইসলাম উদ্দিন বাদী হয়ে সোমবার সন্ধ্যায় ৬ জনকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন- উপজেলার দৌলতপুর মাঝপাড়া গ্রামের মকন মিয়ার পুত্র নুরুল মিয়া (২৭), জুনেদ মিয়া (২২), একই গ্রামের মৃত মফিজ আলীর পুত্র মকন মিয়া (৫২), নেছার মিয়া (৪৫), লয়লুছ মিয়া (৩০), মতছির আলীর পুত্র পংকি মিয়া (২৬)।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, বাদীর চাচার সঙ্গে অভিযুক্তদের দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বিরুধ চলে আসছে। রোববার রাত সাড়ে ৭টার দিকে দিনমজুর আজিজুর রহমান নিজ বাড়ি থেকে স্থানীয় হাবড়া বাজার যাওয়ার পথিমধ্যে দৌলতপুর গ্রামস্থ গৌছ মিয়ার বাড়ি সামনে আসা মাত্রই অভিযুক্তরা তার ওপর দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। এসময় হামরাকারীরা  আজিজুরের সঙ্গে থাকা একটি মোবাইল সেট ও নগদ ৫ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।

এব্যাপারে অভিযুক্ত মকন মিয়া বলেন, তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়।

হামলার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ থানার এএসআই সাইফুল ইসলাম।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ