সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «   বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন  » «   শান্তি-সম্প্রীতি বজায় রাখতে আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করলেন মিরগাঁও গ্রামবাসী  » «   বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির সভায় ‘ভূয়া সনদে শিক্ষক নিয়োগে’ নিন্দা প্রকাশ  » «  

বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত

বিশ্বনাথনিউজ২৪ : বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার পরিকল্পনা বিভাগের ১০ কর্মকর্তা-কর্মচারীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১৭সেপ্টেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে কমপ্লেক্সে পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নবাগত পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম আহমদ ফারুককে বরণ ও বদলীজনিত কারণে বিদায়ী পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. নজরুল ইসলাম, উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মাহবুবুল হক মোল্লা, পরিবার পরিকল্পনা সহকারী বিউটি রানী চন্দ, আয়া ভক্তি রানী দাস এবং অবসর গমন উপলক্ষে পরিবার কল্যাণ পরিদর্শিকা দীপ্তি রানী রায়, পরিবার কল্যাণ সহকারী জ্যোস্না রানী পাল, উমা রানী চক্রবর্তী, তৃপ্তি রানী দত্ত ও হাওয়ারুন নেছাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলার নবাগত পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম আহমদ ফারুক’র সভাপতিত্বে ও পরিবার কল্যাণ সহকারী সমীরণ তালুকদার’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ লুৎফুন্নাহার জেসমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আব্দুর রহমান। বিদায়ী অতিথির বক্তব্য রাখেন মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) ডাঃ নজরুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন এ কে এম সামছুজ্জামান মিলন ও গীতা পাঠ করেন আইভি ধর। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেরী স্টোপস্ এর ডিমান্ড জেরারেশন অফিসার শিপিন্দ্র নাথ বর্মন, পরিবার পরিকল্পনা পরিদর্শক মাহবুবুল হক মোল্লা, পরিবার কল্যাণ পরিদর্শিকা নিলীমা রানী দাস, দীপ্তি রানী রায় ও পরিবার কল্যাণ সহকারী সিরিয়া বেগম।

এসময় হিসাব রক্ষক আব্দুল জলিল, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর অলিক গোবিন্দ সরকার, অফিস সহকারী আলী আহমদ, আজমল হোসেন প্রমুখ সহ স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ