মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «  

বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত

বিশ্বনাথনিউজ২৪ : বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার পরিকল্পনা বিভাগের ১০ কর্মকর্তা-কর্মচারীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (১৭সেপ্টেম্বর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে কমপ্লেক্সে পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নবাগত পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম আহমদ ফারুককে বরণ ও বদলীজনিত কারণে বিদায়ী পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. নজরুল ইসলাম, উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মাহবুবুল হক মোল্লা, পরিবার পরিকল্পনা সহকারী বিউটি রানী চন্দ, আয়া ভক্তি রানী দাস এবং অবসর গমন উপলক্ষে পরিবার কল্যাণ পরিদর্শিকা দীপ্তি রানী রায়, পরিবার কল্যাণ সহকারী জ্যোস্না রানী পাল, উমা রানী চক্রবর্তী, তৃপ্তি রানী দত্ত ও হাওয়ারুন নেছাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলার নবাগত পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এস এম আহমদ ফারুক’র সভাপতিত্বে ও পরিবার কল্যাণ সহকারী সমীরণ তালুকদার’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ লুৎফুন্নাহার জেসমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আব্দুর রহমান। বিদায়ী অতিথির বক্তব্য রাখেন মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) ডাঃ নজরুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন এ কে এম সামছুজ্জামান মিলন ও গীতা পাঠ করেন আইভি ধর। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেরী স্টোপস্ এর ডিমান্ড জেরারেশন অফিসার শিপিন্দ্র নাথ বর্মন, পরিবার পরিকল্পনা পরিদর্শক মাহবুবুল হক মোল্লা, পরিবার কল্যাণ পরিদর্শিকা নিলীমা রানী দাস, দীপ্তি রানী রায় ও পরিবার কল্যাণ সহকারী সিরিয়া বেগম।

এসময় হিসাব রক্ষক আব্দুল জলিল, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর অলিক গোবিন্দ সরকার, অফিস সহকারী আলী আহমদ, আজমল হোসেন প্রমুখ সহ স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ