সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «   বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের যুগপূর্তি অনুষ্ঠান সম্পন্ন  » «   শান্তি-সম্প্রীতি বজায় রাখতে আনোয়ারুজ্জামান চৌধুরীর হস্তক্ষেপ কামনা করলেন মিরগাঁও গ্রামবাসী  » «   বিশ্বনাথের রামপুর প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির সভায় ‘ভূয়া সনদে শিক্ষক নিয়োগে’ নিন্দা প্রকাশ  » «  

জালালপুর ও আনিলগঞ্জে এড. মণ্টুর মতবিনিময় ও গণসংযোগ

বালাগঞ্জ প্রতিনিধি :: সহকারী এ্যাটর্ণি জেনারেল, বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রলীগ নেতা, সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আব্দুর রকিব মণ্টু বলেছেন, দেশের উন্নয়ন এবং নিরাপত্তার স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকারী দেশদ্রোহী, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদের লালনকারীরা যেকোন মূল্যে দেশের উন্নয়নের ধারাকে ব্যাহত করতে চায়। তাই এদের ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগিতা সংগঠনের নেতাকর্মিদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগের মনোনয়ন পেলে আগামীদিনে সিলেট-৩ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দীতা করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর সেবায় আমি আত্মনিয়োগ করতে চাই।
তিনি শনিবার (১৫সেপ্টেম্বর) বিকাালে দক্ষিণ সুরমার আনিলগঞ্জ বাজার ও জালালপুর বাজারে পৃথক পৃথক মতবিনিময় সভা ও গণসংযোগকালে উপরোক্ত কথাগুলো বলেন। রাতে জালালপুর বাজারস্থ আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মো. নেছারুল হক চৌধুরী বুস্তান।
যুবলীগ নেতা মো. সুয়েব আহমদের পরিচালনায় সভায় বক্তৃতা করেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. বদরুল আলম, অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন (৭০৭)’র সাবেক চেয়ারম্যান বশারত আলী, ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আজাদ মিয়া, জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. নেছার আহমদ কটন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শাহ সফিক আহমদ, শাহ মখদ্দছ আলী, শাহ জয়নাল আবেদিন, সদস্য সচিব মো. শাহ আলম, যুগ্ম সদস্য সচিব মো. কাওসার আহমদ, আওয়ামী লীগ নেতা মো. রুশন মিয়া, মো. বাবুল মিয়া, মো. সাদেক মিয়া, মো. বুদন মিয়া, মো. মলিক মিয়া, মো. আপ্তাব আলী, দক্ষিণ সুরমা যুবলীগের নেতা কবির আহমদ, মো. এনাম আহমদ, দক্ষিণ সুরমা তরুণ লীগ নেতা হেলাল মিয়া প্রমুখ।
এর আগে বিকালে স্থানীয় আনিলগঞ্জ বাজারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৩নং ওয়ার্ড শাখার সভাপতি ও সাবেক ইউপি সদস্য মো. বাবুল মিয়া। সভায় আওয়ামী লীগ নেতা আজমল আলী, বুরহান উদ্দিন, মজর আলী, শাহাব উদ্দিন প্রমুখ বক্তৃতা করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ