মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «  

জালালপুর ও আনিলগঞ্জে এড. মণ্টুর মতবিনিময় ও গণসংযোগ

বালাগঞ্জ প্রতিনিধি :: সহকারী এ্যাটর্ণি জেনারেল, বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রলীগ নেতা, সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট আব্দুর রকিব মণ্টু বলেছেন, দেশের উন্নয়ন এবং নিরাপত্তার স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকারী দেশদ্রোহী, জঙ্গীবাদ, সন্ত্রাসবাদের লালনকারীরা যেকোন মূল্যে দেশের উন্নয়নের ধারাকে ব্যাহত করতে চায়। তাই এদের ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ও সহযোগিতা সংগঠনের নেতাকর্মিদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগের মনোনয়ন পেলে আগামীদিনে সিলেট-৩ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দীতা করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর সেবায় আমি আত্মনিয়োগ করতে চাই।
তিনি শনিবার (১৫সেপ্টেম্বর) বিকাালে দক্ষিণ সুরমার আনিলগঞ্জ বাজার ও জালালপুর বাজারে পৃথক পৃথক মতবিনিময় সভা ও গণসংযোগকালে উপরোক্ত কথাগুলো বলেন। রাতে জালালপুর বাজারস্থ আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মো. নেছারুল হক চৌধুরী বুস্তান।
যুবলীগ নেতা মো. সুয়েব আহমদের পরিচালনায় সভায় বক্তৃতা করেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. বদরুল আলম, অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন (৭০৭)’র সাবেক চেয়ারম্যান বশারত আলী, ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আজাদ মিয়া, জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. নেছার আহমদ কটন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক শাহ সফিক আহমদ, শাহ মখদ্দছ আলী, শাহ জয়নাল আবেদিন, সদস্য সচিব মো. শাহ আলম, যুগ্ম সদস্য সচিব মো. কাওসার আহমদ, আওয়ামী লীগ নেতা মো. রুশন মিয়া, মো. বাবুল মিয়া, মো. সাদেক মিয়া, মো. বুদন মিয়া, মো. মলিক মিয়া, মো. আপ্তাব আলী, দক্ষিণ সুরমা যুবলীগের নেতা কবির আহমদ, মো. এনাম আহমদ, দক্ষিণ সুরমা তরুণ লীগ নেতা হেলাল মিয়া প্রমুখ।
এর আগে বিকালে স্থানীয় আনিলগঞ্জ বাজারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৩নং ওয়ার্ড শাখার সভাপতি ও সাবেক ইউপি সদস্য মো. বাবুল মিয়া। সভায় আওয়ামী লীগ নেতা আজমল আলী, বুরহান উদ্দিন, মজর আলী, শাহাব উদ্দিন প্রমুখ বক্তৃতা করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ