মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
পূজামন্ডপ পরিদর্শনে বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দ  » «   বিশ্বনাথে সরকারি রাস্তার গাছ কর্তন  » «   বিশ্বনাথে জাতীয় পার্টি ও পরিবহণ শ্রমিকদের মধ্যে সৃষ্ট বিরোধ নিস্পত্তি  » «   বিশ্বনাথে ‘ভূয়া নাগরিক সনদে’ নিয়োগকৃত শিক্ষকদের বাতিলের দাবীতে মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে ইউএনও  » «   বিশ্বনাথে শিশু কন‌্যাকে অপহরণকালে জনতার হাতে আটক ১  » «   বিশ্বনাথে অজ্ঞাতনামা নারী হত্যা মামলা পুনঃতদন্তের জন্য ওসি’কে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তির জন্য নির্বাচিত যমজ দুই ভাই মাফী ও শাফী  » «   আলোকিত দেশ গঠনে শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী মান্নান  » «   বিশ্বনাথে ট্রাক ড্রাইভারকে মারধর করার অভিযোগ : এমপির বিরুদ্ধে মিছিল-পাল্টা মিছিল  » «   বিশ্বনাথে প্রবাসীর উদ্যোগে হুইল চেয়ার ও সেফটি জ্যাকেট বিতরণ  » «   বিশ্বনাথে বিএনপি নেতা আব্দুল হাই গ্রেফতার  » «   বিশ্বনাথে পূজা মন্ডপে এমপি ইয়াহইয়া চৌধুরী সংবর্ধিত ও বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন  » «   পিস্তল’সহ বিশ্বনাথের যুবক গ্রেফতার  » «  

যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন- কেউ কেউ বলে থাকেন, অতীতে নাকি উন্নয়নের বন্যা ও জোয়ারে ভেঁসেছিলো বিশ্বনাথ-বালাগঞ্জ ও ওসমানীনগর। আমার সময়ে নাকি এই এলাকা উন্নয়নে ত্রিশ বছর পিছিয়ে গেছে। অতীতে যারাই এমপি ছিলেন তারা কিছু না কিছু উন্নয়ন করেছেন, তা আমি স্বীকার করি। কিন্ত বিশ্বনাথের গুরুত্বপূর্ণ উন্নয়ণ কাজ বর্তমান সরকারের আমলেই হয়েছে। অতীতের যেকোন এমপির চেয়ে আমার ৫বছরে দ্বিগুণ উন্নয়ন হয়েছে। যারা সরকার দলীয় লোক হয়েও সরকারের এসব দৃশ্যমান উন্নয়ন কর্মকান্ড চোঁখে দেখতে পান না তারা অন্ধ হয়েছে গেছেন। তিনি বলেন, জাতীয় পার্টি উন্নয়ন ও শান্তির রাজনীতিতে বিশ্বাসী। আমি দল ও মতের উর্ধ্বে উঠে ভালোবাসা ও আন্তরিকতার মাধ্যমে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। তাই আমি বিশ্বাস করি আসন্ন নির্বাচনে জনগণ আমার কর্মের মূল্যায়ন করবেন।
তিনি শনিবার রাতে সিলেটের বিশ্বনাথ উপজেলার বৈরাগী বাজারস্থ বণিক সমিতির কার্যালয়ে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার মিয়ার সভাপতিত্বে ও উপজেলা শাখার সাবেক যুগ্ম আহবায়ক ফিরুজ আলীর পরিচানায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকবুল হোসেন, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, আবুল খয়ের মেম্বার, সুমন আহমদ সুনন।
এসময় জাপা নেতা শামীম আহমদ মেম্বার, নাছির উদ্দিন মেম্বার, প্রদীপ চন্দ্র দেব, নুরুল হক, উপজেলা যুব সংহতির আহবায়ক স্বপন রাজ, সদস্য সচিব গোলাম জবদানী, জাপা নেতা মাছুম আহমদ, আরশ আলী, আনছার আলী, রাকিব আলী, আক্তার আলী, আব্দুল মতিন, মনসাদ আলী, আসাদ মিয়া, মোহাম্মদ আলী, শামীম আহমদ, এমাদ উদ্দিন, সোনা মিয়া, মাসুক মিয়া, রফিক মিয়া, তাজ উদ্দিন, আব্দুল মতিন, সমর আলী, কবির মিয়া, চমক আলী, রহিম উদ্দিন, ফলিক মিয়া, শহিদ আলী, আবুল কাহের, সেবুল আহমদ, এলাইছ মিয়া, বাবরুল হোসেন, খছরু মিয়া, হহুন আলী, আরশ আলী, মুজিবুর রহমান, চমক আলী প্রমুখ সহ জাতীয় পার্টি, অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ