মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «  

যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন- কেউ কেউ বলে থাকেন, অতীতে নাকি উন্নয়নের বন্যা ও জোয়ারে ভেঁসেছিলো বিশ্বনাথ-বালাগঞ্জ ও ওসমানীনগর। আমার সময়ে নাকি এই এলাকা উন্নয়নে ত্রিশ বছর পিছিয়ে গেছে। অতীতে যারাই এমপি ছিলেন তারা কিছু না কিছু উন্নয়ন করেছেন, তা আমি স্বীকার করি। কিন্ত বিশ্বনাথের গুরুত্বপূর্ণ উন্নয়ণ কাজ বর্তমান সরকারের আমলেই হয়েছে। অতীতের যেকোন এমপির চেয়ে আমার ৫বছরে দ্বিগুণ উন্নয়ন হয়েছে। যারা সরকার দলীয় লোক হয়েও সরকারের এসব দৃশ্যমান উন্নয়ন কর্মকান্ড চোঁখে দেখতে পান না তারা অন্ধ হয়েছে গেছেন। তিনি বলেন, জাতীয় পার্টি উন্নয়ন ও শান্তির রাজনীতিতে বিশ্বাসী। আমি দল ও মতের উর্ধ্বে উঠে ভালোবাসা ও আন্তরিকতার মাধ্যমে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। তাই আমি বিশ্বাস করি আসন্ন নির্বাচনে জনগণ আমার কর্মের মূল্যায়ন করবেন।
তিনি শনিবার রাতে সিলেটের বিশ্বনাথ উপজেলার বৈরাগী বাজারস্থ বণিক সমিতির কার্যালয়ে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার মিয়ার সভাপতিত্বে ও উপজেলা শাখার সাবেক যুগ্ম আহবায়ক ফিরুজ আলীর পরিচানায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকবুল হোসেন, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, আবুল খয়ের মেম্বার, সুমন আহমদ সুনন।
এসময় জাপা নেতা শামীম আহমদ মেম্বার, নাছির উদ্দিন মেম্বার, প্রদীপ চন্দ্র দেব, নুরুল হক, উপজেলা যুব সংহতির আহবায়ক স্বপন রাজ, সদস্য সচিব গোলাম জবদানী, জাপা নেতা মাছুম আহমদ, আরশ আলী, আনছার আলী, রাকিব আলী, আক্তার আলী, আব্দুল মতিন, মনসাদ আলী, আসাদ মিয়া, মোহাম্মদ আলী, শামীম আহমদ, এমাদ উদ্দিন, সোনা মিয়া, মাসুক মিয়া, রফিক মিয়া, তাজ উদ্দিন, আব্দুল মতিন, সমর আলী, কবির মিয়া, চমক আলী, রহিম উদ্দিন, ফলিক মিয়া, শহিদ আলী, আবুল কাহের, সেবুল আহমদ, এলাইছ মিয়া, বাবরুল হোসেন, খছরু মিয়া, হহুন আলী, আরশ আলী, মুজিবুর রহমান, চমক আলী প্রমুখ সহ জাতীয় পার্টি, অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ