বুধবার, ১৯ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সড়ক দূর্ঘটনায় বিশ্বনাথের স্কুল শিক্ষক নিহত  » «   জনদূর্ভোগ কমাতে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন  » «   বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের বেহাল দশা : চরম জনদূর্ভোগ  » «   অনলাইন নিউজ পোর্টাল ‘বিশ্বনাথের ডাক’র উদ্বোধন  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে দায়েরকৃত মামলায় দুই সহোদরকে জেল হাজতে প্রেরণ  » «   কালের স্বাক্ষী ‘খাজাঞ্চী রেলওয়ে ব্রিজ’  » «   বিশ্বনাথে পন্ডিত ছিফত আলী মেমোরিয়াল কিন্ডারগার্টেন স্কুলে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   সিরাতুন্নবী (স.) পরিষদ খাজাঞ্চী’র ঈদ পুনর্মিলনী ও বই বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   চীনে বিশ্বনাথের জামিল আহমদের গ্রাজুয়েশন সম্পন্ন  » «   বিশ্বনাথে ক্যান্সার আক্রান্ত আব্দুস শহিদকে চিকিৎসা সহায়তা প্রদান  » «   কিছু কথায় বাসিয়া নদীর কষ্ট প্রকাশ  » «   বাজেটকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে আ’লীগের আনন্দ মিছিল-সভা  » «   নিখোঁজের তিন বছর পর বৃটেনের হাসপাতালে সন্ধান মিলল বিশ্বনাথের গয়াস মিয়ার  » «   বিশ্বনাথে পুলিশের ওপেন হাউজ ডে শোকসভায় পরিণত  » «  

Shadow Theme

যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন- কেউ কেউ বলে থাকেন, অতীতে নাকি উন্নয়নের বন্যা ও জোয়ারে ভেঁসেছিলো বিশ্বনাথ-বালাগঞ্জ ও ওসমানীনগর। আমার সময়ে নাকি এই এলাকা উন্নয়নে ত্রিশ বছর পিছিয়ে গেছে। অতীতে যারাই এমপি ছিলেন তারা কিছু না কিছু উন্নয়ন করেছেন, তা আমি স্বীকার করি। কিন্ত বিশ্বনাথের গুরুত্বপূর্ণ উন্নয়ণ কাজ বর্তমান সরকারের আমলেই হয়েছে। অতীতের যেকোন এমপির চেয়ে আমার ৫বছরে দ্বিগুণ উন্নয়ন হয়েছে। যারা সরকার দলীয় লোক হয়েও সরকারের এসব দৃশ্যমান উন্নয়ন কর্মকান্ড চোঁখে দেখতে পান না তারা অন্ধ হয়েছে গেছেন। তিনি বলেন, জাতীয় পার্টি উন্নয়ন ও শান্তির রাজনীতিতে বিশ্বাসী। আমি দল ও মতের উর্ধ্বে উঠে ভালোবাসা ও আন্তরিকতার মাধ্যমে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। তাই আমি বিশ্বাস করি আসন্ন নির্বাচনে জনগণ আমার কর্মের মূল্যায়ন করবেন।
তিনি শনিবার রাতে সিলেটের বিশ্বনাথ উপজেলার বৈরাগী বাজারস্থ বণিক সমিতির কার্যালয়ে রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার মিয়ার সভাপতিত্বে ও উপজেলা শাখার সাবেক যুগ্ম আহবায়ক ফিরুজ আলীর পরিচানায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকবুল হোসেন, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, আবুল খয়ের মেম্বার, সুমন আহমদ সুনন।
এসময় জাপা নেতা শামীম আহমদ মেম্বার, নাছির উদ্দিন মেম্বার, প্রদীপ চন্দ্র দেব, নুরুল হক, উপজেলা যুব সংহতির আহবায়ক স্বপন রাজ, সদস্য সচিব গোলাম জবদানী, জাপা নেতা মাছুম আহমদ, আরশ আলী, আনছার আলী, রাকিব আলী, আক্তার আলী, আব্দুল মতিন, মনসাদ আলী, আসাদ মিয়া, মোহাম্মদ আলী, শামীম আহমদ, এমাদ উদ্দিন, সোনা মিয়া, মাসুক মিয়া, রফিক মিয়া, তাজ উদ্দিন, আব্দুল মতিন, সমর আলী, কবির মিয়া, চমক আলী, রহিম উদ্দিন, ফলিক মিয়া, শহিদ আলী, আবুল কাহের, সেবুল আহমদ, এলাইছ মিয়া, বাবরুল হোসেন, খছরু মিয়া, হহুন আলী, আরশ আলী, মুজিবুর রহমান, চমক আলী প্রমুখ সহ জাতীয় পার্টি, অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ