মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «  

বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার ‘দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ’র অধ্যক্ষ আবদুল মুকিদ স্মরণে বিদ্যালয়ের গভনিং বডির উদ্যোগে শনিবার (১৫সেপ্টেম্বর) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট-২ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, অধ্যক্ষ আবদুল মুকিদ ছিলেন শিক্ষক সমাজের এক উজ্জ্বল নক্ষত্র। নিজের কর্মদক্ষতার কারণে অনেকের কাছে যিনি আইডল ছিলেন। নানান গুনে গুনান্বিত এ ব্যাক্তির শূন্যস্থান কোন কিছুর বিনিময়ে পূরণ হওয়ার নয়। বর্তমানে চলমান বাণিজ্যিক শিক্ষা ব্যবস্থার যুগ থেকে জাতিকে মুক্তি দিতে নির্লোভ ও সততার মাপকাটিতে এক অতুলনীয় ব্যক্তিত্ব আবদুল মুকিদের প্রয়োজন জরুরী। তিনি যে ছিলেন একজন যোগ্য নেতা এর অনেক প্রমাণ তিনি নিজের কর্মজীবনে রেখে গেছেন। তিনি আরো বলেন, আসন্ন সংসদ নির্বাচনে মহাজোট থেকে আমি প্রার্থী হবো। আর আমি মনোনয়ন না পেলে আওয়ামীলীগের আনোয়ারুজ্জামান চৌধুরী বা অধ্যক্ষ ড. এনামুল হক সরদার প্রার্থী হবেন। আমরা যে কেউ এমপি নির্বাচিত হলে এই বিদ্যালয়ের উন্নয়নে কাজ করে যাব।
প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি ফখরুল ইসলাম মতছিনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক বিল্লাল হোসেনের পরিচালনায় শোকসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম সুয়েব, ইমরান আহমদ সরকারি মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. এনামুল হক সরদার, বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ সিরাজুল হক, সিলেট জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ডের সদস্যা সুষমা সুলতানা রুহী, দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আবুল কাশেম, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক এএইচএম ফিরুজ আলী, সদস্য শেখ শহিদুল ইসলাম, জনকল্যান উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবদুল লতিফ সরকার, ইউপি মেম্বার খায়রুল আমীন আজাদ, আবদুল বারী, উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক সুনন আহমদ সুমন।
সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের ধর্মীয় শিক্ষক নজরুল ইসলাম ও স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুহুল আমী ভ‚ঁইয়া। বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের গভর্নিং বডির সদস্য নজির আহমদ, এলাকাবাসীর পক্ষে ইসলাম খান, শিক্ষার্থীদের পক্ষে নাজমুল ইসলাম। আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন প্রতিষ্ঠানের সাবেক ধর্মীয় শিক্ষক মোজাম্মেল হক।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকার তাজ উদ্দিন, মকদ্দুছ আলী, জেলা জাতীয় পার্টি নেতা এম এ রব, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জবেদুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাবেক সহ প্রচার সম্পাদক বশির আহমদ, শিক্ষা সম্পাদক জয়ন্ত আচার্য্য, জনকল্যান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফখরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা তৈমুছ আলী, উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক মনোহর আলী, একেএম দুলাল, জাতীয় পার্টি নেতা আবদুল মজিদ, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া, উপজেলা যুবলীগ নেতা ফজলু মিয়া, তাজুল ইসলাম, সুহেল আহমদ তালুকদার, রুহেল খান প্রমুখ’সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ