মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে কে কোন প্রতীক পেলেন..  » «   বিশ্বনাথে ‘ধানের শীষ’র প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন  » «   বিশ্বনাথ মুক্ত দিবস আজ  » «   সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন ওসি রফিকুল হোসেন  » «   বিশ্বনাথে অপরাধ নির্মূলের লক্ষে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   সিলেট-২ আসনে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেলেন ইলিয়াসপত্নী লুনা  » «   আ.ন.ম. শফিক বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেমুসাস’র সভাপতি নির্বাচিত  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ‌্যালয়ে দুই প্রবাসীর সঙ্গে মতবিনিময়  » «   লুনার বিরুদ্ধে ইসি’তে দায়েরকৃত অভিযোগ খারিজ  » «   নাজিরবাজারে অগ্নিকান্ডে ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই : ৩০ লাখ টাকার ক্ষতি  » «   ওসমানীনগরে ব্যবসায়ীর বাসায় ডাকাতি : স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট  » «   বিশ্বনাথে পূর্ব চান্দসীর কাপন ও বিদাইসুলপানি গ্রামবাসীর সঙ্গে পুলিশের মতবিনিময়  » «   বিশ্বনাথের প্রীতিগঞ্জ বাজারে পুলিশ প্রশাসনের মতবিনিময়  » «   আপিলেও টিকলো না মুহিব-সরদার’র মনোনয়ন  » «   লুনায় একাট্রা বিএনপি : মহাজোটের প্রার্থী হয়েও এহিয়া’কে লড়তে হবে একা!  » «  

বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা

বিশ্বনাথনিউজ২৪ :: ‘চারপাশে ময়লা নাই, এমন একটা দেশ চাই’ স্লোগানকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথে পরিবর্তন চাই নামে একটি সংগঠন ‘দেশটাকে পরিষ্কার করি দিবস’ পালন করেছে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে সকাল ১০টায় দিবসটি উপলক্ষে প্রধান অতিথি হিসেবে বিভিন্ন কর্মসূচীর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার। এসময় তিনি রোভার স্কাউট ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের মাঝে ময়লা-আর্জনা পরিস্কারের বিভিন্ন সামগ্রী বিতরণ করেন। এরপর সকাল ১১টায় পরিবর্তন চাই’ আয়োজিত বিশ্বনাথ উপজেলা প্রশাসনের সহযোগীতায় উপজেলা বিআরডিবি হল রুমের সামন থেকে সংগঠনের সিনিয়র কমান্ডার আবদাল হোসেন ও সংগঠনের কমান্ডার রায়হান আহমদের নেতৃত্বে বিশ্বনাথ সদস্থ সকল পয়েন্টে ময়লা-আবর্জনা ঝাড়ু দিয়ে পরিষ্কার করা হয়। পরিবর্তন চাই সংগঠনের সাথে যুক্ত হয় উপজেলার বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও স্কাউট সদস্যরা।

এসময় সংগঠনের কমান্ডার আব্দাল হোসেন, জাহাঙ্গীর আলম, আর্নিকা হাসান দুলাল, ফারহান আহমদ, সাংবাদিক অসিত রঞ্জন দেব সহ বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীর উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ