বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «   সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজ আর নেই  » «   বিশ্বনাথে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মীর যোগদান  » «   বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা  » «   বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা  » «   রশিদপুরে স্পীড ব্রেকার-গোল চত্তর-যাত্রী চাউনী নির্মাণের দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে শ্রমিকলীগের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  » «  

সিলেট-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী থাকবে নিশ্চিত -ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, জোট হোক আর ভোট হোক সিলেট-২ আসনে জাতীয় পার্টির প্রার্থী থাকবে নিশ্চিত। আগামী নির্বাচনে মহাজোট থাকলে আমি প্রার্থী থাকবো, জোট না হলেও একক ভাবে লাঙ্গল প্রতীক নিয়ে আমি আবারও প্রার্থী হয়ে আপনাদের মাঝে আসবো। বিগত ৫ বছরে এই আসনে উন্নয়ন ও ভালোবাসা দিয়ে আমি জনগণের হৃদয়ে স্থান করে নিয়েছি। আমি বিশ্বাস করি আমার কর্মফলে জনগণ লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে আমাকে পুনঃরায় নির্বাচিত করবেন।
তিনি বৃস্পতিবার (১৩সেপ্টেম্বর) বিকেলে বিশ্বনাথ উপজেলার উত্তর দৌলতপুর গ্রামে ইউনিয়ন জাতীয় পার্টির সম্মেলন ও সোলার প্যানেল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।
জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেন ধন মিয়া’র সভাপতিত্বে ও নাজিম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী তৌফিকুল ইসলাম, জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য এস এম আরশ আলী বাবলু, উপজেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, সুমন আহমদ সুনন, জাপা নেতা জয়নাল আহমদ মিয়া, আব্দুল মজিদ মেম্বার। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ক্বারী মাওলানা আমির উদ্দিন।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক মনোহর আলী, আব্দুল হান্নান, আবুল খয়ের মেম্বার, জাপা নেতা সালেহ আহমদ তোতা, রুবেল আহমদ আফজাল, প্রদীপ চন্দ্র দেব, বদর উদ্দিন, ইরাজ আলী, কামরুজ্জামান, ইব্রাহিম আলী, আব্দুল কাইয়ূম, এম এ গণি, সৈয়দুল ইসলাম, শের খান, উপজেলা যুব সংহতির সদস্য গোলাম জবদানী প্রমুখ সহ জাতীয় পার্টি অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ