সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজে নতুন ভবনের উদ্বোধন করলেন শফিক চৌধুরী  » «   বৈরাগী বাজারে পুলিশের উপর হামলাকারীদের গ্রেফতার দাবি : এলাকাবাসীর সভা  » «   বিশ্বনাথে দেড় হাজার লোককে অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চিকিৎসা  » «   বিশ্বনাথ ইউনিয়নের ১৯টি স্কুলের শিক্ষার্থীদের অংশ্রহনে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে রামসুন্দর স্কুল মাঠে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত  » «   সহযোগিতা অব্যাহত রাখতে মুহিবুর রহমানের আহবান  » «   বিশ্বনাথে এলাকাবাসীর বহুদিনের লালিত স্বপ্ন পূরণে ‘চাউলধনী স্কুল এন্ড কলেজ’র যাত্রা শুরু  » «   বিশ্বনাথের রামপাশায় ১৩তম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন  » «   বিশ্বনাথে লজ্জতুননেছা উচ্চ বিদ্যালয়ে স্কাউট’র ৪র্থ দীক্ষা ও তাবু জলসা ক্যাম্প অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথে ৩০ জেলের উপর হামলা ও ১০টি নৌকা আত্মসাতের অভিযোগ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথের মাকুন্দা নদীতে মাছ ধরতে গিয়ে হামলায় ৩০জন জেলে আহত ও জাল’সহ ১০টি নৌকা আত্মসাৎ এর অভিযোগে উপজেলা নির্বাহী অফিসার’র (ইউএনও) কাছে স্মারকলিপি দিয়েছেন জেলেরা। মঙ্গলবার (১১সেপ্টেম্বর) উপজেলার রামপাশা ইউনিয়নের বৃহত্তর আমতৈল গ্রামের মৎস্যজীবীদের পক্ষে এই স্মারকলিপিটি প্রধান করেন আমতৈল জমসেরপুর গ্রামের মৃত আব্দুল মিয়ার পুত্র আরব আলী।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়, বৃহত্তর আমতৈল গ্রামের জেলেরা প্রতিদিনের ন্যায় মঙ্গলবার (১১সেপ্টেম্বর) সকালে স্থানীয় মাকুন্দা নদীতে মাছ ধরতে যান। সকাল ৯টায় লামাকাজী ইউনিয়নের নদীর তীরবর্তি নোয়াগাঁও গ্রামের ছোবার আলী, আলা উদ্দিন, গিয়াস উদ্দিন, সাজন মিয়া, কবির মিয়া, ময়না মিয়া, আব্দুর রব ও রায়হান আহমদ সহ আরো প্রায় ১৩০ জন অজ্ঞাতনামা লোক জেলেদের উপর অতর্কিতভাবে হামলা চালান। এতে প্রায় ৩০ জন জেলে আহত হন। এসময় জেলেদের ৪টি বড় জাল ও ১০টি নৌকা সহ প্রায় ২লাখ টাকার মাছ ধরার সরঞ্জাম অভিযুক্তরা জোরপূর্বক আত্মসাৎ করে নিয়ে যায় এবং উপযুক্ত চাঁদা না দিলে নদীতে কেউ মাছ ধরতে পারবে না কলে তারা হুংকার দেয়। গুরুতর আহতদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য স্মারকলিপিতে আবেদন জানান আরব আলী।
স্মারকলিপি প্রদানকালে আরব আলীর সঙ্গে স্থানীয় ইউপি সদস্য আবুল খয়ের সহ প্রায় শতাধিক মৎস্যজীবী উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ