মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা  » «   যে কারণে দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম কিনলেন এমপি এহিয়া..  » «   সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হতে চান যারা….  » «   সিলেট-২ আসনে চলছে মনোনয়ন লড়াই  » «   বিশ্বনাথে যুবলীগ নেতা রুহেল খান সংবর্ধিত  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা  » «   বিশ্বনাথে প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড অপসারণ  » «   প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে মনোনয়ন কিনলেন মাশরাফি  » «   নির্বাচনে অংশ নিচ্ছে ঐক্যফ্রন্ট  » «   ইয়াহ্ইয়া চৌধুরীকে পুনরায় এমপি নির্বাচিত করার লক্ষ্যে প্রস্তুতি সভা  » «   জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন সাকিব-মাশরাফি  » «   বিশ্বনাথে জুয়ার আসর থেকে আ’লীগ নেতা সহ আটক ৯  » «   বিশ্বনাথে বিএনপি নেতা তাহিদ মিয়া চেয়ারম‌্যান গ্রেফতার  » «   বিশ্বনাথে শ্রমিক সুলতান হত্যা মামলায় স্ত্রী’সহ গ্রেফতার ২  » «   বিশ্বনাথে ইউপি চেয়ারম‌্যান রুহেল গ্রেফতার  » «  

বালাগঞ্জে ৫ শিক্ষার্থী আহতের ঘটনায় অটোরিক্সা’সহ চালক আটক

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ-তাজপুর সড়কের বোয়ালজুড় এলাকায় একটি অটোরিক্সার (সিএনজি) ধাক্কায় অন্তত ৫জন শিক্ষার্থী আহত হয়েছে। সোমবার দুপুর দেড়টার দিকে এ ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার সময় আহত শিক্ষার্থীরা বিদ্যালয় ছুটির পর বাড়ি ফিরছিল। আহতরা হচ্ছে বোয়ালজুড় উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী আয়শা আক্তার, সুহেনা বেগম, কলসুমা বেগম, তানজিনা মরিয়ম উর্মি এবং ৯ম শ্রেণির শিক্ষার্থী তাহমিদা বেগম তারিন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উত্তেজনা দেখা দেয়। এসময় শিক্ষার্থীরা প্রায় ১ঘণ্টা বালাগঞ্জ-তাজপুর সড়ক অবরোধ করে ঘটনার বিচার দাবি করে শ্লোগান দেয়। এরপর স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিক ও বালাগঞ্জ থানা পুলিশের অনুরোধে শিক্ষার্থীরা অবরোধ প্রত্যাহার করে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন এ ঘটনায় সংশ্লিষ্ট অটোরিক্সা (মৌলভীবাজার থ-১১-৫২৮১) এবং চালক স্থানীয় রুপাপুর গ্রামের সুমন মিয়াকে আটক করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ঘটনার সময় শিক্ষার্থীরা বিদ্যালয় ছুটির পর বাড়ি ফিরছিল। এসময় তাজপুর থেকে বালাগঞ্জগামী অটোরিক্সা (সিএনজি) পিছন থেকে পথচারী শিক্ষার্থীদের ধাক্কা দেয়। এতে আহত শিক্ষার্থীদের স্থানীয়ভাবে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। এসময় শিক্ষার্থীরা সড়ক অবরোধ করলে প্রায় ১ঘণ্টা সকল যানবাহন চলাচল বন্ধ থাকে। পরবর্তীতে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মুনিম, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন, বোয়ালজুড় উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল কামাল, প্রধান শিক্ষক মো. রফিকুল আলম, বালাগঞ্জ ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহাব উদ্দিন শাহিন প্রমুখ শিক্ষার্থীদের অনুরোধ জানালে তারা অবরোধ প্রত্যাহার করে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ