সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজে নতুন ভবনের উদ্বোধন করলেন শফিক চৌধুরী  » «   বৈরাগী বাজারে পুলিশের উপর হামলাকারীদের গ্রেফতার দাবি : এলাকাবাসীর সভা  » «   বিশ্বনাথে দেড় হাজার লোককে অলংকারী ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চিকিৎসা  » «   বিশ্বনাথ ইউনিয়নের ১৯টি স্কুলের শিক্ষার্থীদের অংশ্রহনে আন্ত:প্রাথমিক বিদ্যালয় ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে রামসুন্দর স্কুল মাঠে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত  » «   সহযোগিতা অব্যাহত রাখতে মুহিবুর রহমানের আহবান  » «   বিশ্বনাথে এলাকাবাসীর বহুদিনের লালিত স্বপ্ন পূরণে ‘চাউলধনী স্কুল এন্ড কলেজ’র যাত্রা শুরু  » «   বিশ্বনাথের রামপাশায় ১৩তম ইউনিয়ন ক্রিকেট লীগের উদ্বোধন  » «   বিশ্বনাথে লজ্জতুননেছা উচ্চ বিদ্যালয়ে স্কাউট’র ৪র্থ দীক্ষা ও তাবু জলসা ক্যাম্প অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «  

বালাগঞ্জে ৫ শিক্ষার্থী আহতের ঘটনায় অটোরিক্সা’সহ চালক আটক

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ-তাজপুর সড়কের বোয়ালজুড় এলাকায় একটি অটোরিক্সার (সিএনজি) ধাক্কায় অন্তত ৫জন শিক্ষার্থী আহত হয়েছে। সোমবার দুপুর দেড়টার দিকে এ ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার সময় আহত শিক্ষার্থীরা বিদ্যালয় ছুটির পর বাড়ি ফিরছিল। আহতরা হচ্ছে বোয়ালজুড় উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী আয়শা আক্তার, সুহেনা বেগম, কলসুমা বেগম, তানজিনা মরিয়ম উর্মি এবং ৯ম শ্রেণির শিক্ষার্থী তাহমিদা বেগম তারিন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ঘটনায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উত্তেজনা দেখা দেয়। এসময় শিক্ষার্থীরা প্রায় ১ঘণ্টা বালাগঞ্জ-তাজপুর সড়ক অবরোধ করে ঘটনার বিচার দাবি করে শ্লোগান দেয়। এরপর স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিক ও বালাগঞ্জ থানা পুলিশের অনুরোধে শিক্ষার্থীরা অবরোধ প্রত্যাহার করে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন এ ঘটনায় সংশ্লিষ্ট অটোরিক্সা (মৌলভীবাজার থ-১১-৫২৮১) এবং চালক স্থানীয় রুপাপুর গ্রামের সুমন মিয়াকে আটক করা হয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ঘটনার সময় শিক্ষার্থীরা বিদ্যালয় ছুটির পর বাড়ি ফিরছিল। এসময় তাজপুর থেকে বালাগঞ্জগামী অটোরিক্সা (সিএনজি) পিছন থেকে পথচারী শিক্ষার্থীদের ধাক্কা দেয়। এতে আহত শিক্ষার্থীদের স্থানীয়ভাবে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। এসময় শিক্ষার্থীরা সড়ক অবরোধ করলে প্রায় ১ঘণ্টা সকল যানবাহন চলাচল বন্ধ থাকে। পরবর্তীতে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়া, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মুনিম, বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন, বোয়ালজুড় উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল কামাল, প্রধান শিক্ষক মো. রফিকুল আলম, বালাগঞ্জ ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহাব উদ্দিন শাহিন প্রমুখ শিক্ষার্থীদের অনুরোধ জানালে তারা অবরোধ প্রত্যাহার করে। বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ এসএম জালাল উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ