মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা  » «   যে কারণে দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম কিনলেন এমপি এহিয়া..  » «   সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হতে চান যারা….  » «   সিলেট-২ আসনে চলছে মনোনয়ন লড়াই  » «   বিশ্বনাথে যুবলীগ নেতা রুহেল খান সংবর্ধিত  » «   বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা  » «   বিশ্বনাথে প্রশাসনের উদ্যোগে বিলবোর্ড অপসারণ  » «   প্রধানমন্ত্রীর দোয়া নিয়ে মনোনয়ন কিনলেন মাশরাফি  » «   নির্বাচনে অংশ নিচ্ছে ঐক্যফ্রন্ট  » «   ইয়াহ্ইয়া চৌধুরীকে পুনরায় এমপি নির্বাচিত করার লক্ষ্যে প্রস্তুতি সভা  » «   জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন সাকিব-মাশরাফি  » «   বিশ্বনাথে জুয়ার আসর থেকে আ’লীগ নেতা সহ আটক ৯  » «   বিশ্বনাথে বিএনপি নেতা তাহিদ মিয়া চেয়ারম‌্যান গ্রেফতার  » «   বিশ্বনাথে শ্রমিক সুলতান হত্যা মামলায় স্ত্রী’সহ গ্রেফতার ২  » «   বিশ্বনাথে ইউপি চেয়ারম‌্যান রুহেল গ্রেফতার  » «  

বিশ্বনাথে দুর্ধর্ষ ছিনতাইকারী রাজু আগ্নেয়াস্ত্র’সহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ছিনতাইকারীদের কাছে ‘রাজু মামা’ হিসেবে পরিচিত দুলর্ধর্ষ ছিনতাইকারী রাজু আহমদ (৩২) কে আগ্নেয়াস্ত্র’সহ গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। সে উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর গ্রামের মৃত হাজী ইছমত আলীর পুত্র। রোববার দিবাগত রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম জানান, গ্রেফতারকৃত রাজু আহমদ একজন দুর্ধর্ষ ছিনতাইকারী। তার বিরুদ্ধে বিশ্বনাথ, দক্ষিণ সুরমা ও সিলেট কোতয়ালী মডেল থানায় দস্যূতার ৬টি মামলা রয়েছে। পলাকত পরোয়ানাভুক্ত আসামী রাজু দীর্ঘদিন যাবত পলাতক থেকে বিশ্বনাথ সহ আশপাশের থানা এলাকায় অবস্থান করে ছিনতাই করে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে অবস্থান নিশ্চিত হয়ে রোববার দিবাগত রাত সাড়ে ৪টায় থানা পুলিশ একটি দল রাজু আহমদের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তার ঘর থেকে একটি দেশীয় তৈরী লোহার পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ওসি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ