শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

ইউকে বাংলা টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন : এটিএন বাংলা চ্যাম্পিয়ন

জাকির হোসেন কয়েছ :: ব্রিটেনের বাংলা মিডিয়ার সংবাদ কর্মীদের নিয়ে লন্ডনে প্রথমবারের মত অনুষ্ঠিত ইউকে বাংলা টি ১০ ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয়েছে এটিএন বাংলা। ৮ সেপ্টেম্বর শনিবার পূর্ব লন্ডনের হেকনিমার্শ ক্রিকেট গ্রাউন্ডে দিনব্যাপী অনুষ্ঠিত এই টুর্নামেন্ট অংশনেয় ৮টি দল।
৮এ সাইড এই টুর্নামেন্টের প্রতিটি খেলা হয় ১০ ওভারের, প্রতি ওভার হয় ৪ বলের। লীগ পর্ব শেষে দুই গ্রুপের শীর্ষ দু‘টি দল বেতার বাংলা ও এটিএন বাংলা সরাসরি ফাইনাল ম্যাচ খেলে।
প্রথমে ব্যাট করে বেতার বাংলা ১০ ওভারে করে মাত্র ৭৪ রান। জবাবে এটিএনবাংলা কোন উইকেট না হারিয়ে কয়েক ওভার হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌছায়। (বিস্তারিত স্কোর আসছে)।

ক্যানারিওয়ার্ফের আর্থিক সহযোগিতায় ও লন্ডন ক্রিকেট লীগের সার্বিক তত্ত্বাবধানে টুর্নামেন্টে অংশ নেয়া ৮টি দল হচ্ছে।
গ্রুপ এ-তে ১. চ্যানেল এস ২. এটিএন বাংলা ৩. লন্ডন বাংলা প্রেসক্লাব ৪. ইক্বরা বাংলা। এই গ্রুপে চ্যাম্পিয়ন হয় এটিএন বাংলা।

গ্রুপ বি-তে ১. বেতার বাংলা ২. টিভি ওয়ান ৩. চ্যানেল আই ৪. অর্গানাইজার একাদশ। এই গ্রুপে বেতার বাংলা চ্যাম্পিয়ন হয়ে ফাইনাল ম্যাচ খেলে।
উল্লেখ্য ৮টি দলকে যারা স্পন্সর করে তারা হচ্ছে প্রবাসী পল্লী, সুন্দরবন, সিটি লর্ড, ফিস্ট এন্ড মিস্টি, ভ্যানটিজ এক্সিডেন্ট ম্যানেজম্যান্ট ক্লেইম, মিন্ট ক্যাটারিং, হ্যাবার হিল ইলেক্ট্রিক ও হোয়াইট টাউন লন্ড্রি
খেলা শেষে আয়োজকদের পক্ষে জাকির খান, শহীদুল আলম রতন, মোস্তাক আলী বাবুল, আবু সুফিয়ান, নাহিদ নেওয়াজ রানা, জেএমজি কার্গোর এমডি মনির আহমদ, এটিএনবাংলার ডায়রেক্টর সুফি মিয়া, বেতার বাংলার সিইও নাজিম চৌধুরী টুর্নামেন্টের বিজয়ী ও রানার্সআপ দল, ম্যান অবদ্যা ফাইনাল ফোহাদ, সেরা বলার ফোহাদ, সেরা ব্যাটসম্যান সোহাগ এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট সোহাগকে পুরস্কার তুলেদেন। ভালো খেলার জন্য ম্যান অব দ্যা টুর্নামেন্ট সোহাগকে বাংলাদেশের রির্টান বিমান টিকেট জেএমজি এয়ারকার্গোর পক্ষে প্রদান করা হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ