সোমবার, ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে দশঘর ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   খাজাঞ্চী একাডেমী এন্ড উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «  

৪০তম প্রতিষ্ঠা উপলক্ষে কলচেস্টার বিএনপির আলোচনা সভা

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছে কলচেস্টার বিএনপি। ৫ সেপ্টেম্বর বুধবার রাতে স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত আলোচনা সভায় নেতৃবৃন্দ বাংলাদেশের স্বাধীনতা ও স্বনির্ভর বাংলাদেশ গড়তে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের অবদান অর্জনের কথা তুলে ধরেন।

সংগঠনের সভাপতি মিসবাহ উদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইশতিয়াক হোসেন দুদুর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ সভাপতি শাহ আকতার হোসেন টুটুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলচেস্টার বিএনপির সাবেক সভাপতি শাহ আশরাফ হোসেন, প্রধান উপদেষ্টা মতিন মিয়া, বিএনপি নেতা গোলাম নেওয়াজ চৌধুরী শিমু, তারেকুর রহমান তুহিন, মাহবুব খাঁন, আরিফ মঈনুল হোসেন, কবির উদ্দীন, জাকির হোসেন, জাহিদ হোসেন,  সুমন তাপাদার, সাইফুল ইসলাম, এম এ গনি, নুরুল আলম প্রমুখ।

সভায় বক্তারা সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দী বেগম খালেদা জিয়ার অবিলম্বে মুক্তি এবং নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবী জানান। একই সাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উপর থেকে সকল ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারেরও দাবী জানান তারা। বক্তারা বলেন, শহীদ জিয়া দেশে বহুদলীয় গণতন্ত্র চালু করেছিলেন, মিডিয়ার স্বাধীনতা দিয়েছিলেন। আজ দেশে গণতন্ত্র, মানবাধিকার ভূলন্ঠিত হচ্ছে। মানুষ সরকারের অন্যায় কাজের সমালোচনা করলেই তাকে জেলে দেয়া হচ্ছে, নির্যাতন করা হচ্ছে এমনকি গুম, খুন করা হচ্ছে।
তারা বলেন, অচিরেই এই অপশাসনের অবসান হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক তারেক রহমানের নেত্রীত্বে আবারো বিএনপি ক্ষমতায় এসেছে দেশে সুশাসন প্রতিষ্ঠা করবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ