বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «   সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজ আর নেই  » «   বিশ্বনাথে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মীর যোগদান  » «   বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা  » «   বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা  » «   রশিদপুরে স্পীড ব্রেকার-গোল চত্তর-যাত্রী চাউনী নির্মাণের দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে শ্রমিকলীগের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  » «  

বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন

নিজস্ব প্রতিবেদক :: অবশেষে নির্মিত হচ্ছে বিশ্বনাথ উপজেলার ৬নং বিশ্বনাথ ইউনিয়ন কমপ্লেক্স ভবন। ভবন নির্মাণের জন্য প্রস্তাবিত জায়গায় ভবন নির্মাণের জন্য প্রশাসনিক অনুমোদন প্রদান করা হয়েছে। সোমবার (১৩আগষ্ট) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ ইউপি-১ অধিশাখা’র উপসচিব মোঃ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক স্মারকে এই অনুমোদন দেওয়া হয়।
ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণের জন্য প্রায় ২৬ শতক ভূমি দান করেছেন যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব সুনু মিয়া। দানকৃত ২৬ শতক ভূমি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব বরাবরে ২০১৭ সালে ১৯ নভেম্বর রেজিষ্ট্রার করে দেন আলহাজ্ব সুনু মিয়া। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিবের পক্ষে দানকৃত ভূমির বৈধ সকল কাগজপত্র গ্রহণ করেন উপজেলা সাব-রেজিস্টার খালিদ মোহাম্মদ বিন আসাদ।
এদিকে, প্রস্তাবিত স্থানে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স নির্মাণের জন্য প্রশাসনিক অনুমোদন প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যের প্রতি ইউনিয়নবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ ও অভিনন্দন জানিয়ে বিশ্বনাথ ইউপি চেয়ারম্যান ছয়ফুল হক বলেন, বিশ্বনাথ ইউনিয়নবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ হতে চলেছে। আমাদের এই কমপ্লেক্স নির্মাণের জন্য মাননীয় সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া অক্লান্ত চেষ্ঠা করেছেন এবং করে যাচ্ছেন। এজন্য আমরা তাঁর কাছে কৃতজ্ঞ।
এব্যাপারে সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেন, আমি সবসময় এলাকার উন্নয়ন নিয়ে স্বপ্ন দেখি। আর এই স্বপ্ন বাস্তবায়নে আমি কাজ করে যাচ্ছি। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগীতা প্রয়োজন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ