সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিজয় দিবসে স্মৃতিস্তম্ভে বিশ্বনাথ প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ  » «   ৭১’র শহীদদের স্মরণে বিশ্বনাথ কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ  » «   বিশ্বনাথে মুক্তিযুদ্ধের সংগঠক লিলু মিয়ার ইন্তেকাল : দাফন সম্পন্ন  » «   সিলেট-২ : একই অভিযোগে সরদার’র প্রার্থীতা বহাল থাকলেও লুনা’র স্থগিত  » «   বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন  » «   বিশ্বনাথের অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার : আটক ৩  » «   আজ মহান বিজয় দিবস  » «   ‘ধানের শীষ’র সমর্থনে বিশ্বনাথের মাছুখালী বাজারে পথসভা  » «   সিলেট-২ আসনে মুহিব-সরদারকে পেয়ে উজ্জীবিত আ’লীগ নেতাকর্মীরা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার  » «   আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «  

বিশ্বনাথ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণে প্রশাসনিক অনুমোদন

নিজস্ব প্রতিবেদক :: অবশেষে নির্মিত হচ্ছে বিশ্বনাথ উপজেলার ৬নং বিশ্বনাথ ইউনিয়ন কমপ্লেক্স ভবন। ভবন নির্মাণের জন্য প্রস্তাবিত জায়গায় ভবন নির্মাণের জন্য প্রশাসনিক অনুমোদন প্রদান করা হয়েছে। সোমবার (১৩আগষ্ট) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ ইউপি-১ অধিশাখা’র উপসচিব মোঃ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত এক স্মারকে এই অনুমোদন দেওয়া হয়।
ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণের জন্য প্রায় ২৬ শতক ভূমি দান করেছেন যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব সুনু মিয়া। দানকৃত ২৬ শতক ভূমি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব বরাবরে ২০১৭ সালে ১৯ নভেম্বর রেজিষ্ট্রার করে দেন আলহাজ্ব সুনু মিয়া। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিবের পক্ষে দানকৃত ভূমির বৈধ সকল কাগজপত্র গ্রহণ করেন উপজেলা সাব-রেজিস্টার খালিদ মোহাম্মদ বিন আসাদ।
এদিকে, প্রস্তাবিত স্থানে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স নির্মাণের জন্য প্রশাসনিক অনুমোদন প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের মন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্যের প্রতি ইউনিয়নবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ ও অভিনন্দন জানিয়ে বিশ্বনাথ ইউপি চেয়ারম্যান ছয়ফুল হক বলেন, বিশ্বনাথ ইউনিয়নবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ হতে চলেছে। আমাদের এই কমপ্লেক্স নির্মাণের জন্য মাননীয় সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া অক্লান্ত চেষ্ঠা করেছেন এবং করে যাচ্ছেন। এজন্য আমরা তাঁর কাছে কৃতজ্ঞ।
এব্যাপারে সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেন, আমি সবসময় এলাকার উন্নয়ন নিয়ে স্বপ্ন দেখি। আর এই স্বপ্ন বাস্তবায়নে আমি কাজ করে যাচ্ছি। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগীতা প্রয়োজন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ