মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথে জমিয়তুল মোদার্রেছিন’র প্রতিনিধি সমাবেশ ও কাউন্সিল

বিশ্বনাথে বাংলাদেশ জমিয়তুল মোদার্রেছিন বিশ্বনাথ উপজেলা শাখার উদ্যোগে মাদরাসা শিক্ষক কর্মচারী প্রতিনিধি সমাবেশ ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জমিয়তুল মোদার্রেছিন এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও কামাল বাজার ফাযিল (বি.এ) মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মুফতি একেএম মনোওর আলী। বক্তব্যে তিনি মাদরাসা শিক্ষার যুগান্তকারী উন্নয়নে ব্যাপক অবদান রাখায় বর্তমান সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সারাদেশের প্রতিটি জেলা উপজেলায় মাধ্যমিক স্কুল ও কলেজ সরকারীকরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় দেশের প্রতিটি উপজেলায় অন্তত একটি করে মাদরাসা সরকারীকরণ করতে হবে এবং সকল ইবতেদায়ী মাদরাসাকে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সমান সুযোগ সুবিধা দিতে হবে। এটা সারা দেশের মাদরাসা শিক্ষকদের প্রাণের দাবী। বাংলাদেশের ধর্মপ্রাণ মানুষের দাবী। সময়ের সঠিক এবং ন্যায্য দাবী। যত দ্রæত সম্ভব এসব দাবী বাস্তবায়নের জন্য আমরা মাদরাসা শিক্ষকদের পক্ষ থেকে সরকারের প্রতি জোর দাবী জানাচ্ছি। তিনি আরও বলেন, দাবী দাওয়া আদায়ে ঐক্যের বিকল্প নেই। ন্যায্য সকল দাবী দাওয়া আদায়ের জন্য মাদরাসার শিক্ষকদের অতীতের ন্যায় ঐক্যবদ্ধ থাকতে হবে।
১৩ আগস্ট সোমবার বিশ্বনাথ কামিল মাদরাসা মিলনায়তনে বাংলাদেশ জমিয়তুল মোদার্রেছিন বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি ও এলাহাবাদ আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবু তাহের মোহাম্মদ হোসাইনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সৎপুর কামিল মাদরাসার আরবী প্রভাষক মাওলানা আব্দুল বাছিতের পরিচালনায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হলিয়ারপাড়া ফাযিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, সুবহানীঘাট কামিল মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আবু সালেহ মোঃ কুতবুল আলম, সৎপুর কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবু জাফর মোহাম্মদ নুমান, বিশ্বনাথ কামিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নুমান আহমদ, শাহ চান্দ শাহ কালু আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মুক্তাদির খান, সৎপুর কামিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা রশিদ আহমদ চৌধুরী, বড়তলা দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ নজমুল ইসলাম, সিঙ্গেরকাছ আলিম মাদরাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মাওলানা নুর উদ্দিন, মিসবাহুল উলুম দাখিল মাদরাসার সুপার মাওলানা আবু সুফিয়ান মোঃ লুৎফুর রহমান, কামাল বাজার ফাযিল (বি.এ) মাদরাসার আরবী প্রভাষক মাওলানা আফজাল খান সিরাজী, এলাহাবাদ আলিম মাদরাসার আরবী প্রভাষক মাওলানা হরমুজ আলী, আল মদীনা দাখিল মাদরাসার সুপার মাওলানা নজরুল ইসলাম।
শুভেচ্ছা বক্তব্য রাখেন দশপাইকা আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মুখলিছুর রহমান। শুরুতে পবিত্র কালামে পাক থেকে তিলাওয়াত করেন মাওলানা মুফতি ফয়জুল হক নোমান ও সঙ্গীত পরিবেশন করেন মাওলানা আফজাল খান সিরাজী।
সমাবেশ শেষে কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ জমিয়তুল মোদার্রেছিন বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি ও এলাহাবাদ আলিম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আবু তাহের মোহাম্মদ হোসাইনকে পুণরায় সভাপতি এবং সৎপুর কামিল মাদরাসার আরবী প্রভাষক মাওলানা আব্দুল বাছিতকে পুণরায় সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। -বিজ্ঞপ্তি

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ