মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথে উদ্ধারকৃত ২২টি গরু সনাক্ত করতে থানায় জনতার ভিড়

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ থানা পুলিশের অভিযানে গরু উদ্ধারের খবর সর্বত্র ছড়িয়ে পড়লে উদ্ধারকৃত গরু সনাক্ত করতে বিশ্বনাথ উপজেলা’সহ সিলেটের বিভিন্ন এলাকা থেকে লোকজন ছুটে আসছেন বিশ্বনাথ থানায়। শনিবার সকাল থেকে এপর্যন্ত (রোববার বেলা ১টা) থানায় আগত চুরি হওয়া গরুর মালিক ও উৎসুক জনতা ভিড় সামাল দিতে পুলিশকে হিমশিম খেতে হচ্ছে।

থানা পুলিশ জানিয়েছে উদ্ধারকৃত ২২টি গরুর মধ‌্যে এপর্যন্ত ৯টি গরুর মালিক তাদের গরু সনাক্ত করেছেন। তবে সনাক্তকারীরা গরুর সঠিক মালিক কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া আরো চোরাই গরু উদ্ধারে পুলিশের অভিযান অব‌্যাহত রয়েছে।

জানা যায়, উপজেলার বিভিন্ন এলাকা থেকে চুরি হওয়া গরু উদ্ধার করতে গত তিন দিন ধরে ব্যাপক অভিযানে নামে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে উপজেলার উত্তর ধর্মদা গ্রামের আলী রেজার বাড়িতে বেশ কয়েকটি চোরাইকৃত গরু রয়েছে। এরপর শনিবার ভোরে আলী রেজার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় ১১টি চোরাই গরু উদ্ধার করে পুলিশ এবং এসময় আবু রেজা (৩৫) ও জগন্নাথপুর উপজেলার বাউরকাপন গ্রামের হেকিম মুন্সির পুত্র আবির মিয়া (৩৫) কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। আটককৃতদের তথ‌্যের ভিত্তিতে পরবর্তীতে শনিবার রাত সাড়ে ১০টায় উত্তর ধর্মদা গ্রামের এক প্রবাসীর বাড়িতে থেকে আরো ১১টি চোরাই গরুগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ওই গরুগুলো উত্তর ধর্মদা গ্রামের প্রবাসীর বাড়ির গোয়াল ঘর ভাড়া নিয়ে রাখা হয়েছিল।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, উদ্ধারকৃত ২২টি গরুর মধ‌্যে এপর্যন্ত ৯টি গরু সনাক্ত করা হয়েছে। সনাক্তকারীরা গরুর সঠিক মালিক কিনা তা খতিয়ে দেখা হচ্ছে এবং চোরাই গরু উদ্ধারে পুলিশের অভিযান অব‌্যাহত রয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ