মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে নবীণ বরণ

বিশ্বনাথের সিংগেরকাছ পাবলিক বহুমূখী উচ্চ বিদ্যালয়ে ২০১৮ সালের এইচ.এস.সিতে ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের নবীণ বরণ এবং এবছর এইচ এস সি উত্তির্ণ শিক্ষার্থীদের এক সংবর্ধণা শনিবার (১১আগষ্ট) সকাল ১১টায় কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। কলেজের গভর্ণিং বডির সভাপতি আলহাজ্ব আবারক আলীর সভাপতিত্বে ও কমিটির শিক্ষানুরাগী সদস্য হাফিজ আরব খানের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব‌্য রাখেন মন্ত্রী পরিষদ বিভাগের সাবেক অতিরিক্ত সচিব ও কান্ট্রি-কো-অর্ডিনেটর সিআরভিএস বাংলাদেশের প্রতিনিধি মোঃ মঈন উদ্দীন।

বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকারের আমলে শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নতি হয়েছে। বিশেষ করে মেয়েদের লেখা-পড়ার জন‌্য অনেক সুযোগ সুবিধা চালু করেছেন সরকার। প্রতিযোগীতামূলক এই সময়ে সাধারণ শিক্ষার পাশাপাশি তথ্য প্রযুক্তি এবং কম্পিউটার শিক্ষায় শিক্ষার্থীদেরকে মনোযোগী হতে হবে।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব‌্য রাখেন স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইকবাল হোসেন। বক্তব‌্য রাখেন প্রভাষক মুস্তাফিজুর রহমান, আব্দুল আহাদ, ম‌্যানেজিং কমিটির সদস্য আকবর আলী বাবু প্রমূখ।

উল্লেখ্য, এবারের এইচ.এস.সি পরীক্ষায় ১০০ ভাগ পাশের তালিকায় সিলেট বোর্ডের মধ্যে এই প্রতিষ্ঠানটি চতুর্থ স্থান লাভ করেছে। -বিজ্ঞপ্তি

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ