সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিজয় দিবসে স্মৃতিস্তম্ভে বিশ্বনাথ প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ  » «   ৭১’র শহীদদের স্মরণে বিশ্বনাথ কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ  » «   বিশ্বনাথে মুক্তিযুদ্ধের সংগঠক লিলু মিয়ার ইন্তেকাল : দাফন সম্পন্ন  » «   সিলেট-২ : একই অভিযোগে সরদার’র প্রার্থীতা বহাল থাকলেও লুনা’র স্থগিত  » «   বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন  » «   বিশ্বনাথের অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার : আটক ৩  » «   আজ মহান বিজয় দিবস  » «   ‘ধানের শীষ’র সমর্থনে বিশ্বনাথের মাছুখালী বাজারে পথসভা  » «   সিলেট-২ আসনে মুহিব-সরদারকে পেয়ে উজ্জীবিত আ’লীগ নেতাকর্মীরা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার  » «   আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «  

আইন ও বিচার বিভাগে বিশ্বনাথের হাবিবুর রহমানে স্নাতক ডিগ্রী লাভ

বিশ্বনাথনিউজ২৪ :: আইন ও বিচার বিভাগে মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে স্নাতক ডিগ্রী লাভ করেছেন বিশ্বনাথের হাবিবুর রহমান হাবিব। তিনি বিশ্বনাথ উপজেলার কারিকোনা গ্রামের আসক আলী ও  ফুলজাহান বেগম দম্পতির ১ম পুত্র।

গত ৪ আগষ্ট সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৩য় সমাবর্তন অনুষ্টানে অনুষ্টানিকভাবে সনদ গ্রহন করেন হাবিব। বর্তমানে তিনি শিক্ষানবিশ আইনজীবী হিসেবে সিলেট জজ কোর্টে কাজ করে যাচ্ছেন।

বিশ্বনাথ হযরত ওমর ফারুক (রাঃ) একাডেমীর প্রাক্তন ছাত্র হাবিবুর রহমান হাবিব ২০০৯ সালে আয়েশা সিদ্দিকা (রাঃ) কলেজিয়েট স্কুল থেকে এস.এস.সি ও ২০১২ সালে সিলেট স্কলার্সহোম কলেজ থেকে এইচ.এস.সি এবং এবছর মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে আইন ও বিচার বিভাগ হতে স্নাতক ডিগ্রী লাভ।

তার ইচ্ছা ভবিষ্যতে আইনজীবী হওয়ার মাধ্যমে মানুষকে আইনি সহায়তা প্রদান এজন‌্য তিনি সকলের দোয়া কামনা করেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ