বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «   সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজ আর নেই  » «   বিশ্বনাথে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মীর যোগদান  » «   বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা  » «   বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা  » «   রশিদপুরে স্পীড ব্রেকার-গোল চত্তর-যাত্রী চাউনী নির্মাণের দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে শ্রমিকলীগের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  » «  

আইন ও বিচার বিভাগে বিশ্বনাথের হাবিবুর রহমানে স্নাতক ডিগ্রী লাভ

বিশ্বনাথনিউজ২৪ :: আইন ও বিচার বিভাগে মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে স্নাতক ডিগ্রী লাভ করেছেন বিশ্বনাথের হাবিবুর রহমান হাবিব। তিনি বিশ্বনাথ উপজেলার কারিকোনা গ্রামের আসক আলী ও  ফুলজাহান বেগম দম্পতির ১ম পুত্র।

গত ৪ আগষ্ট সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৩য় সমাবর্তন অনুষ্টানে অনুষ্টানিকভাবে সনদ গ্রহন করেন হাবিব। বর্তমানে তিনি শিক্ষানবিশ আইনজীবী হিসেবে সিলেট জজ কোর্টে কাজ করে যাচ্ছেন।

বিশ্বনাথ হযরত ওমর ফারুক (রাঃ) একাডেমীর প্রাক্তন ছাত্র হাবিবুর রহমান হাবিব ২০০৯ সালে আয়েশা সিদ্দিকা (রাঃ) কলেজিয়েট স্কুল থেকে এস.এস.সি ও ২০১২ সালে সিলেট স্কলার্সহোম কলেজ থেকে এইচ.এস.সি এবং এবছর মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে আইন ও বিচার বিভাগ হতে স্নাতক ডিগ্রী লাভ।

তার ইচ্ছা ভবিষ্যতে আইনজীবী হওয়ার মাধ্যমে মানুষকে আইনি সহায়তা প্রদান এজন‌্য তিনি সকলের দোয়া কামনা করেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ