মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

আইন ও বিচার বিভাগে বিশ্বনাথের হাবিবুর রহমানে স্নাতক ডিগ্রী লাভ

বিশ্বনাথনিউজ২৪ :: আইন ও বিচার বিভাগে মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে স্নাতক ডিগ্রী লাভ করেছেন বিশ্বনাথের হাবিবুর রহমান হাবিব। তিনি বিশ্বনাথ উপজেলার কারিকোনা গ্রামের আসক আলী ও  ফুলজাহান বেগম দম্পতির ১ম পুত্র।

গত ৪ আগষ্ট সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ৩য় সমাবর্তন অনুষ্টানে অনুষ্টানিকভাবে সনদ গ্রহন করেন হাবিব। বর্তমানে তিনি শিক্ষানবিশ আইনজীবী হিসেবে সিলেট জজ কোর্টে কাজ করে যাচ্ছেন।

বিশ্বনাথ হযরত ওমর ফারুক (রাঃ) একাডেমীর প্রাক্তন ছাত্র হাবিবুর রহমান হাবিব ২০০৯ সালে আয়েশা সিদ্দিকা (রাঃ) কলেজিয়েট স্কুল থেকে এস.এস.সি ও ২০১২ সালে সিলেট স্কলার্সহোম কলেজ থেকে এইচ.এস.সি এবং এবছর মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে আইন ও বিচার বিভাগ হতে স্নাতক ডিগ্রী লাভ।

তার ইচ্ছা ভবিষ্যতে আইনজীবী হওয়ার মাধ্যমে মানুষকে আইনি সহায়তা প্রদান এজন‌্য তিনি সকলের দোয়া কামনা করেছেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ