বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «   সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজ আর নেই  » «   বিশ্বনাথে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মীর যোগদান  » «   বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা  » «   বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা  » «   রশিদপুরে স্পীড ব্রেকার-গোল চত্তর-যাত্রী চাউনী নির্মাণের দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে শ্রমিকলীগের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  » «  

বিশ্বনাথে প্রবাসীর বাড়ির ভাড়াটিয়ার উপর হামলার অভিযোগে মামলা দায়ের

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার সরুয়ালা গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আব্দুল আজিজের বাড়ির ভাড়াটিয়ার পরিবারের উপর হামলা ও ভাংচুরের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। গত ৮ আগষ্ট ভাড়াটিয়া ও দক্ষিণ সুরমা উপজেলার এবদালপুর গ্রামের মৃত রোয়াব আলীর পুত্র বশির মিয়া (৩৫) বাদি হয়ে বিশ্বনাথ থানায় এই মামলাটি দায়ের করেন। মামলা নং- ৬। মামলার অভিযুক্তরা হলেন- সরুয়ালা গ্রামের মৃত মবশ্বর আলীর পুত্র মফিক মিয়া (৪০), একই গ্রামের মৃত কালু মিয়ার পুত্র সিরাজুল (৩৫) ও রিয়াজুল (৩০)। এছাড়া মামলায় আরো ৮/১০ জনকে অজ্ঞানামা আসামী করা হয়েছে।
মামলার এজাহারে বাদি উল্লেখ করেন, তিনি প্রায় ৯মাস যাবৎ সরুয়ালা গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আব্দুল আজিজের বাড়িতে স্বপরিবারে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন এবং আব্দুল আজিজের মালিকানাধীন জমি বর্গাচাষী হিসেবে তিনি চাষাবাদ করছেন। গত ৫ আগষ্ট বাদির ভাড়া বাড়িতে এসে তাকে অভিযুক্ত মফিক মিয়া ‘আব্দুল আজিজের বাড়ির সামনের সকল ক্ষেতের জমি ও আধা পাকা টিনসেট বসতঘরটি তার নিজের’ বলে দাবি করেন। এসময় বাদিকে গালি-গালাজ ও হুমকি প্রদর্শন করেন মফিক মিয়া। পরবর্তীতে গত ৭ আগষ্ট বেলা আড়াই টায় মফিক মিয়া’সহ অন্যান্য অভিযুক্তরা সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র সস্ত্রে নিয়ে বাদির হামলা করে এবং বসত ঘরের আসবাবপত্র ভাংছুর করেন। এসময় বিবাদীরা বাদি বশির মিয়া, তার স্ত্রী জেনিফা ইয়াসমিন ও শালিকা সাবিনা ইয়াসমিনকে মারধর করে আহত করেন বলে এজাহারে বাদি উল্লেখ করেন।
এব্যাপারে অভিযুক্ত মফিক মিয়া তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয় দাবি করে বলেন, বিরোধপূর্ণ বাড়িটি মালিক আমার বড় চাচা মৃত আব্দুর রহমান ও ছোট চাচা আব্দুল আজিজ। কিন্ত বাড়িটি এককভাবে আব্দুল আজিজ ভোগদখলের চেষ্টা করে যাচ্ছেন। মৃত আব্দুর রহমানের উত্তরাধীকারি তার দুই পুত্র যুক্তরাজ্য প্রবাসী টিটু ও মুর্শেদ তাদের বাড়ি দেখাশোনা করার জন্য আমাকে দায়িত্ব দেন। কিছুদিন পূর্বে আমাদের ভাড়াটিয়া সিরাজুলকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়ে বশির মিয়াকে বাড়িটি ভাড়া দেন আব্দুল আজিজের স্ত্রী মনোয়ারা আজিজ। এতে আমি প্রতিবাদ করায় তিনি আমার উপর চাঁদাবাজির অভিযোগ এসে আদালতে একটি মামলা দায়ের করেন। ঐ অভিযোগটি মিথ্যা হওয়ায় মামলাটি খারিজ করেন আদালত। এখন নাটক সাঁজিয়ে আমাদের উপর আরেকটি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। মনোয়ারা বেগম বাড়িটি একা ভোগদখল করতে মিথ্যা মামলা দিয়ে আমাদেরকে হয়রানী করছেন।
মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, মামলার তদন্ত চলতেছে এবং আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ