মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে গত শুক্রবার সৌদি আরব প্রবাসী স্বামী আজম আলী (৫০)’র হাতুড়ির আঘাতে ৩ সন্তানের (২ পুত্র ও ১কন্যা) জননী ছাফিয়া বেগম (৪২) নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের স্বামী, উপজেলার বৈদ্যকাপন গ্রামের মৃত আকরম ছেলে আজম আলীকে একমাত্র অভিযুক্ত করে নিহতের বোন ও উপজেলার অলংকারী গ্রামের আলতাব আলীর স্ত্রী রিনা বেগম (৪০) বাদি হয়ে আজ শনিবার বিশ্বনাথ থানায় এই মামলাটি দায়ের করেন। মামলা নং-১০। মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম।
উল্লেখ্য, সৌদি প্রবাসী আজম আলীর সঙ্গে তার স্ত্রী সাফিয়া বেগমের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। প্রায় ৬মাস পূর্বে আজম আলী প্রবাস থেকে বাড়ি আসেন। এরপর থেকে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কলহ দিন দিন বৃদ্ধি পেতে থাকে। এরই জের ধরে গতকাল শুক্রবার বেলা ২টায় স্বামী আজম আলীর সঙ্গে তার স্ত্রী সাফিয়া বেগমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আজম আলী হাতুড়ি দিয়ে সাফিয়া বেগমের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন এবং হাসপাতালে চিকিৎসাধানী অবস্থায় শুক্রবার রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। এঘটনায় শুক্রবার বিকেলেই তাৎক্ষনিকভাবে নিজ বাড়ি থেকে নিহতের স্বামী আজম আলী (৫৫) কে আটক করে পুলিশ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ