বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-৩ আসনের জনগণের উন্নয়নে কাজ করতে চাই : এড. মিসবাহ সিরাজ  » «   বিশ্বনাথে প্রবাসী ইসলাম উদ্দিনের উদ্যোগে অসহায় শিশুদের ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দিনমজুর আহত  » «   সিলেট বিভাগের মধ্যে ‘ই-নামজারি’ কার্যক্রমে বিশ্বনাথের সফলতা অর্জন  » «   বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ কর্মকর্তা-কর্মচারী সংবর্ধিত  » «   শিক্ষক নিয়োগে বিশ্বনাথ উপজেলা কৌটায় ভুয়া নাগরিক সনদে বহিরাগতরা  » «   নৌকার বিজয়ে অব্যাহত থাকবে কৃষকদের উন্নয়ন -শফিক চৌধুরী  » «   যারা সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখতে পান না তারা অন্ধ -ইয়াহ্ইয়া চৌধুরী  » «   রাষ্ট্রীয় মর্যাদায় সাবেক এমপি বীর মুক্তিযোদা শাহ আজিজের দাফন সম্পন্ন  » «   সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা শাহ আজিজ আর নেই  » «   বিশ্বনাথে জাতীয় পার্টিতে শতাধিক নেতাকর্মীর যোগদান  » «   বিশ্বনাথে দেওকলস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ আব্দুল মুকিত স্মরণে শোকসভা  » «   বিশ্বনাথে ময়লা পরিস্কার করতে সড়কে ঝাড়ু হাতে শিক্ষার্থীরা  » «   রশিদপুরে স্পীড ব্রেকার-গোল চত্তর-যাত্রী চাউনী নির্মাণের দাবিতে মানববন্ধন  » «   বিশ্বনাথে শ্রমিকলীগের জরুরী আলোচনা সভা অনুষ্ঠিত  » «  

বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে গত শুক্রবার সৌদি আরব প্রবাসী স্বামী আজম আলী (৫০)’র হাতুড়ির আঘাতে ৩ সন্তানের (২ পুত্র ও ১কন্যা) জননী ছাফিয়া বেগম (৪২) নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের স্বামী, উপজেলার বৈদ্যকাপন গ্রামের মৃত আকরম ছেলে আজম আলীকে একমাত্র অভিযুক্ত করে নিহতের বোন ও উপজেলার অলংকারী গ্রামের আলতাব আলীর স্ত্রী রিনা বেগম (৪০) বাদি হয়ে আজ শনিবার বিশ্বনাথ থানায় এই মামলাটি দায়ের করেন। মামলা নং-১০। মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম।
উল্লেখ্য, সৌদি প্রবাসী আজম আলীর সঙ্গে তার স্ত্রী সাফিয়া বেগমের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। প্রায় ৬মাস পূর্বে আজম আলী প্রবাস থেকে বাড়ি আসেন। এরপর থেকে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কলহ দিন দিন বৃদ্ধি পেতে থাকে। এরই জের ধরে গতকাল শুক্রবার বেলা ২টায় স্বামী আজম আলীর সঙ্গে তার স্ত্রী সাফিয়া বেগমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আজম আলী হাতুড়ি দিয়ে সাফিয়া বেগমের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন এবং হাসপাতালে চিকিৎসাধানী অবস্থায় শুক্রবার রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। এঘটনায় শুক্রবার বিকেলেই তাৎক্ষনিকভাবে নিজ বাড়ি থেকে নিহতের স্বামী আজম আলী (৫৫) কে আটক করে পুলিশ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ