সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিজয় দিবসে স্মৃতিস্তম্ভে বিশ্বনাথ প্রেসক্লাবের পুষ্পস্তবক অর্পণ  » «   ৭১’র শহীদদের স্মরণে বিশ্বনাথ কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ  » «   বিশ্বনাথে মুক্তিযুদ্ধের সংগঠক লিলু মিয়ার ইন্তেকাল : দাফন সম্পন্ন  » «   সিলেট-২ : একই অভিযোগে সরদার’র প্রার্থীতা বহাল থাকলেও লুনা’র স্থগিত  » «   বিশ্বনাথে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন  » «   বিশ্বনাথের অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার : আটক ৩  » «   আজ মহান বিজয় দিবস  » «   ‘ধানের শীষ’র সমর্থনে বিশ্বনাথের মাছুখালী বাজারে পথসভা  » «   সিলেট-২ আসনে মুহিব-সরদারকে পেয়ে উজ্জীবিত আ’লীগ নেতাকর্মীরা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার  » «   আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «  

বিশ্বনাথে স্বামীর হাতুড়ির আঘাতে স্ত্রী নিহতের ঘটনায় মামলা দায়ের

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে গত শুক্রবার সৌদি আরব প্রবাসী স্বামী আজম আলী (৫০)’র হাতুড়ির আঘাতে ৩ সন্তানের (২ পুত্র ও ১কন্যা) জননী ছাফিয়া বেগম (৪২) নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহতের স্বামী, উপজেলার বৈদ্যকাপন গ্রামের মৃত আকরম ছেলে আজম আলীকে একমাত্র অভিযুক্ত করে নিহতের বোন ও উপজেলার অলংকারী গ্রামের আলতাব আলীর স্ত্রী রিনা বেগম (৪০) বাদি হয়ে আজ শনিবার বিশ্বনাথ থানায় এই মামলাটি দায়ের করেন। মামলা নং-১০। মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম।
উল্লেখ্য, সৌদি প্রবাসী আজম আলীর সঙ্গে তার স্ত্রী সাফিয়া বেগমের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। প্রায় ৬মাস পূর্বে আজম আলী প্রবাস থেকে বাড়ি আসেন। এরপর থেকে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কলহ দিন দিন বৃদ্ধি পেতে থাকে। এরই জের ধরে গতকাল শুক্রবার বেলা ২টায় স্বামী আজম আলীর সঙ্গে তার স্ত্রী সাফিয়া বেগমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আজম আলী হাতুড়ি দিয়ে সাফিয়া বেগমের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন এবং হাসপাতালে চিকিৎসাধানী অবস্থায় শুক্রবার রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। এঘটনায় শুক্রবার বিকেলেই তাৎক্ষনিকভাবে নিজ বাড়ি থেকে নিহতের স্বামী আজম আলী (৫৫) কে আটক করে পুলিশ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ